চোদা চোদি গল্প

মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

ত্রিশ বছর বয়ষ মাধুরীর। সুবলের বয়ষ সাত। কামুক মধুর ভোগ করার স্বাদ মিটে গেছে তত দিনে স্বামীর সাথে যন্ত্রণাকর সঙ্গম থেকে বেঁচেছে মাধুরীও।

প্রায় দুবছর বিছানাও আলাদা দুজনের। ছেলে সুবলকে নিয়ে মাধুরী ভিতর বাড়িতে আর মধু বাহির বাড়িতেই থাকে বেশিরভাগ।

স্বামীর বার মুখিতা, বিভিন্ন রমনীর সাথে সম্পর্কের কথা কানে আসতো মাধুরীর, নিজে সুখ দিতে পারেনা, তাছাড়া বড়লোক পুরুষ মানুষের বারোমুখি দোষ থাকেই, স্বামী দেবতা, এরকম শিক্ষায় ধর্মীয় আবহে বেড়ে উঠেছিল সে।

তবুও সংসার ছেলে নিয়ে মেতে থাকলেও মাঝে মাঝে একা লাগতো মাধুরীর। ভরা যৌবনের ঠিক এসময়ই তার জীবনে এসেছিল নরেন।

apon vabi xxx choti ভাবীর গুদে চারিদিকে রসের ফেনা

বাইশ তেইশের ফর্সা ছিপছিপে তরুন তাদের দোকানেরই কর্মচারী ছিল ছেলেটা। তাকে দেবীর মত ভক্তি করতো, তার চোখে তার প্রতি একটা অবাক করা মুগ্ধতা দেখে সুদর্শন তরুন কর্মচারীতে মজেছিল মাধুরীও। সে সময় এমন অবস্থা হয়েছিল যে নরেনের মুগ্ধ দৃষ্টির সামনে আসলেই ভিজে যেত তার যুবতী যোনী।

বিবাহিতা একসন্তানের মা, প্রেম ভালোবাসা করার ইচ্ছা বা বয়ষ না থাকলেও অতৃপ্ত কামনা বাসনা জমে ছিল মাধুরীর ফর্সা ছিপছিপে শরীরের গোপোন ভাঁজে ভাঁজে।

ভালোবাসা প্রেম মোহ নয় বড়লোক বাড়ির সুন্দরি গৃহবধূরসেই কামনায় বলি হয়েছিল সদ্য যুবক নরেন। মাই পাছা খুব বড় ছিলনা ছোটখাট গড়নের মাধুরীর।

তবে সেই বয়ষে ডাঁশা পেয়ারা আকৃতির সুডৌল স্তন ছিল তার। ছোটখাটো হলেও সরু কোমরের নিচে মাখনের তালের মত সুগঠিত ছিমছাম পাছার ডৌল, আর অতি ফর্সা মসৃণ কিশোরী সুলভ দুখানি উরুর গড়ন খুব মানানসই ছিল টুলটুলে মুখখানির সাথে। মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

প্রথম যেদিন এসেছিল নরেন সেদিন বাড়িতে সত্যনারায়ণ পুজোর ব্যস্ততা ছিল। কাজের লোক এসে দোকানের লোক ভাঁড়ার ঘরের চাবি চাচ্ছে।

শুনে বিরক্ত হয়েছিল মাধুরী বেরিয়ে এসে অপরিচিত নরেন কে দেখে,”তুমি কে? কি নাম? আগেতো দেখিনি” জিজ্ঞাসা করতে নিজের পরিচয় দিয়েছিল নরেন।

দোকানের নতুন কর্মচারী, গৃহকর্ত্রী মালকিন জানা সত্ত্বেও তাকে ড্যাব ড্যাব দেখছে অনুভব করে কিছুটা বিরক্ত হলেও মজাও পেয়েছিল মাধুরী।

নতুন লোক চাবি দেয়ার প্রশ্নই আসে না। ”যা নেবে আমি ভাঁড়ার খুলে দিচ্ছি নিয়ে যাও।”বলে নরেন কে আসতে বলেছিল মাধুরী।

সে আগে পিছে পিছে আসছিল নরেন। গৃহস্থ ঘরের কূলবধু পরনে একপরল সাদা খোলের লাল পাড় শাড়ী বাড়িতে গৃহকর্মে ব্যাস্ত বলে সেমিজ..

cowgirl position sex story বিশিষ্ট খানকির পোদ মারা

বাড়িতে গৃহকর্মে ব্যাস্ত বলে সেমিজ শায়ার বালাই নেই।ঘামে ভিজে পাতলা শাড়িটা একটু ঢুকে ছিল দুই নিতম্বের মাঝের ফাটলে, পিছনে আসা যুবকের উত্তপ্ত দৃষ্টি যে তার ঐজায়গায় আটকে আছে বেশ বুঝতে পেরেছিল মাধুরী।

ভাঁড়ার খুলে তিক্ষ্ণ দৃষ্টিতে নতুন কর্মচারী ছোকরার লাল হয়ে ওঠা মুখমন্ডল পাতলা ধুতির কোঁচড়ের কাছে উঁচু হয়ে থাকা দেখে বিরক্ত স্বরে “কি নিবে তাড়াতাড়ি নাও”, বলে তাগাদা দিয়ে ছিল নরেন কে।

একেবারে এবাড়িতে নতুন একটু উসখুস করে,”বৌদি পোস্ত আর হিংকোথায় আছে জিজ্ঞাসা করেছিল নরেন। হিং নিচের থাকে,আর পোস্ত ঐ উপরের বৈয়ামে।

হাত তুলে নরেনকে দেখিয়েছিল মাধুরী সেই সময় ব্লাউজ হীন শরীরে কাঁধের কাছ থেকে আঁচল সরে মাখনরাঙা একখানি সুডৌল বাহু উন্মুক্ত হয়ে গেছিল তার।

আ মরন, ছোড়া আবার দেখছে’ বুঝে তাড়াতাড়ি পিঠের উপর থেকে আঁচল টেনে গা ঢাকতে গেছিল মাধুরী এ অবস্থায় খালি গায়ে বাহু তুলতেই বগল দেখা গেছিল তার।

নরেন ছোকরার দৃষ্টি চুম্বকের মত তার ফর্সা বগলতলীর কুঞ্চিত কেশদামে আটকে গেছে বুঝে লজ্জা পেয়েছিল মাধুরী। মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

হোক না চাকর, মদ্দা পুরুষ তো মাগীদের বগল দেখে ওদের গরম ধরবেই শরীরে।তছাড়া তার দিকে এতগুলো বছরে কেউ সাহস পায়নি এভাবে তাকাতে।

আঁচল টেনে, কি হল দাঁড়িয়ে আছো কেন, বলে একটু ধমক দিয়েছিল মাধুরী, হ্যা এই নিচ্ছি বলে মালামাল রাখা থাকের দিকে এগিয়েগেছিল নরেন, নিচ থাক থেকে হিং এর বৈয়াম থেকে হিং বের করে

উপরের থাক থেকে বৈয়াম নামিয়ে,”আরে এ দেখচি এলাচ, বৌদি এটাতেতো পোস্ত নেই” বলে তাকিয়েছিল মাধুরীর দিকে।

একটু আনমোনা হয়ে ছেলেটার অদ্ভুত তাকানোটা বিশ্লেষণ করছিল মাধুরী। নরেনের ডাকে সম্বতি ফিরতেই ছোড়া তাক থেকে ভুল বৈয়াম নামিয়েছে দেখে একটু বিরক্ত হয়ে,”আহ,ঐটাতে বলেছিলাম নাকি।

দেখি সর” বলে এগিয়ে যেয়ে থাক থেকে পোস্তের বৈয়াম নামিয়েছিল মাধুরী। থাকের কাছেই দাঁড়িয়ে ছিল নরেন, হাত তুলে বৈয়াম নামানোর সময় এবার শুধু ঘামে ভেজা বগল না আঁচল সরে একটা ডাঁশা মাই উন্মুক্ত হয়ে গেছিল মাধুরীর।

ভক্তের যেমন দেবী দর্শন তেমন দৃষ্টিতে দেখেছিল নরেন। প্রতিমার মত সুন্দরি গৃহকর্ত্রীর, জমাট মাখনের মত ফর্সা সামান্য নিম্নমুখী যুবতী স্তনভার রসালো বোটা টাটিয়ে আছে খয়েরী স্তনবৃন্তের উপর।

লজ্জায় টকটকে লাল হয়ে উঠেছিল মাধুরীর মুখ। এত বড় সাহস

bd aunty choti বাংলাদেশী ধার্মিক আন্টির গুদের কাহিনী

এত বড় সাহস, সামন্য চাকর, রেগে গেলেও মনের কোনে কোথায় যেন একটা খুশির ছোয়া অনুভব করেছিল মাধুরী সেই সাথে দুই পায়ের খাঁজে লোমে ভরা গুদে জীবনে প্রথমবার জোয়ার এসেছিল তার।

নরেন চলে যাবার পর শরীর ভালো লাগছেনা বলে ঘরে দোর দিয়েছিল মাধুরী। আয়নার সামনে দাঁড়িয়ে দেখেছিল নিজেকে,সাত বছরের ছেলের মা, কিন্তু এখনো কিশোরী সুলভ সৌন্দর্য তার শরীরে।

সেদিন সারাদিন একটা শিহরণের মধ্যে কেটেছিল মাধুরীর সময়। বার বার নরেনের সুদর্শন মুখ, মুগ্ধ চাহনি, তার বগল দেখে লজ্জা পাওয়া, সবশেষে ভাঁড়ার ঘরে তার মাই দেখে কচি ছেলেটার ধুতির নিচে উঁচু হয়ে ওঠা।

রাতে বিছানায় শুয়ে নতুন কর্মচারী ছেলেটার কথা ভেবে বুকের ভিতরে কেঁপে কেঁপে উঠেছিল তার। নিজেকে চোখ রাঙিয়েছিল মাধুরী

গৃহস্থবাড়ির বৌ সে স্বামী সংসার সব আছে, এ অবস্থায় সামন্য কর্মচারী বয়ষে ছোট একটা ছেলেকে নিয়ে কি ভাবছে সে। পরক্ষনেই নরেনের মুখটা ভেসে উঠেছিল তার চোখের সামনে

বেড়ে দেখতে ছোঁড়া, আর সাহস, হ্যা সাহসও আছে ছেলেটার। কিশোরী মেয়ের মত দাঁত দিয়ে আঙুল কামড়েছিল মাধুরী। ভাঁড়ার ঘরে ছোকরার ধুতির তলে উঁচু হয়ে থাকা লিঙ্গের কথা ভেবে গুদ ভিজে উঠেছিল তার।

শাড়ী তুলে গুদে হাত দিয়েছিল মাধুরী মেদহীন সমান তলপেটে সন্তান ধারনের সামান্য দাগ দুএক জায়গায় নিচে দু উরুর খাঁজে লোমের জঙল, বর্ধিষ্ণু গোড়া হিন্দু বাড়ির মেয়ে কিশোরী বয়ষে গজানোর পর থেকে কখনো যৌনকেশ নির্মুল হয়নি। কোমোল শ্যাওলার মত লতানো বালে ভরা তার যৌনপ্রদেশ।

পরদিন আবার এসেছিল নরেন ছোড়াকে দেখেই গুদে বান ডেকেছিল মাধুরীর। প্রয়োজন না থাকা সত্ত্বেও নরেনের সাথে যেয়ে ঢুকেছিল ভাঁড়ার ঘরে। অনেক জিনিষ নেয়ার ছিল।

নরেনের দখলেই চার পাঁচটা চাকর আছে, অথচ চঞ্চল কিশোরীর মত নিজেই সেদিন সব বের করে করে দিয়েছিল মাধুরী। মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

বৌদি আমি করছি আমাকে বলুন,”নরেন বার বার বলা সত্ত্বেও,”তুমি নতুন মানুষ পারবেনা “বলে নিবৃত্ত করেছিল নরেনকে। আগের দিনের মতই একবস্ত্রা মাধুরী

জামা নেই গায়ে,পরনে একপরল কলাপাতা রাঙা ডুরে শাড়ীএকরাশ পাছা ছাপানো এলোচুল পিঠময় ছড়ানো আভুষন বলতে গলায় চিকন সোনার চেন মালা

শাখার সাথে দুগাছা সোনার চুড়ি কপালে সিঁদুর টিপ,পাতলা আঁচলে ঢাকা অনস্র বুক,মাখনের মত খোলা কাঁধ। পিঠের প্রায় অর্ধেকটাই উন্মুক্ত কাজের ব্যাস্ততায় বার বার এলোখোঁপা খুলেছিল…

কাজের ব্যাস্ততায় বার বার এলোখোঁপা খুলেছিল মাধুরীর। আর প্রতিবারি ফর্সা নগ্ন বাহুতুলে বগল দেখিয়ে খোঁপা বেধেছিল সে।

যে দর্শন মাত্র একবার হয়েছিল ,সেই দুর্লভ দর্শন বার বার ঘটায় হতঃবিহব্বল হয়ে গেছিল নরেন।

যুবক ছেলেটার লাল হয়ে ওঠা মুখ তলপেটের নিচে ধুতির তলে খাড়া হয়ে ওঠা লিঙ্গ আড়াল করার ব্যার্থ চেষ্টা দেখে মজা পেয়ে ছিল মাধুরী।

যুবক ছেলেটাকে পরিপুর্ণ গরম করতে পেরে নিজের নারীত্বের সৌন্দর্যের গৌরবে গুদের ফাটল ভরে উরু বেয়ে রস গড়িয়ে পড়েছিল তার। bangla notun choti golpo

ভাঁড়ার ঘরের ভিতরে মালা মাল ডাঁই করে রাখা, মেঝে ময় বস্তা বাক্স ছড়ানো, তার মাঝখানেই দরকারি জিনিষ গুলো জমা করে রাখছিল দুজন।

তাক থেকে মালামাল নামাতে ওঠাতে আসতে যেতে বেশ কবার শরীরের সাথে শরীর, মাধুরীর খোলা বাহুতে পিঠে উরুর সাথে উরুতে মায় বেশ কবার বৌদিমনির শাড়ী পরা নরম পাছায় খাড়া হয়ে থাকা লিঙ্গটা ঘসা খেয়েছিল নরেনের।

প্রথম কবার ভয়ে কাঠ হয়ে গেলেও, মাধুরীর মুখের মিষ্টি হাঁসির আভা এতটুকুও কমতে না দেখে সাহস বেড়েছিল নরেনের। পরে জেনেছিল মাধুরী যতটা নিষ্পাপ দেখতে ততটা নিষ্পাপ ছিলনা ছোকরা।

মাধুরী পর্যন্ত আসতে পাঁচপাঁচটি মাগীর গুদে হাতে খড়ি হয়ে গেছিল নরেনের। এর মধ্যে নিজের বৌদি গ্রামের দুটি মেয়ে, এর আগে যে মাড়োয়ারির অধিনে কাজ করেছিল তার স্ত্রীবিধবা কন্যা বিধবা বোন ছিল। তার পরদিন ভাঁড়ার ঘরে তার দুধে হাত দিয়ে ছিল নরেন।

থাক থেকে পাঁচফোড়নের বৈয়াম নামাচ্ছিল মাধুরী পিছনেই দাঁড়িয়ে ছিল নরেন, অরক্ষিত বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে তার বাম স্তন কচলে ধরেছিল ছোড়া।

চমকে শিহরণে থমকে গেছিল মাধুরী, মনেমনে এটাই চাইলেও মুখে কিছু না বললে মান থাকেনা, তাই গলা না তুলে, এত বড় সাহস,”বলে কৃত্তিম রাগে ঘুরে দাঁড়িয়ে মুখামুখি হয়েছিল নরেনের।

তাড়াতাড়ি তার সামনে হাঁটু মুড়ে বসে তার পা জড়িয়ে ধরে,”ক্ষামা করুন বৌদি, দোহাই লাগে আপনার” বলে কাকুতি মিনতি শুরু করেছিল নরেন। মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

ছেলেটা ওভাবে পা জড়িয়ে ধরায় আৎকে উঠেছিল মাধুরী, দিনের বেলা ভাঁড়ার ঘরে নির্জনে এভাবে কেউ দেখলে কেলেংকারীর শেষ থাকবেনা।

এই অবস্থায় নিচুঁ গলায়,”এই ছেলে ছাড়ো, আহ কি হচ্ছে এসব, আচ্ছা ঠিক আছে, ছাড়ো এবার, বলে পা ছাড়িয়ে নেবার চেষ্টা করেছিল সে, বলুন ক্ষমা করেছেন, ছেলেটা তার তলপেটে গুদের কাছে মুখ ঘসছে অনুভব করে গায়ে কাঁটা

গুদের কাছে মুখ ঘসছে অনুভব করে গায়ে কাঁটা দিয়েছিল মাধুরীর,তাড়াতাড়ি, আচ্ছা ঠিক আছে। বললাম তো ক্ষমা করেছি এবার ছাড়ো” বলে এবার জোর করতেই পা ছেড়ে উঠে দাঁড়িয়েছিল নরেন।

কান্নায় মাখামাখি সুন্দর ছেলেটাকে দেখে মায়া হয়েছিল মাধুরীর,”তোমাকে আমি ভালো মনে করেছিলাম” বলে বুকের উপর আঁচল টেনে আধখোলা স্তন ঢাকতেই

কান্না ভেজা চোখে মাধুরীর চোখের দিকে তাকিয়ে,”বৌদি আপনি এত সুন্দর যে আমি সামলাতে পারিনি নিজেকে।”বলে দু হাত জোড় করেছিল নরেন।

গলে গেছিল মাধুরী হাত বাড়িয়ে করতলে মুখ ধরে চুম্বন করেছিল নরেনকে। নিজের সেই সৌভাগ্য বিশ্বাস করতে না পারলেও সুযোগ নিতে দেরি করেনি নরেন।

মাধুরীকে বুকে জড়িয়ে ধরে অধরে অধর মিশিয়ে দুহাতে পাছা চেপে তলপেটে তলপেট মিশিয়ে দিতেই দরজা বন্ধ কর” হাঁপাতে হাঁপাতে বলেছিল মাধুরী।

দিনের বেলা হলেও ভাঁড়ার ঘর বাড়ির পিছনে হওয়ায় খুব একটা কেউ আসেনা এদিকে এই ভরষায় কামের তাড়নায় দিগ্বিদিক জ্ঞানশুন্য নরেন দরজায় খিল দিয়ে আসতেই পরনের শাড়ী কোমরে তুলে ভাঁড়ার ঘরের মেঝেতেই শুয়ে পড়েছিল সে।

পরনের গেঞ্জি খুলে মাধুরীর আঁচলটা বুক পিঠ থেকে সরিয়ে ধুতির পাট সরিয়ে নিজের দৃড় লিঙ্গটা বের করতেই মুখ নিচুঁ করে যুবক নাগরের ধোন দেখেছিল মাধুরী ছোট আকৃতির কাঁচা তেতুলের মত শক্ত লিঙ্গটা

একরাশ বালের জঙলের ভিতর থেকে মাথা উঁচিয়ে আছে দেখে ওটার আকারে সন্তুষ্ট মাধুরী হাঁটু ভাজ করে নিজেকে মেলে দিতেই মুখ নামিয়ে ছোট গুদটা চেটে দিয়ে ছিল নরেন।

স্বামীর চাঁটা চোষা পছন্দ না হলেও সদ্য কৈশোর থেকে যৌবনে পা দেওয়া ছেলেটার গুদ চাটা ভালো লেগেছিল তার। বেশ কবার চেঁটে নরেন উঠে বসতেই,”আর একবার ওখানে মুখ দাওতো,”বলে ফিসফিস করে গুদের বালে ভরা পাপড়ি দু আঙুলে চিরে ধরেছিল মাধুরী।

সুন্দরি গৃহবধূর গরম গুদে কখন হোল ঢোকাবে এই তালে থাকলেও সুন্দর দামী গুদটা আর একবার চাঁটতে বলায় অনিচ্ছা সত্ত্বেও মুখ নামিয়েছিল নরেন। মালিকের বউকে জোর করে করার নতুন চটি গল্প

বেশ কিছুক্ষণ গুদ চুষতেই বেলা চড়ছে যে কেউ আসতে পারে এই হুস হয়েছিল মাধুরীর। এই ছেলে হয়েছে এসো এবার” বলে ডাকতেই উঠে বসে যোনী ফাটলে লিঙ্গ ঠেলে দিয়েছিল নরেন।

এক বাচ্চার মা মধুর মত ভীম লিঙ্গধারি পুরুষের স্ত্রী তবু ক্ষুদ্রাকৃতি গুদে খাপে খাপে এঁটে বসেছিল নরেনের ধোন। দুহাতে মাধুরীর ডাঁশা দুধ চেপে দ্রুত গতিতে চুদছিল নরেন। গুদে ফেনা কেটে রস খসতেই..

গুদে ফেনা কেটে রস খসতেই দুহাত মাথার উপর তুলে আআ আআহঃ কাতর শব্দে পাল খাওয়া কুকুরীর মত শরীর টান করেছিল মাধুরী।

সামান্য চাকর হয়ে প্রতিমার মত সুন্দরি গৃহকর্ত্রীর গুদ মারার চরম উত্তেজনা সেই সাথে কালো লতানো চুলে ভরা বগলতলী।

মাধুরীর ফর্সা বাহুর তলে বগলের বেদিতে ঘামে ভেজা চুল গুলো লেপ্টে গাঁদাফুলের মত ঝাঁঝালো মিষ্টি গন্ধ ছড়াচ্ছিল।

vai bon choti golpo নিতু আমার কাজিন বোন প্রথম করলাম

মুখ নামিয়ে স্তনের বোঁটা চুষতে চুষতেই বগলে জিভ দিয়ে ছিল নরেন। ছোড়াটা তার বগল চুষছে। মদ্দা পুরুষ মাগীদের বগলতো চুষবেই, ভাবতে বভাবতেই পাছা নাচিয়ে আআআআ….জোরে দাও ইসস বলে দুপায়ে কোমর জড়িয়ে ধরেছিল নরেনের।

বৌদিমনি কি সুন্দর গুদ তোমার, আহঃহহ আহআহ,আমিই আর পারলাম নাআআ বলে মাধুরীর গুদের ফাঁকে মাল ঢেলেছিল নরেন, সেই শুরু তারপর দির্ঘ দুটি বছর তরুণ ছেলেটাকে দিয়ে গুদ মারিয়েছিল মাধুরী।

কচি ছেলেটার চোদোনে পেটে বাচ্চা এসেছিল মাধুরীর, কিন্তু জন্মাবার আগেই মারা যায় বাচ্চাটা।

তারপরই শরীর ভাঙতে শুরু করে মাধুরীর মাসিকের গন্ডগোল, অম্বল, বিভিন্ন অসুখে চেহারার দেবী সুলভ সৌন্দর্য নষ্ট হয়ে শেষ পর্যন্ত জরায়ুর টিউমারে জরায়ু কেটে বাদ দিতে হয় তার। ততদিনে নরেন বিদায় নিয়েছে এবাড়ি থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: