বাবা মেয়ে সহবাস

বাবা মেয়ে সহবাস – বাবা খুব কচি মেয়ে চুদে মজা নেয়

বাবা মেয়ে সহবাস আমি শিমু। বয়স ১৭। ১৭ বছরের একটা মেয়ের জীবনে যা লাগে মোটামুটি যা লাগে বলতে গেলে সবই আমার আছে। ভাল কাপড়-চোপড়, বন্ধু-বান্ধব সুখের ঘর। সবই আছে, শুধু একটি জিনিষ ছাড়া। আর তা হল মা।

ঘটনা এমন যে আমার জন্ম দেবার সময়-ই আমার মা মারা যায়। ছোটবেলা থেকে মা মরা মেয়ে হিসাবে ফুফু-দাদীর কাছ থেকে যে ভালবাসাটা পেতে হয় তা কিন্তু আমি কখনো পাইনি।

আর তার কারন হচ্ছে আমার বাবার বিয়ে না করা। পুরুষ নাকি ৭০এও বউ মরার পর কবরে শোয়ানোর আগে বিয়ের কথা চিন্তা করে।

কিন্তু প্রেম করে ২৩ বছরে বিয়ে এবং ২৪ বছরে বিপত্নীক হওয়া আমার বাবার কড়া নির্দেশ যে, আমি যেহেতু মেয়ে সন্তান তাই কোন সৎ মা আমাকে মেনে নেবে না আর তাই বিয়ের কথা বাড়িতে মুখেও তোলা যাবে না।

সবাই ভেবেছিল যে হয়তো কিছুদিন গাই-গুই করবেন তারপর ঠিকই বিয়ের পিড়িতে বসবেন। কিন্তু যেমন কথা তেমন কাজ তিনি বসে রইলেন ঠা ব্রহ্মচারী হয়ে। বাবা মেয়ে সহবাস

boro apu chudlam তিন ক্লাস বড় ক্লাস টেনের আপুকে চুদলাম

আর তাই ফুফু-দাদীর কাছ থেকে ছোটবেলা হতেই শুনে আসছি মা খাওয়া-বাপ খাওয়া মেয়ে আমি। যদিও এসব হচ্ছে বাতিল কথা, কারন আমার এ গল্প আমার মা বা বাবাকে খাওয়া নিয়ে নয় বরং আমার বাবার আমাকে খাওয়া নিয়ে।

সে যাই হোক, বড় হতে হতে আমার জীবনে আমি যা পেয়েছি তা হল বাবার অজস্র ভালবাসা। কোনদিন বলতে পারব না যে কোথাও এতটুকু মায়ের কমতি ছিল আমার জীবনে।

বাসায় মহিলা কাজের লোক রাখলে লোকে কি বলবে এ ভেবে বাসায় কাজের লোকও ছিল না। যা করতেন বাবা একাই করতেন আর এক বুয়া এসে শুধু থালাবাসন মেজে দিত।

বাবার একাকীত্ব আমাকে একসময় খুব কষ্ট দিত। বিশেষ করে তখন পর্যন্ত যখনাব্দি আমি তার সাথে সাথে সবসময় কাঁটাতাম। একটা বয়সের পর সেটা আর সম্ভব হয়নি। আমি মেতে যাই আমার বন্ধু-বান্ধবে। বাবা মেয়ে সহবাস

পূর্ণ স্বাধীণতা ভোগ করায় মোটামুটি ১৪ বছর বয়স থেকেই আমি পার্টি আর পার্টিবয়দের মাঝে ডুবে যেতে থাকি।দুঃখজনক হলেও সত্যি যে আমি হচ্ছি যাকে বলে ছেলে খাওয়া মেয়ে।

১০ বছর বয়সের কিস যে ১২তে টেপাটেপি ১৪তে চোষাচুষি আর ১৫তে নতুন নতুন ছেলে টেস্ট করে দেখায় পরিণত হবে তা আমি কোনদিন বুঝিনি।হ্যা যা বলছিলাম মোটামুটি ১০ বছর বয়সেই সেক্স টেপ দেখা শুরু করে আমি নিজেকে পাঁকিয়ে নিচ্ছিলাম।আর ১২ থেকে শুরু হয় পূর্ণদমে টিপা আর চুষা।

তাই ১৬ বছরের মাঝেই আমার দেহ হয়ে ওঠে পর্ণনারী। আমার বুক তখন ফুলে তালগাছ। টাইট ভাজিনা আর এ্যাস। যাকে বলে যে কোন পুরুষের আল্টিমেট আকর্ষণ। আমি আমার শরীরের চাহিদা যে আছে ভালই বুঝতাম আর তা খুব উপভোগও করতাম। ছেলেরা যখন আমার স্তনের দিকে বারবার চোরা দৃষ্টি হানত তখন অসাধারণ লাগত।

আমার শরীরের কারনেই ছেলেরা আমার আগে-পিছে ঘুরত। অনেকে আবার বলত, I love you; আমি আবার ঠাট্টা করে বলতাম, I dont want love, I only want to have sex ছেলেদের আমার চেনা ছিল তারা তো ওটাই শুধু চায়

তবে যে ঘটনা বলতে আমার এ গল্পের অবতারণা তা প্রায় ২৫-৩০ ছেলের সাথে সেক্স করার পর আমার ১৬তম জন্মদিনের কাছাকাছি এক সময়ের। দিনটা খুব গরম ছিল। বেলা ৪-৫টা হবে। বাবা মেয়ে সহবাস

আমি সাধারণত ৮-৯টার আগে ফিরি না। কিন্তু সেদিন এক ছেলের সাথে গিয়েছিলাম উত্তরাতে এক ফ্ল্যাটে। বেচারা ৫মিনিটো আমার ভেতরে না রাখতে পারায় বাসায় চলে আসলাম। আমার কাছে বাসার এক্সট্রা চাবি থাকায় নক না করে ঢুকে যাই।

আমি সাধারণত প্রথমে ঢুকেই বাবার সাথে দেখা করি। তাই বাবার রুমের দিকে এগুলে আমি শুনতে পাই বাবা শিৎকার করছে। পর্দা সরিয়ে দেখি বাবা শুয়ে শুয়ে আরামসে একটা ছবি দেখছে আর খেচছে।

আমি যে সেখানে তিনি তা খেয়ালই করেননি। তিনি খেচতে খেচতে পাশ ফিরে হঠাৎ আমায় দেখে চমকে উঠেন। তখন বাবার চেহারাটা দেখার মত ছিল। voda chodar golpo বিদেশি সুন্দরী ভুদা চুদার গল্প

হাতে দাড়ানো ধণ দিয়ে মাল পড়ছে আর মুখে লজ্জার অভিব্যক্তি। আমি কিছু না বলে তাড়াতাড়ি রুম থেকে বেরিয়ে যাই।
সেদিন থেকে আমার খুব খারাপ লাগা শুরু করে।

সত্যি ভাবলে আমার ১৬ বছরে বয়সে যদি গুদের এত কুড়কুড়ানি (আমার ভাষার জন্য মাফ চেয়ে নিচ্ছি, একবার আমাদের পাশের বাসার কাজের ছেলে আমাকে চোদার সময় খিস্তা-খেউর করছিল, সেখান থেকে খিস্তির প্রতি একটা আলাদা টান আছে) থাকতে পারে, তবে আমার বাবার সেই গত ১৬বছর ধরে আচোদা কাটাতে কি কষ্ট হয় না? বাবা মেয়ে সহবাস

তবে মিথ্যে বলব না, কষ্ট যে শুধু বাবার জন্য হচ্ছিল তা না, কষ্ট আমার নিজের জন্যও হচ্ছিল। কারন জীবনে এত ছেলে আমায় চুদেছে, কিন্তু এরকম বাড়া কখনো দেখেছি বলে মনে পড়ে না।

তারপর থেকে আমি চিন্তা করতে থাকি কি ভাবে বাবার আর আমার দুজনেরই কষ্ট মেটানো যায়। যদিও বাবার সাথে চোদাচুদির চিন্তা আমাকে বড্ড বেশি অপরাধী করে তুলছিল, তারপরও আমি মাথা থেকে চিন্তাটা বাদ দিতে পারছিলাম না।

সব ভেবে চিন্তে আমি সিদ্ধান্ত নেই আমার জন্মদিনের দিন যা করার করতে হবে। সাধারণত আমার জন্মদিন খুব ছোট করে শুধু বাবা আর আমি মিলে কাঁটাই।

জন্মদিনের দিন বাবা প্রতিবারের মত কেক নিয়ে আসল, যদিও এবার ১৬বলে একটু বড় কেক।কেক কেঁটে খাওয়া-দাওয়া করে আমরা গল্প করছিলাম।

গরমের কারনে বাবা ছিল খালি গায়। আমি বাবার লোমশ পুরুষালী বুক দেখে ভেতরে ভেতরে জল কাঁটতে শুরু করেছি। একসময় আর না সহ্য করতে পেরে বাবার পাশে গিয়ে বসলাম, তার হাত ধরে বললাম,- বাবা তুমি খুব একা তাইনা?

তাতো বটেই রে। তোর মা চলে গেল তবুও তার জায়গায় তুই আছিস বাবা মেয়ে সহবাস

আমিও তাই মনে করি তার জায়গায় আমি।

হুমমম

আচ্ছা তুমি কেন কোন সঙ্গী বেছে নাও না

প্লিজ তুইও আবার শুরু করিস না বিয়ের কথা বুঝলি তোকে তাইলে ভালবাসায় ভাগ বসবে।

শোনো আমিও চাইনা তুমি কাউকে বিয়ে কর বা অন্য কাউকে সঙ্গী বানাও আমি বলছিলাম আমার কথা
-মানে?

বিধবা মায়ের পরকীয়া পুটকি চুদা bangla choti bidhoba ma

এবার আমি ক্ষেপে যাই। বাবার নিপলস দেখে আর ধনের কথা চিন্তা করে তখন আমার মাথায় আগুন।

-মানে তোমার ল্যাওড়া। এই বলে আমি বাবার নিপলসে সাক করা শুরু করলাম। বাবা মেয়ে সহবাস

বাবা আমায় ছিটকে ফেলেন। আমি আরো রেগে গিয়ে বলি-

তুমিই বল আমি মায়ের জায়গায়, তাইলে মাকে যেমন চুদছো আমাকেও চোদো, বাসায় বসে খেচতে পারো আর সামনে এমন মাল তার ভিতরে মাল ফেলতে পার না। কি পুরুষ আর কি মুরোদ। আবার ধণ দেখি ঠিকই খাড়ায়।

বাবা তার লুঙ্গির দিকে তাকিয়ে দেখে তার বাড়া তখন ফুলে তালগাছ। তোতলাতে থাকে বাবা। আমি এই সুযোগে আবার বাবার কাছে গিয়ে তার ঠোঁটে ঠোঁট রাখি।

বাবা ইতস্তত করলেও এবার আর তেমন বাঁধা দেয় না। আমি সুযোগ বুঝে আমার ডান হাত দিয়ে তার নুনুতে আদর করতে থাকি।
এমন ভাবে প্রায় মিনিট দুই কাঁটানোর পর যখন ছাড়ি তখন দেখি বাবা রীতিমত হাপাচ্ছে। ভয়ই পাই আমি বলি, বাবা ঠিক আছ? পানি খাবে? বাবা মেয়ে সহবাস

বাবা আমার দিকে একটা দীর্ঘশ্বাস ফেলে বলে, না মাগি তোকে খাব।এই বলে বাবা আর আমাকে কোন সুযোগ দেয় না। আমার চুল ধরে কাছে টেনে নেয়। তারপর আমার ঠোঁটে পাগলের মত কামড়াতে থাকে, চুমু দিতে থাকব।

সত্যি বলব কোনদিন কোন ছেলে এত প্যাশন নিয়ে আমায় চুমু খায়নি। এ কারনেই আসলে বলা হয় বাবা মেয়ের সম্পর্কই আলাদা।
চুমু খেতে খেতে বাবা আমাকে জড়িয়ে ধরে ঘাড় কামড়ে ধরে আর আমার পাছায় হাত বুলাতে থাকে।

তারপর জোরে জোরে টিপতে থাকে আমার দুধ। আমার ডান দুধটা কাপ বানিয়ে টেপে সর্বস্ব বল দিয়ে। যদিও একটু ব্যাথা পাচ্ছিলাম কিন্তু কিছু বলিনি।

আমি বুঝলাম এতদিন যাদের ছেলে ভেবেছি তারা ছিল হিজরা আজ একজন সত্যিকারের পুরুষ চুদছে আমায়।
হ্যা যা বলছিলাম, তারপর বাবা হ্যাচকা টানে আমার জামা উঠিয়ে ফেলে খুলে ফেলে আমার ব্রা। বাবার সামনে তখন আমি পুরো টপলেস। বাবা মেয়ে সহবাস bangla incest choti golpo ইন্সেস্ট সেক্সের উৎসব

-বাপরে মাগীর কি দুধ! এই কথা বলে বাবা প্রায় ঝাপিয়ে পড়ে আমার মাইয়ের উপর। চুষতে থাকে জোরে জোরে। আমি বলতে থাকি চুষতে চুষতে শেষ করে দাও আজ। তোমার সবকিছু।

বাবা একটা মাই হাতে নিয়ে আরেকটা চুষতে থাকে। আমি আনন্দে আঃ উঃ করতে থাকি। বাবা ধীরে ধীরে নিচের দিকে নামে। জিভ দিয়ে আমার পেট চাটতে চাটতে আমার নাভীতে গিয়ে থামে। বাবা মেয়ে সহবাস

নাভীতে দিতে থাকে রাম চাটা। আমি মনের অজন্তেই পা মেলে দিই, যেন মনে হয় বাবাকে বলছি, বাবা আস। তোমরা ঠাঁটানো বাড়াটা ঢুকিয়ে আমাকে শান্তি দাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: