যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

আমি সবে ক্লাস সেভেনে উঠেছি মাত্র। বয়স আর কত হবে; এই বার কি তের বছর এর বেশি মোটেই নয়। আমি বাবা মার একমাত্র সন্তান। নতুন চটি গল্প

আব্বু দেশের বাইরে কাতারে চাকরি করে, দুই/তিন বছর পর পর একবার করে দেশে আসে। শহরে দাদুর করে যাওয়া দোতলা বাড়ির উপর তলায় আম্মু আর আমি নিয়েই আমাদের ছোট্ট সংসার।

আম্মুর পাশের রুমেই আমার রুম। একদিন রাতে শুয়ে পড়লে কিছুক্ষন পর আম্মু এসে বলল দেবু ঘুমিয়েছিস?

আমি বললাম কেন আম্মু?

আম্মু বলে যদি ঘুম না আসে তাহলে আয় আমার ঘরে, তোকে খুব সুন্দর একটা ডাকাতের গল্প শুনাবো।

ডাকাত দস্যু এসব গল্প আমার খুব ভাল প্রিয়।

bd porokia chodon পরের স্বামীর সাথে গুদ চুদিয়ে শান্তি পেলাম

আম্মুকে বললাম আম্মু দস্যু বনহুরের গল্প শুনাবে?

আম্মু বলল আগে আয় তারপর দেখি কার গল্প শুনাবো। গুদ চোদাচোদি করার গল্প

সেই সময় এমনিতেই বয়স কম তার উপর একটু বোকা বোকা টাইপের ছিলাম বলে মেয়েদের শরীর নিয়ে তেমন কিছুই বুঝতাম না। আমিও প্রায় দিনের মত গল্প শোনার লোভে আম্মুর কাছে গেলাম।

আম্মু প্রথমে বলল লাইট বন্ধ করে দিয়ে আসতে কারন তাহলে মনোযোগ দিয়ে গল্প বলতে ও শুনতে পারা যাবে। আমিও লাইট বন্ধ করে আম্মুর কাছে এসে তার পাশে শুলাম।

আম্মু গল্প শুরু করল। গল্প বলতে বলতে আম্মু মাঝে মাঝে তার মুখ আমার মুখের খুব কাছে নিয়ে আসছিল বলে আমি তার বুক আর নিঃশ্বাসের গরম ভাপ পাচ্ছিলাম। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

গল্পের এক পর্যায়ে আম্মু বলল তুই কি জানিস ডাকাতরা কেমন হয়, কি করে?

আমি বললাম কেমন হয় আবার, বড় বড় মোচ থাকে, অস্ত্র থাকে।

আম্মু বলল না শুধু তাই না, আমার চুল মুঠো করে ধরে ঝাঁকি দিয়ে বলল এই চুল অনেক বড় থাকে। তারপর আমার বুকে হাত বুলিয়ে দিয়ে বলল এই বুকে অনেক লোম থাকে। আর একটা অনেক বড় জিনিস থাকে।

আমি বললাম কি?

আম্মু কেমন যেন রহস্য করে বলল তুমি ছোট তোকে বলা যাবেনা। বাংলা সেক্স গল্প

আমি আম্মুকে অনুনয়-বিনয় করলাম বলার জন্য, এমনকি আম্মুর মাথা ছুয়ে কসম দিলাম যে কাউকে বলবনা।

আম্মু যেন তাই চাইছিল, বলল সত্যি তো, সব ঠিক থাকবে?

driver choti golpo ট্রাকের ভিতর ড্রাইভার আমার মাকে চুদলো

আমি সত্যি সত্যি তিন সত্যি বলার পর আম্মু মুচকি হাসল আর আমার দিকে তাকিয়ে তার একটা হাত আমার পায়জামার উপর নিয়ে ঠিক নুনুর উপর রাখল। আমি কেঁপে উঠলাম।

আস্তে আস্তে বললাম কি?

আম্মু পায়জামার উপর দিয়ে আমার নুনুটা খপ করে ধরে বলল এই জিনিসটা ডাকাতদের অনেক বড় থাকে আর তাদের কিছু মেয়ে মানুষ থাকে যাদের বলে ডাকাতিনি।

ডাকাতিনিরা এটাকে আদর করে করে ডাকাতদের শক্তি বাড়ায়। এটা যত আদর করে ডাকাতদের শক্তি ততো বাড়ে।

আম্মু একদিকে কথা বলছিল আর অন্যদিকে বেশ করে আমার নুনুটাকে নাড়ছিল। আমার নুনুটা তখন আস্তে আস্তে শক্ত হচ্ছে।

আমার কেমন যেন ভয় ভয় করতে লাগল। আম্মুকে সে কথা বলতে আম্মু আমার মাথাটা তার বুকের মধ্যে চেপে ধরে রাখল। আমি আম্মুর বুকের উম পেতে লাগলাম। notun choti golpo

আম্মু এবার গভীর স্বরে বলল দে-বু ডাকাতদের মতো শক্তি চাস?

আমি আম্মুর বুকে মুখ গুজে রেখে বললাম হ্যা আম্মু। আমি অনেক শক্তি চাই।

আম্মু বলল কিন্তু তোর তো তাদের মতো কোন মেয়ে মানুষ নাই, তুই কাকে দিয়ে শক্তি বানাবি সোনা? তাছাড়া তুই তো জানিস না মেয়ে দিয়ে কিভাবে শক্তি বানাতে হয়।

আমি বললাম আম্মু তুমিও তো একটা মেয়ে মানুষ; তাহলে তুমি এখন আমাকে শিখিয়ে দাও। আমি বড় হয়ে না হয় একটা মেয়ে জোগার করে নিব। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

আমার এমন বোকা বোকা কথা শুনে আম্মু হাসতে হাসতে বলল হুম তাই বুঝি, তো আমি শিখাতে পারি তবে এ নিয়ে কাউকে কিচ্ছু বলা যাবেনা।

bon ke jor kore dhorshon korar choti golpo 2024

আমি ঠিক আগের মতন আম্মুর মাথা ছুঁইয়ে কসম কেটে তিন সত্যি বলে বললাম প্লিজ আম্মু আমাকে শিখিয়ে দাও আমি কাউকে কিচ্ছু বলবনা।

আম্মুর চেহারায় খুশির ঝলক দেখা গেল আম্মু এবার আমার পায়জামাটা নামিয়ে দিয়ে আরো বেশি করে আমার নুনু ঘাটতে লাগল তারপর বলল এই দেখ তোর নুনুতে কেমন শক্তি চলে আসছে।

আমি দেখলাম আমার নুনুটা কেমন যেন টান টান হয়ে একটু কাত হয়ে দাড়িয়ে গেছে।আম্মু এবার আমার হাত দুটো নিয়ে তার বুকের উপর রাখল আর বলল এবার তোর হাতের শক্তি বাড়ানোর পালা

নে ধর এইখানটায় টিপ দেখবি হাতের শক্তি কত বেড়ে গেছে।আম্মুর বুকে হাত দিয়ে আমার হাত,পা সব ভীষণভাবে কাঁপতে লাগল। bangla sex story

আম্মু আমার অবস্থা দেখে বলল তুই এমন কাঁপছিস কেন? ভয় নাই টেপ, একটু পরে খুব মজা পাবি আর শরীরে শক্তিও আসবে তখন।

আম্মুর কথায় আমি জোরে জোরে তার দুধ টিপতে লাগলাম। সত্যি আমার হাতে এত শক্তি আসল যে আমার আম্মুর দুধ টিপে ছিড়ে ফেলতে ইচ্ছা করল।

আম্মু যেন ঠিক সময়ের অপেক্ষাতে ছিল বলল আয় এবার পুরো দুধটাই তোর হাতে ধরিয়ে দিচ্ছি বলে বিছানায় বসে এক ঝটকায় তার কামিজ খুলে ফেলল।

বারান্দা থেকে ঘরের জানালা দিয়ে হালকা আলো আসছিল। আলোয় মুখের সামনে ব্রা ঢাকা আপেল সাইজের দুধ দুটো দেখতে খুব সুন্দর লাগল মনে হল এগুলো যেন আমায় ডাকছে, ওগুলো থেকে মিষ্টি একটা ঘ্রাণ আসতে লাগল।

আম্মু আমার মুখটা তুলে একটা কিস করল তারপর আলতো করে তার লাল ব্রার উপর আমার কচি মুখটা চেপে ধরল, এভাবে চেপে ধরে ডান-বাম করে আমার মুখে তার দুধ ঘষতে লাগল। desi chodar golpo

আমি যেন ঠিক আমার মধ্যে নেই কেমন একটা ঘোরের মধ্যে ডুবে যেতে থাকলাম। খেয়াল করলাম আম্মু একফাঁকে হাত গলিয়ে তার ব্রাটা খুলে নিয়ে পুরো নগ্ন দুধ দুটো আমার মুখের উপর সমানে ঘষতে লাগল।

কিছুক্ষন পর চোষ বলে একটা দুধ তার হাত দিয়ে ধরে আমার মুখে ঢুকিয়ে দিল। আম্মু একটু পর পর দুধ চেঞ্জ করে দিয়ে আমাকে তার বুকের সাথে জোরে জোরে চেপে ধরতে লাগল। মাঝে মাঝে নাক দুধে ডেবে গিয়ে আমার দম বন্ধ হয়ে যাচ্ছিল। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

আম্মুর সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই তিনি আমাকে দুধ খাওয়াতে খাওয়াতে আমার নুনু ঘাটতে ব্যস্ত। এরপর আম্মু আমাকে বিছানায় শুইয়ে দিয়ে পাশ হতে জড়িয়ে ধরে আমার চোখে মুখে ঘাড়ে গলায় কিস করতে লাগল।

তার মুখ আমার বুকে নামল। আমার কচি বুকে আম্মু তার মুখ নামিয়ে কিস করতে করতে বেশ করে চাটতে লাগল। এভাবে করতে করতে আম্মু আমার শক্ত নুনুটিকে মুখে পুরে নিয়ে চুষতে লাগল। নুনু চোষাতে আমার যা কি মজা লাগছিল।

আমি তখন শুধু আমার চোখ বন্ধ করে বিছানায় পড়ে ছিলাম। কিছুক্ষন নুনু চোষার পর আম্মু আমাকে ব্র্যান্ডি অফার করল। বলল এটা খেলে আমার নুনু আর শক্ত হবে আর আমি অনেক শক্তি পাব।

আম্মু আমার কচি মুখটি আবার তার বুকের সাথে চেপে ধরে আমাকে দিয়ে দুধ চোষাতে চোষাতে আস্তে আস্তে দুই পেগ ব্র্যান্ডি খাওয়াল। ব্র্যান্ডি খাওয়ার পর আমার মাথাটা অনেক হালকা মনে হল।

আমি আর বেশি মজা পেতে লাগলাম আর আমার ঘোর লাগাটা যেন আর বাড়তে থাকল। এরপর আম্মু আমার পিঠের পেছনে বালিশ রেখে আমাকে বিছানায় হেলান দিয়ে বসিয়ে দিল।

দেখলাম আম্মু ঠিক আমার মুখের সামনে এসে দাঁড়াল তারপর আমার মাথাটা দু’হাত দিয়ে ধরে তার শলওয়ারের উপর আলতো করে চেপে ধরল।

ব্রার মত করে শলওয়ারের ঐ জায়গাটা থেকেও আগের চেয়ে একটু কড়া মিষ্টি একটা গন্ধ আসতে লাগল। জায়গাটা কেমন একটু ভেজা ভেজা ফোলা ফোলা। bangla panu kahini

আম্মু এবার আমার মুখটা তার সেই ভেজা ভেজা ফোলা ফোলা জায়গাটায় বেশ করে চেপে ধরে আমার মুখের উপর সেটিকে ঘষতে লাগল আর ঘষার ফাঁকে ফাঁকে আমার মুখের উপর হালকা হালকা পাছা তোলা ঠাপ মারতে লাগল।

মিনিট কয়েক এভাবে চলার পর কিছুটা পিছিয়ে আম্মু তার শলওয়ারটিও খুলে ফেলল। আমি এর আগে কখনো মেয়েদের প্যানটি দেখিনি।

শলওয়ার খোলার পর আম্মুর পরনে তখন শুধু প্যানটি। লাল প্যানটির সামনের ফোলা ফোলা অংশটি যেটা আম্মু এতক্ষন শলওয়ারের ভিতর রেখে আমার মুখের উপর ঘষেছিল, ঠাপ মেরেছিল জল কেটে সেটা এখন পুরো ভিজে উঠায় কাল বাল ভর্তি গুদের উপস্থিতি স্পষ্ট ফুটে উঠেছে।

আম্মু আবারো সামনে এগিয়ে এসে হাত দিয়ে আমার মুখটি তুলে ধরল। তারপর পজিশন ঠিক করে তার সেই ভেজা প্যানটিসহ গুদটি সরাসরি আমার মুখের উপর ঠেশে ধরল।

আম্মু তার ভেজা প্যানটিসহ গুদটি আমার মুখে ঘষতে ঘষতে একপর্যায়ে শুরু করল ঠাপ। আম্মু তার পাছা তুলে তুলে আমার কচি মুখের উপর তার রসকাটা গুদের ঠাপ দিতে লাগল। ঠাপ দিতে দিতে আম্মু উহ আহ করতে লাগল। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

কিছুক্ষণ এভাবে আয়েশ করে আমার মুখের উপর গুদ ধাপানোর পর আম্মু তার প্যানটি খুলে ফেলল। আমি এই প্রথম কোন মেয়েকে আমার সামনে পুরো নেংটো দেখলাম।

আমার মনে হচ্ছিল আমি স্বপ্ন দেখছি। আম্মু তার প্যানটি দিয়ে গুদের রসে ভেজা আমার মুখটি মুছে দিয়ে পুরো প্যানটি আমার মুখের ভেতর ঢুকিয়ে দিল।

আম্মু এরপর আমার গেঞ্জি, পায়জামা সব খুলে আমাকেও নেংটো করে দিল। আম্মু এবার পিছন ফিরে তার পোঁদ আমার মুখে ঠেশে ধরে ঘষতে লাগল। real choti golpo

কিছুক্ষন আমার নাকে মুখে পোঁদ ঘষে মুখ থেকে প্যানটি বের করে নিয়ে আম্মু আমাকে বিছানায় সোজা করে শুইয়ে দিল। তারপর আমার নুনুর ঠিক উপরে কোমরের দুই পাশে পা দিয়ে বসল। bd sex story

আম্মু তার ভোদা দেখিয়ে বলল এখানে আর একটা ঠোট আছে সোনা, এটা দিয়ে তোর নুনুটাকে চুষব, এটাই বেশি মজা।

তারপর তার একটা হাত দিয়ে আমার নুনুর মাথাটা ধরে আম্মুর ভোদার মুখে ঠেকিয়ে আস্তে আস্তে চাপতে লাগল।নুনুর মাথাটা প্রথমে একটু ভিজা ভিজা আর গরম গরম লাগল, মনে হয় একটু ঢুকেছিল।

আম্মু আবার সেটি বের করে নিয়ে পাশের টেবিলে কি যেন খুজল তারপর হাতে কি যেন নিয়ে আমার নুনুর মাথাসহ পুরো নুনুতে মাখাতে লাগল।

এরপর আবার ভোদার মুখে নুনুর মাথাটা ঠেকিয়ে আস্তে আস্তে চেপে কিছুটা ঢুকিয়ে নিয়ে এরপর একটু জোরে চাপ দিল।

তখন আমার যে কি মজা লাগল পচ করে শব্দ হয়ে পুরো নুনুটা আম্মুর ভোদার ভেতর কোথায় যেন ঢুকে গেল। ভিতরে কি গরম আর কি নরম আর কি মজা।

চুলের মুঠি ধরে মুখটা চাইপা ধরলো ভোদায়

আম্মুও উহ করে উঠল। সত্যি আমার শরীরের মধ্যে তখন ডাকাতের মতো শক্তি চলে আসল। আমি আম্মুর দুধ দুইটা ধরে জোরে জোরে চাপতে লাগলাম, মোচড়াতে লাগলাম। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

আম্মু আমার নুনুর উপর পাগলের মতো উঠছিল আর বসছিল। আমার মনে নাই কতক্ষন এমন চলল। হঠাৎ নুনুতে আঁঠাল মত কি যেন এসে ভিজিয়ে দিল আর সেই সাথে পচ পচ শব্দ বেড়ে গেল।

আম্মুকে বললাম আস্তে। কিন্তু কে শোনে কার কথা। আম্মু শুধু আহ উহ করছে আর আমার উপর লাফাচ্ছে।

কিছুক্ষন পর আম্মু আমার বুকের উপর শুয়ে পড়ল আর আমাকে জড়িয়ে ধরে তার বুকের উপরে তুলে নিল আর বলল দেবু সোনা আমার লক্ষ্মী সোনা এবার তুই কর। bangla sex kahini

আমি তো তখন শিখে ফেলেছি কিভাবে কি করতে হবে। আমি আস্তে আস্তে পাছা তুলে তুলে আম্মুর গুদে আমার নুনু ঢোকাতে আর বের করতে লাগলাম।

আম্মু আমার এক হাত তার মুখের ভিতর নিয়ে চুষতে লাগল আর বলতে লাগল জোরে, আর জোরে করতে। আমিও আরও জোরে আম্মুর গুদে আমার কচি লেওরার ধাপ মারতে লাগলাম।

ঠাপ খেয়ে আম্মু আরও জোরে জোরে উহ আহ করতে লাগল। একটু পর আম্মুর শরীর মোচড়াতে লাগল আর তার ভোদাটা কেমন যেন ভেতর থেকে আমার নুনুটিকে কামড়ে কামড়ে ধরছিল। ব্র্যান্ডির নেশায় মুখের উপর আম্মুর গুদ ধাপানো, পোঁদ ধাপানো থেকে শুরু করে সবকিছুতেই আমার শুধু মজাই লাগছিল।

হঠাৎ আমার মনে হল আমার শরীর থেকেও কি যেন বের হতে চাচ্ছে নুনু দিয়ে। আমি তখন খুব জোরে জোরে আম্মুর গুদে ঠাপ মারতে লাগলাম।

দেখলাম আম্মুর ভোদার ভিতর থেকে কি যেন বের হয়ে জায়গাটা ক্রমে আর বেশি পিছলা হয়ে যাচ্ছে। আমার তখন কোন হুঁশ নাই, কোন শব্দও কানে যাচ্ছে না। gud marar golpo

আমি শুধু করছি, আমার আম্মুকে আমি ধাপাচ্ছি। মনে হচ্ছে আম্মুর ভোদাটা আমার নুনু থেকে কি যেন চুষে নিতে চাইছে। টুকটুকে লাল ভোদায় কোনো বাল নাই

একটু পর আমার নুনু দিয়ে গল গল করে কি যেন বের হল আর আমার শরীর ঘামে ভিজে গেল। সেই সাথে আম্মু পাগলের মতো আমার মাথা তার বুকে চেপে ধরল। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

আমি কিছুক্ষন এভাবে থাকার পর মাথা তুলতে চাইলেও আম্মু আমাকে তার শরিরের সাথে জোরে চেপে ধরল। আমার তখন শোচনীয় অবস্থা। আমার দম বন্ধ হয়ে আসছিল।

indian sex story 2024 হঠাৎ পাওয়া গুদে আদর দিলাম

চেষ্টা করি আম্মু যেন তার ভোদা দিয়ে আমার নুনুটিকে যেভাবে কামড়ে ধরে রেখেছে তেমনি আমাকেও তার বুকের মধ্যে চেপে ধরে রাখতে চাইছে।

অনেকক্ষন নিঃশ্বাস নেইনা বলে শেষে গায়ের জোরে আমি আম্মুর উপর থেকে মাথা তুলে এক চিৎকার দিলাম। আমি ভয় পেয়েছি দেখে আম্মু আমাকে বুঝালো কেন এমন হয়।

সে রাতে আম্মু আমাকে তিন তিনবার আদর করেছিল। এরপর থেকে আমি আম্মুর বিছানায় আম্মুর সাথে শুতাম। প্রায় রাতেই আম্মু তার কাপড় খুলে নিজস্ব কিছু স্টাইলে আমাকে আদর করত। choti golpo new

আম্মু যে ভীষণ কামুকি নারী তা এখন বুজতে পারি। সত্যি বলতে কি চোদন খেলার সব কিছুই আমি আম্মুর কাছ হতে শিখেছি। ও লেভেল শেষ করে বিদেশ পাড়ি দেওয়ার আগ পর্যন্ত আম্মুর ঠাপ খেয়েই ছিলাম। যে গুদ জন্মদিল সেই গুদেই আজ বীর্যপাত করলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: