boma sosur chuda chudi golpo

bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খাচ্ছি

bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খাচ্ছি

আমি রবি বয়স ১৮ বছর । আমার ১২ এর এক্সাম শেষ হওয়ায় আমি বাড়িতেই বেশি থাকি । ভাবছিলাম কোনো আত্মীয়র বাড়ি ঘুরতে জাবো ।

সকাল বেলা বাবা আমাকে বললো যে তোর সোহেল চাচুর কাছ থেকে মোবাইল চার্জার টা নিয়ে আয় । আমাদের মোবাইল চার্জার টা নষ্ট হয়ে যাওয়ায় সোহেল চাচুর চার্জার টা আনতে গেলাম ওদের বাড়ি ।

সোহেল মা বাবা বেঁচে নেই । শুধু তার নতুন বিয়ে করা বৌ আছে । সোহেল চাচু একটা মাইক্রো ফাইন্যান্স কোম্পানি তে কাজ করে ।

তাই প্রত্যেক শনিবার বিকেলে আসে ও রবিবার থেকে সোমবার সকালে আবার কাজে চলে যায় । সোহেল চাচুর বাড়িতে গিয়ে দেখি চাচী নাইটি পড়ে ঝাড়ু দিচ্ছেন।

মা ছেলে স্বামী স্ত্রী maa ke choda মাকে বউ করে চুদা

তার বুকে ওড়না ছিল না তাই চাচীর সাদা ধবধবে ডাব দুটো কিছু টা দেখা যাচ্ছে । চাচী আমাকে দেখতেই সোজা হয়ে দাঁড়িয়ে আমার দিকে তাকালেন । আমি চাচীর থেকে চার্জার টা নিয়া বাড়ি চলে আসলাম । বাংলা চটি

বাড়িতে এসে শুধু চাচীর ডাবের দৃশ্যের কথা মনে পড়ছিল ।আহ কি সুন্দর দৃশ্য। পরে যখন আমি চার্জার টা দিতে যাই তো চাচী বাথরুম থেকে আওয়াজ দিয়ে বললো আমি বাথরুমে তুমি ঘরে টেবিল তায় রেখে জাও ।

চার্জার রাখতে গিয়ে দেখি বাথরুমের দরজাটা একটু ফাঁকা আছে । আমার মাথায় একটা বাজে বুদ্ধি আসলো। আমি চাচী কে গোসল করা অবস্থায় দেখবো ।

তারপর আমি আস্তে আস্তে বাথরুমের দরজার সামনে যাই গিয়ে দেখি চাচী পুরো উলংগহয়ে গোসল করছে ।

সাওয়ার এর পানি চাচী মাথায় পরে তার পর তার কোমল ঠোট দিয়ে নিচে নেমে তার সাদা ধব ধবে ডাবের ওপর দিয়ে গড়িয়ে তার পেটের ওপর দিয়ে সেই সুন্দর রসে ভরা ভোদা ছুঁয়ে নিচে পড়ছে ।

এই দৃশ্য দেখে আমি থাকতে পারলাম না । আমার লাঠিটা বার করে ঝাকাতে লাগলাম । ঝাকাতে ঝাকাতে বাথরুমের দরজার সামনেই মাল ফেলে দিয়ে বাড়ি চলে আসলাম । bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খাচ্ছি

পরের দিন সোহেল চাচু কাজে যাবে একবারে 6 দিন পর আসবে । আমার মা বাবা আমার পিসির বাড়ি যাবে বেড়াতে আমাকেও যেতে বললে আমি বললাম আমি না যাই তোমরা জাও ।

তার পর ওরা আমাকে রেখে চলে গেলেন । আমি দুপুর বেলা গোসল করে ঘুমাই । স্বপ্নে আমি আমার ওই সুন্দরী চাচী দেখছিলাম আর কিকি বলছিলাম হঠাৎ করে ঘুম ভেংগে গেল দেখি চাচী আমার ঘরে চেয়ারে বসে আছেন ।

আমি বললাম কি ব্যাপার চাচী এখানে । চাচী বললো বাড়িতে আমি একা তাই বোর হচ্ছিলাম তাই এখানে এলাম এসে দেখি তোমার মা বাবা কেউ নেই আর তুমিও ঘুমিয়ে ।

আমি মনে মনে বললাম যাক বাবা বাচা গেলো চাচী মনে হয় কিছু শোনেন নি । চাচী আমাকে বললো চা খাবে আমি বললাম হ্যা খাবো চাচী বললো চলো আমাদের বাড়ি ।

তারপর আমি চাচী দের বাড়ি গেলাম আমাদের বাড়ির পাশেই বাড়ি । তার পর চাচি টিভি চালু করে দিয়ে আমাকে বললো ,তুমি বসো আমি চা করে নিয়ে আসছি ।

চাচী চা করতে গেলেন । আমি টিভি দেখছিলাম । তার পর চাচি চা নিয়ে এলো । আমি রিমোট দিয়ে একটা অন্য চ্যানেল দিলাম সেই চ্যানেলে একটা ইংলিশ ফিল্ম চলছিল ।

আপনারা তো জানেন ইংলিশ ফিল্ম গুলোতে রোমান্স সিন বেশি থাকে , তো একটা রোমান্স সিন চলে এলো , আমি তারা তারি আবার চ্যানেল চেঞ্জ করলাম ।

চাচী বললো কিহলো চেঞ্জ করল কেনো , টিভি তে দেখতে ক্ষতি কি , যখন আমি বাথরুমে গোসল করছিলাম তখন তো খুব মজা করে দেখছিলে । বাংলা চটি

আমি হতবম্ব হয়ে গেলাম , করুন সুরে বললাম চাচী আপনি কিভাবে জানলেন । চাচী বললো , বাথরুমের দরজার সামনে যে পানি ফেলেছো সেটা তো আমাকেই পরিষ্কার করতে হয় নাকি । একটু পুর চাচী ঘরে গেলেন গিয়ে একটা ডিভিডি নিয়ে এলে ,তারপর সেটি সেট করে চালালেন ।

ডিভিডির ভিডিও দেখে আমি তো পুরোই অবাক , কারণ ওখানে নোংরা ভিডিও ছিল । দুজনে ভিডিও দেখতে লাগলাম । দেখতে দেখতে আমার লাঠি টা মোবাইল টাওয়ার এর মত খাড়া হয়ে গেলো ।

আমি চাচী বললাম একটু বাথরুম থেকে আসি । বাথরুমে গিয়ে আমার লাঠি টা ঠান্ডা করার জন্য আবার হাথ মারলাম , হাত মেরে আবার ঘরে গেলাম । bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খাচ্ছি

গিয়ে দেখি চাচী বসে আছে । চাচী আমাকে বললো তার মাথা ব্যাথা করছে , আমি বললাম চাচী আমি কি ম্যাসাজ করে দিবো, তো চাচী না বললেন না তার পর আমি চাচী কে বলি আপনি মেঝেতে বসেন আর মায় চেয়ারে বসি ।

চাচী মেঝেতে বসল আর আমি চেয়ারে বসে মাথা ম্যাসাজ করতে লাগলাম , করতে করতে আমার নজর চাচী ডাবের দিকে যায় ।

চাচী নাইটি পড়ে ছিল তাই চাচীর ডাবের মত দুদ গুলো ভালো ভাবে দেখা যাচ্ছিল । চাচী আমাকে বললো তুমি ত ভালো ম্যাসাজ করতে পারো , আমি একটু দুষ্টু ভাবে বললাম আমি এর থেকে বডি ম্যাসাজ ভালো পারি । চাচী বললেন তাই দেখি করো তো ।

আমি বললাম আপনি বিছানায় শুয়ে পড়ুন ,তারপর চাচী বিছানায় শুয়ে পড়লো ,আমি চাচী উপর দুইপাশে পা দিয়ে বসে নাইটির ম্যাসাজ করতে থাকি ,বাড়িতে কেউ না থাকায় সাহস করে একটু পর বলি নাইটির জন্য ম্যাসাজ টা ঠিক মত করতে পারছি ।

চাচী এটা শুনে কিছু বললেন না ,১ মিনিট পর বললেন ঠিক আছে নাইটি টা সরাও ,আমি কিছু বুঝতে পারছিলাম না কি করবো ।

তারপর চাচী নিজেই নাইটি ত খুললো খুলে বললো যে এবার তো ভালো ভাবে ম্যাসাজ করতে পারবে ,আমি বললাম হ্যা পারবো ।

আমার চোখের সামনে এখন চাচী শুধু একটি ব্রা ও একটু পান্টি পড়ে আছে ,আমি চাচীর ওপরে বসে হাতে একটু তেল নিয়া ম্যাসাজ করতে লাগলাম ।

তার পর চাচী কে বললাম চাচী ব্রা টার জন্যে ভালো করে ম্যাসাজ করতে পারছি না , চাচীর মনে শেক্সের ভাব ছিল তাই আমাকে বললো যেমন করলে ভালো হয় তেমন টি করো বাবা ।

তার পর আমি এক টানে চাচীর ব্রা টা ছিঁড়ে ফেলি ও চাচীকে ঘুরিয়ে তার দুদে জোরে জোরে হাত বোলাতে থাকি ও চাচীর রসালো ঠোঁটে আমার ঠোঁট রেখে রস খেতে থাকি ।

চাচীর দুদ দুটো ছিল সাদা ধব ধবে আর দুদের বোটা টা গুলো কালো কুচ কুচে, দেখে তা দেখে আমি নিজেকে আটকে রাখতে পারছিলাম না তাই মুখ ডুবিয়ে দুদ চাটতে লাগলাম ও মাঝে মাঝে কামর দিলাম ।

তার পর চাচীর দুপায়ে চুমু খেতে খেতে তার ভোদার দিকে গেলাম , চাচীর ভদায় কোনো চুল ছিল না , মনে হয় পরিষ্কার করেছে ,আর ভোদা টা ছিল ফর্সা আমি আর দেরি করলাম না

আমার জিভ দিয়ে চাটতে লাগলাম এভাবে 2 মিনিট চাটতে চাটতে চাচী পানি বার করে দিলো আমার মুখে ।

তার পর চাচী আর থাকতে না পেরে আমাকে বললো , আর দেরি করিস না বাবা তোর লাঠি দিয়ে আমার ভোদা ফাটিয়ে দে আমি যে আর থাকতে পারছি না ।

এই কথা শুনে আমি হাটু গেড়ে , চাচী কে কুকুর বানিয়ে আমার লাঠি টা চাচীর ভোদায় সেট করলাম । বাংলা চটি

তার পর আস্তে একটা ঠাপ দিলাম আমার লাঠি ভাবির ভোদায় অর্ধেক ঢুকে গেলো , তার পর একটা জোরে ঠাপ দিতেই আমার লাঠি চাচীর ভোদায় পুরো পুরি ঢুকে গেলো ও চাচী আনন্দে কাকাতে লাগলো

bangla choti live স্কুল লাইফে বয়স্ক বাড়া কচি গুদে প্রবেশ

ও বললো দে বাবা আমার ভোদা ফাটিয়ে। এই কথা শুনে আমি আরো জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগলাম চাচীর মুখে শুধু আআআআহ উউউউউহ ।

৫ মিনিট এভাবে করার পর চাচীর পা আমার ঘাড়ে নিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম এভাবে আরো ৫ মিনিট ঠাপানোর পর

যখন আমার মাল আসার সময় লাঠি বার করে চাচীর মুখে ঢুকিয়ে চাচীর মুখেই আমার গরম মাল ফেলে দেই ।

আমি খুবই ক্লান্ত তাই চাচীর দুধকে বালিশ বানিয়ে দুধের উপর মাথে রেখে শুয়ে পরলাম।তারপর আমি চাচীর ঠোঁটে চুমু খেয়ে বাড়ি চলে আসি । তার পর আমি মাঝে মাঝেই আমার সুন্দরী চাচীর দুদ চা খেতে যাই । bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খাচ্ছি

2 Comments

  1. madam ke chodar choti golpo - sexy gud mara - bangla choti story

    June 22, 2024 at 10:52 am

    […] bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খ… […]

  2. ma didi fuck choti মা ও দিদি আমার ধোনের দাসী - bangla choti story

    June 26, 2024 at 6:16 pm

    […] bangla chodar golpo দুধের বালিশে শুয়ে ঠোটে চুমু খ… […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: