bangla guder golpo

বাংলা চটি গল্প মা ছেলে – মা ও ছেলের চোদন কাহিনী

বাংলা চটি গল্প মা ছেলে – মা ও ছেলের চোদন কাহিনী

আমার নাম অভি আমার বয়স ২৩। আমাদের পরিবারে লোক আমি মা ও বাবা। বাবার বয়স ৪৬ বছর।

বাবার নাম রমেশ। মায়ের নাম রিনা। মায়ের বয়স ৪২। বাবা ব্যবসা করেন। আমি একটি চাকরি করি এই সবে মাত্র পেলাম। এর আগে বাবার ব্যবসায় হাত মেলাতাম।

যাহোক দিন ভালই কাটছিল। ৩ মাস হল চাকরি পেলাম। আমার চাকরি মোটে হছিলনা তাই মা মানত করেছিলো আমার চাকরি হলে কালীঘাটে গিয়ে পুজা দেবেন।

কিন্তু বাবাকে বলতে বাবা মোটেও রাজি হছিলনা। মা আমাকে বললেন তুই আমায় নিয়ে চল। বাংলা চটি গল্প মা ছেলে

বাবা অনুমতি দিল এবং বলল এর পরেরটা মানে আবার তো তোমার পুরি যেতে হবে। মা বলল হাঁ ওখানেও যেতে হবে। বাবা ঠিক আছে আমি না হয় পুরি যাবো তোমরা কালীঘাটে পুজা দিয়ে এস।

all bangla choti ৪৫ বছরের মাগীর গুদে আমার কচি বাড়া

শনিবার দিন ঠিক হল আমারা যাবো। যথারীতি আমারা সকালে রওনা দিলাম সকাল সকাল তাতেও পৌছাতে সকাল ৯ টা বেজে গেল।

আগে কোনোদিন আমি কালীঘাট যাইনি রাস্ততা চিনি না মেট্রো থেকে নেমে উল্টো রাস্তা দিয়ে ঢুকতে গেলে হল বিপত্তি রাস্তার দুপাশে অনেক মহিলা দেখে মা অবাক হয়ে আমায় বলল আমায় কোথায় নিয়ে এসেছিস।

আমি বললাম সামনেই মন্দির চিন্তা করোনা বলে আমার হাঁটতে হাঁটতে মন্দিরের কাছে চলে গেলাম। একটা দোকানের কাছে গেলাম সেখান থেকে পূজার ডালা নেব ঠিক করলাম।

দোকানদার বলল আপনারা স্নান করবেন। মা বলল হ্যাঁ। দোকানদার বলল সব কিছু রেখে আপনারা স্নান করে আসেন। মা ও আমি তাই করলাম।

গঙ্গার ঘাঁটে গেলাম অনেক লোক নারীপুরুষ স্নান করছে কিন্তু একটা বিছ্রি ব্যাপার মহিলারা অরধানাগ্ন হয়ে সব স্নান করছে। বাংলা চটি গল্প মা ছেলে

আমার কেমন যেন লাগছিল কিন্তু মা কিছুই বল্লনা। মা নেমে গেল ব্লাউজ পেটিকোট খুলে রেখে গঙ্গার ঘাঁটে নেমে গেল। এই প্রথম আমি আমার মায়ের অর্ধ নগ্ন শরীর দেখলাম।

মায়ের বিশাল বড় বড় দুধ আমার চোখের সামনে ফুটে উঠল। মুহূর্তের মধ্যে আমার বাড়া দাঁড়িয়ে গেলো মায়ের শরীর দেখে। আমি উপরে দাড়িয়ে ছিলাম কিন্তু লোভ সামলাতে না পেরে নিচে নেমে গেলাম। মা জলে নেমে রগরে রগরে স্নান করতে লাগলো। বাংলা চটি গল্প মা ছেলে

মা একটু ভারী প্রকৃতির মহিলা পেটে মেদ আছে আর দুধ দুটিও বেশ বড়। আমার যে মায়ের প্রতি আকর্ষন ছিলনা তা নয় কিন্তু মা যে এত সেক্সি সেটা আমি আজ বুঝতে পারলাম। যা হোক মায়ের রুপ দর্শন করতে লাগলাম।

আমার মাকে যে শুধু আমি দেখেছি তা নয় অনেকেই লোলুপ দৃষ্টি তে দেখেছেন। মা যখন ডুব দিয়ে উপরে উঠলেন ও কি দৃশ দুধ দুটো শাড়ির উপর দিয়ে পুরো দেখা যাচছে।কালো বোঁটা দুটি একদম ফুটে বেরিয়ে আসছে।

মা তড়িঘড়ি আমার কাছ থেকে কাপড় নিয়ে ওখানেই পাল্টে নিল। আমি মায়ের রুপ ও যৌবন দেখে গেলাম। মা বলল অমন দাড়িয়ে না থেকে এবার তুই যা স্নান টা সেরে নে।

আমি শুধু গামছা পরে নিলাম কিন্তু আমার বাড়া যে সোজা সটান হয়ে দাড়িয়ে আছে ওকে কি করে ঢাকবো। যা হোক গামছা ধরে আস্তে করে গঙ্গায় নেমে গেল।

একটা ডুব দিলাম আর শুধু মায়ের কথা মনে পড়ে আরও বেশি উতেজ্জনা বাড়ে বাড়ার ভেতরে টন টন করতে লাগলো। বাংলা চটি গল্প মা ছেলে

হাত দিয়ে ধরতে কি শক্তই না হয়েছে। একদম ৯০ ডিগ্রী হয়ে দাড়িয়ে আছে। লোকজন প্রায় সব উঠে গেছে আমি আর একজন মাত্র।

family choda choti মা ও মামী সাথে আমি ও পরপুরুষ 1

মা ডাক দিল এবার ওঠ সব লোকজন পুজা দিতে চলে গেছে দেরি হলে যদি মন্দির বন্ধ করে দেয়। আমি অগাত্তা উঠে পড়লাম কিন্তু বাড়া তো কোন মতে নিছু হচ্ছে না।মায়ের সামনে একদম খাঁড়া হয়ে আছে সেটা মা ভালই দেখতে পেলো । আমি প্যান্ট পরার সময় ইচ্ছা করেই মা কে দেখালাম।

যা হোক উঠে রেডি হয়ে ডালা নিয়ে পূজা দিতে গেলাম লম্বা লাইন। পূজা দিতে আড়াইটা বেজে গেল। মা বলল এবার কিছু খেয়ে নেই।

একজন কে জিজ্ঞেস করতে বলল পেছনের দিকে ভালো হোটেল আছে ওখানে গিয়ে খেয়েনিন।

আমার আবার যে রাস্তা দিয়ে এসেছিলাম সেই রাস্তায় গেলাম এবং একটা হোটেল পেলাম নিরামিষ খাবার খেলাম। খেয়ে বেরিয়ে আসতে মা জিজ্ঞেস করল এখানে এত মেয়ে ছেলে কেন দাড়িয়ে আছে। বাংলা চটি গল্প মা ছেলে

আমি বললাম কি জানি। মা বলল না তুই জানিস বলনা আমাকে। আমি এরা সব দেহ ব্যাবসা করে। মা বলল কি? আমি হ্যাঁ। মা বলল এই জাগ্রাত মন্দিরের কাছে এই ব্যবসা। ছি ছিঃ। বহু কাল ধরে চলে এসেছে।

মা বলল আমার ভাবতে অবাক লাগছে। আমি এবার কি করবে যাবে মন্দিরের ভেতরে আরেকবার। মা হ্যাঁ চল। আমরা দুজানে মন্দিরের সব জায়গা ঘুরে ঘুরে দেখলাম প্রায় ৫ টা বাজে মাকে বললাম এবার চলো না হলে ভিসিন ভিড় হবে ট্রেনে ওঠা কষ্ট হয়ে যাবে।

মা বলল তবে চল। বলে আমারা সেই রাস্তা দিয়ে বের হতে লাগলাম। বিকেল হয়ে গেছে তাই এখন অনেক ভিড়। চলতে কষ্ট হচ্ছে। অনেক সুন্দরী মেয়ে ও বউ ও বয়স্ক মহিলাও দাড়িয়ে আছে খদ্দেরের জন্য।

একটু এগতেই বেশ জটলা। এক মহিলা একটি পুরুষের বাড়া চেপে ধরে আছে। হৈ হৈ পড়ে গেছে। একজনকে বলতে শুনলাম টাকা না দিয়ে পালিয়ে গেছিলো তার জন্য ওই ভাবে ধরে আছে। যা হোক বেরিয়ে মেট্রো ধরলাম সোজা এসে দমদম নামলাম । বাংলা চটি গল্প মা ছেলে

এবার বাড়ির দিকের ট্রেন ধরার জন্য দাড়িয়ে অনেক ভিড়। ট্রেন এর খবর হল আমারা গিয়ে ওঠার চেস্টরা করলাম এবং বহু কষ্টে উঠলাম এত ভিড় যে চিরা চেপটা হয়ে গেলাম।

মা আমার সামনে আমি মায়ের পেছনে সেটা ভেতরে ঢুকতে লাগলাম। মায়ের নিতম্বে আমার বাড়া সজরে চাপ দিতে লাগলো ফলে আমার বাবাজি মহারাজ দাড়িয়ে গেল।

মায়ের শরীরের তাপ বেশ আমি পুরো গরম হয়ে গেলাম। প্রায় দশ মিনিট ওইভাবে চলল আমি উতেজনায় ছটফট করছি মা সেটা অনুভব করতে পারছে।

এর একটু হালকা হতে দুজানে ভেতরে ঢুকে গেলাম। প্রায় এক ঘণ্টার রাস্তা কিন্তু দাড়িয়ে থাকলাম। কিছুক্ষণ পর একটা সিট পাওয়া গেল মা কে বসতে বললাম।

মা বসে আমি দাড়িয়ে মায়ের সামনে। আমার লিঙ্গ মাহারাজ তখনও ঠাণ্ডা হয়নি। প্যান্ট ফুলে আছে । মা সেটা কয়েকবার লক্ষ করল।

bangladeshi panu golpo মুসলিম পারিবারিক অবাধ অজাচার সেক্স

আমি না বোঝার ভান করে মায়ের সামনে দাড়িয়ে রইলাম। তেমন কোন কথা হলনা। রাত ৮ টা নাগাদ নামলাম। কোন ভ্যান পেলাম না তাই হেঁটে বাড়ির দিকে রওনা দিলাম। বাংলা চটি গল্প মা ছেলে

আমি মাকে বললাম সারাদিন ভালই কাটল কি বল। মা বলল হু। তবে মন্দিরের সঙ্গে ওই সব আমি ভাবতেও পারিনা। আমি বললাম কি ওইসব।

মা ন্যাকা কিছুই বোঝেনা আমি কি বলতে চাইছি। আমি বললাম ও যারা যায় তাদের ব্যাপার আমাদের কি। মা তুই আগে কখন ও গেছিস ওখানে। বাংলা চটি গল্প মা ছেলে – মা ও ছেলের চোদন কাহিনী

আমি না। মা তবে তুই বুঝলি কি করে, আমি তো বুঝতে পারিনাই। আমি দেখেই তো বোঝা যায়। তাতে যাওয়া লাগে। মা সত্যি করে বল আবার ওইখানে কখনও যাসনি তো।

আমি মা তুমি যে কি বল। মা না অনেকের সাথে তো মাঝে মধ্যে ঘুরতে যেতিস সেই জন্য জিজ্ঞেস করছি। আমি কক্ষনো যাইনি। মা তোর লখন আমি ভালো পাইনি সেই জন্য বার বার জিজ্ঞেস করছি।

আমি কেন কি আবার করলাম। মা তোর স্নান ও করা ও ট্রেন এ তোর সব আমি লক্ষ্য করেছি। আমি কি আবার করলাম স্নান করার সময়।

মা কেন মা যে সামনে দাড়িয়ে ছিল সেটা তোর মনে ছিলনা ওইভাবে আমাকে দেখিয়ে প্যান্ট পড়ার কি দরকার ছিল। বাংলা চটি গল্প মা ছেলে

আমি ওতো অনিছছা সত্তে হয়ে গেছে। মা আর ট্রেন এ কি করলি। সব সময় আমার সাথে সেঁটে ছিলি সেটা। আমি অত ভির আমি কি করব।

মা ঠিক আছে রাতে কি খাওয়া হবে। আমি যা কর। তবে আমি কিন্তু তোমার সাথে আর কোথাও যাবনা। মা কেন? আমি-তুমি যা শোনালে, আমি কি ইচ্ছা করে করেছি মনে হয়।

মা তা না এমনি বললাম তবে তোর খুব শিগির বিয়ে দিতে হবে। আমি না তোমার সাথে আর কোথাও যাবনা ব্যস।

পুরী তুমি আর বাবা যাবে আমি যাবনা। বলতে বলতে বাড়ি ঢুকে গেলাম। জামা কাপড় ছেরে ফ্রেস হলাম মা রান্না করতে গেল। বাবাকে ফোন করলাম তারাতারি বাড়ি আসতে। বাবা ১০ টার মধ্যে বাড়ি এল।

কেমন কি হল সব জিজ্ঞেস করল তারপর খেতে বসলাম । বাবা বলল তবে পুরী কবে যেতে চাইছ। মা বলল যত তারাতারি সম্ভব। তুমি যেতে পারবে তো। বাবা বলল সানে পূজা আমি কি করে দোকান বন্ধ করি তুমি আর বাবুই যাও। বাংলা চটি গল্প মা ছেলে

আমি বললাম আমি যেতে পারবনা আর ছুটি পাবকিনা তার ঠিক নেই। বাবা বলল শুক্রবার ট্রেন এ উঠবি আবার রবিবার ফিরে আসবি একদিন ছুটি নিলেই হবে।

মা বলল সেটাই ভালো। খাওয়া সেরে শুয়ে পড়লাম কিন্তু ঘুম আর আসছে না। একবার হস্তামইথুন করে তারপর ঘুমালাম। এবার মা কে ভেবেই করলাম।

didi vai choti ভাইয়ের ধোন নিয়ে খেলা দিদির শখ

ও কি সুখ পেলাম মনে মনে মা কে ভেবে মৈথুন করে কি বলবো চরম সুখ। এরপর অফিস বাড়ি করে বাবাই আমাদের টিকিট করে দিল আমি সোম, মঙ্গল ও বুধ তিন দিনের ছুটি নিলাম।

ফেরার টিকিট হয়নি। আমি বাবাকে বললাম তৎকাল করে নেব কিন্তু তুমি খাবে কি করে এই কয়দিন। বাবা বলল হোটেলে খেয়ে নেব ও নিয়ে তোর চিন্তা করতে হবেনা।

বাবা এসি ২ টিয়ার এর টিকিট করে দিয়েছে। আমারা যথারীতি সময় বাড়ি থেকে বের হলাম। রাত ১০.৩৫ এর ট্রেন ধরলাম পূজার আগে তাই কোন ভিড় নেই। অর্ধেক সিট ফাঁকা লোকজন নেই বললেই চলে। ট্রেন ছাড়ল। মা বলল নে এবার পোশাক চেঞ্জ করে শুয়ে পড়। বাংলা চটি গল্প মা ছেলে

আমি লাইট অফ করে দিলাম। মা বলল অফ করলি কেন? আমি চেঞ্জ করবোনা তাই। মা তাতে অফ করতে হবে কেন? আমি আবার যদি কালীঘাটের মত হয় তাই।

মা হেঁসে দুষ্টু কোথাকার সব মনে আছে দেখছি। তুই জ্বালা কিছু হবেনা। আমি লাইট জ্বেলে পোশাক পালটাতে লাগলাম পাশের সিটে কোন লোক নেই, মায়ের কথা শুনে আমার লিঙ্গ মহারাজ একদম দাড়িয়ে গেছে। আমি খোলার সময় ইচ্ছা করে মাকে দেখিয়েই প্যান্ট পালটালাম এবং মা আমার খাঁড়া বাড়াটি দেখতে পেলো।

আমার সাইজ বেশ বড় ৭ ইঞ্চি। মা এবার শারি চেঞ্জ করল তাতে আমি মায়ের বিশাল দুধ দেখতে পেলাম। এরপর দুজানেই শুয়ে পড়লাম আলো বন্ধ করে।

শুয়ে শুয়ে ভাবতে লাগলাম মা কেন এমন করছে তবে কি মা অন্য রকম কিছু চাইছে আমার কাছ থেকে। মায়ের যা ফিগার বেশ রসে টইটুম্বুর।

যেমন বিশাল দুধের সাইজ ৪২ ইঞ্চির ব্রা পড়ে। সেটা অনেক আগে থেকেই জানি পাছা ও বিশাল ভারী ৪৪/৪৫ তো হবেই।তবে কি বাবার সাথে মায়ের কিছু হয় না। বাংলা চটি গল্প মা ছেলে

নানা কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। সকালে মায়ের দাকে ঘুম ভাঙল। আমরা ট্রেন থেকে নেমে অটো নিয়ে সোজা বুক করা হোটেলে চলে গেলাম।

স্নান করে সোজা পূজা দিতে চলে গেলাম। একজন পুজারি হোটেল থেকেই ঠিক করে দিয়েছে। পূজা দিলাম ঠাকুর মশাই বলল যা মনকামনা সেটা থাকুরের কাছে মন থেকে প্রার্থনা করে নিন।

আমি সত্যি বলছি মন থেকে শুধু মা কে পেতে চাই এটা চেয়েছিলাম। পূজা সেরে হোটেলে ফিরতে আড়াইটা বেজে গেল।

মা কে বললাম সমুদ্রে স্নান করতে যাবে কি? কাল কিন্তু সাইড সিন দেখতে যাবো সময় পাওয়া যাবেনা। মা বলল তবে আজই সমুদ্র স্নান করে নেই তবে আগে তো কিছু খেতে হবে। আমি হ্যাঁ বিচে গিয়ে খাব।

আমি মা তুমি কি পড়ে যাবে স্নান করতে। মা বলল কি পরি বলতো শাড়ি পরেই যাবো। আমি না তাতে তোমার অসুবিধা হবে, নাইটি অথবা চুড়িদার পরলে ভালো হয়। কিন্তু চুড়িদার তো একটা এনেছি সেটা কি গায়ে লাগবে অনেকদিন আগের আবার সাদা। বাংলা চটি গল্প মা ছেলে

big ass milf কচি ছেলে ৪২ পাছার কাজের মহিলা চোদে

আমি বললাম পরেই দেখনা হয় কিনা। মা ব্যাগ থেকে চুড়িদার বের করল এবং আমার সামনেই ব্লাউসের উপর দিয়ে গলাতে লাগলো খুব টাইট পড়তে বেশ কষ্ট হল।

মা বলল এত টাইট খুব লাগছে। আমি বললাম ব্লাউজ খুলে ফেললে অত টাইট লাগবেনা দেখ চেস্টরা করে। মা এবার ব্লাউজ খুলে কষ্টে পড়ে নিল ব্রা পড়ার জন্য দুধ দুটো একদম খাঁড়া হয়ে আছে, এবার পেটিকোট খুলে প্যান্ট পড়ল কিন্তু কোন প্যানটি পড়তে দেখলাম না। মা রেডি বলল তুই কি পড়বি ?

আমি হাফ প্যান্ট ও গোল গলার টি শার্ট পড়ে নিলাম। মা বলল এই যা উড়নি তো আনা হয়নি। আমি বললাম গামছা নিয়ে চলো। দুজনে বেরিয়ে পড়লাম।

বিচে গিয়ে হালকা খাবার খেয়ে ও দুজানে ডাবের জল খেয়ে জলে নেমে পড়লাম। তিনটে বেজে গেল নামতে নামতে।

মা সামান্য জলে নেমে দাড়িয়ে আমি গভীর জলে চলে গেলাম, কয়েকটা ঢেউ খেয়ে মায়ের কাছে আসলাম এবং বললাম আসো। মা বলল আমার ভয় করে বেশি জলে যেতে। বাংলা চটি গল্প মা ছেলে

আমি হাত ধরে বললাম আসো তো আমি আছি তোমায় ধরে রাখব ভয় কিসের বলে মায়ের হাত ধরে বুক জলে নিয়ে গেলাম। মা আমার হাত ধরে বলল আমায় কিন্তু ছারবিনা তবে কিন্তু ডুবে যাবো অরে বাবা কি বড় ঢেউ আসছে রে।

এক ঢেউতে উল্টে গেলাম আমরা মা ও ছেলে। মা আমাকে আস্টে পিষ্টে জরিয়ে ধরেছিল বলে রক্ষা। মা কে সেই ছোট বেলার পর আজ এইভাবে জরিয়ে ধরলাম মায়ের টাইট দুধ আমার বুকের সাথে লেপটে লেগেছিল ও কি সুখ পেলাম।

মা বাবারে কি বড় ঢেউ সামলানো যায় প্রায় পড়ে যাচিছলাম না, ভালো করে ধরিস কিন্তু। আমি ঠিক আছে মা তুমিও ধর কিন্তু, মা হ্যাঁ ঠিক আছে।

আবার ঢেউ আসছে দেখেই মা আমার কোলে উঠে পড়ল তেমন ঢেউ মাথার উপর দিয়ে ঢেউ চলে গেল। আমার লিঙ্গটি একদম খাঁড়া হয়ে দাড়িয়ে ছিল প্যান্ট ঠেলে, মা কোলে ওঠার সময়ই খোঁচা খেয়েছে। আমার খুব লজ্জা লাগছিল। কিন্তু মা কে সেটা বুঝতে দিলাম না। মা ও না বোঝার ভান করল। বাংলা চটি গল্প মা ছেলে

আমি মা ঢেউ কিন্তু এবার আরও বড় আসবে ঠিক মতন ধরে থেকো। মা ঠিক আছে তুইও ধরিস আমাকে। আমি আচ্ছা ধরে থাকব।

দুজানে সামনা সামনি দাঁড়ানো হাত ধরে। আবার ঢেউ আসছে দেখে মা আবার আমার কোলে লাফ দিয়ে উঠে পড়ল। আমি মাকে জাপটে জরিয়ে ধরলাম আমার খাঁড়া লিঙ্গ এবার মায়ের গুদে খোঁচা দিল।

মা ইচ্ছা করেই খুব জোরে চেপে থাকল। আমার তো অবস্থা কাহিল মা এভাবে আমাকে ধরবে কখন ও আমি ভাবিনাই।

ঢেউ চলে যেতে মা নামার সময় গুঁতো খেল কিন্তু কিছুই বলল না। মায়ের দুধ দুটো যখন আমার মুখের সামনে আসে উহ কি শান্তি পাই বলে বোঝাতে পারবনা।

আমি মা কে জিজ্ঞেস করলাম মা ঢেউ খেতে তোমার কেমন লাগছে। মা খুব ভালো তোর বাবার সাথে এসে কোনোদিন এরকম ঢেউ আমি উপভোগ করতে পারি নাই।

bangla group choti বিদেশী বেশ্যা ও দেশি মাগী নিয়ে গ্রুপ সেক্স

এখানে না অনেক লোকজন একটু পাশের দিকে চল না দেখিস না কেমন গায়ে এসে পরে । আমি ঠিক আছে চলো ওই দিকে বেশ ফাঁকা ওখানে খুব কম লোকজন।

মা বলল চল। দুজানে হাত ধরে পাশের দিকে যেতে লাগলাম। একটু উপরের দিক দিয়ে হাটার সময় দেখলাম মায়ের দুধের বোঁটা সব দেখা যাছে। বাংলা চটি গল্প মা ছেলে

মা ও আমি চলে এলাম এখানে লোকজন নাই বললেই চলে, এক পরিবার বাচ্চা নিয়ে অল্প জলে স্নান করছে। আর একটা লোক স্নান করছে যাকে আমি হোটেলে দেখেছি।

সে আমাদের দেখে একবার হাসলো। আমার বুক জলে চলে গেলাম। দাড়িয়ে আছি এমন সময় মা বলল দেখ বড় ঢেউ আসছে আমাকে ধরিস কিন্তু। বলে ঢেউ আসতেই মা আমার কোলে উঠে পড়ল। আমি মায়ের পাছা ধরে বাড়ার উপর চেপে ধরে রইলাম ঢেউটায় তেমন জোর ছিলোনা।

মাকে আস্তে করে বুক চেপে নামালাম ফলে আমার বাড়া মায়ের পেটেও গুতা দিল। মা কিছুই বলল না। মা বলল ঢেউটা তেমন বড় ছিলোনা দেখ দূরে কেমন বড় একটা আসছে। আমি হ্যাঁ। মা বলল তুই আমাকে পেছন থেকে ধর তাবে আর পরবনা। আমি ঠিক আছে ধরছি। ঢেউ আসছে মা বলল ভালকরে ধর না হলে পরে যাবো।

আমি মাকে পেছন থেকে দুহাত দিয়ে কোমর জরিয়ে ধরে বাড়া মায়ের পাছার খাঁজে ঠেকিয়ে জোরে চেপে ধরলাম জোরে ঢেউ আসল আমার হাত এবার মায়ের দুধে লাগলো আমিও সুযোগ বুঝে দুই দুধ দুটো শক্ত করে ধরলাম।

মা আমার হাতের উপর দিয়ে হাত দিয়ে চেপে ধরল। ঢেউ চলে গেলেও আমি ছারলাম না মায়ের দুধ। মা আমার হাত সরিয়ে দিয়ে বলল ছাড় কেউ দেখে ফেলবে। আমি ও দুঃখিত মা। মা বলল দুষ্ট কোথাকার। বাংলা চটি গল্প মা ছেলে

আমি বললাম মা এবারের ঢেউ টা বেশ বড় ছিল মজাও হয়েছে কি বল। মা হ্যাঁ রে। মা বলল এভাবে একবার আবার সামনা সামনি একবার কেমন। আমি ঠিক আছে।

তার মানে আমি যা মায়ের সাথে করছি সেটা মায়ের ভাল লাগছে। আবার ঢেউ আসতেই আমি মায়ের দুধ দুটো খপ করে চেপে ধরলাম ও বাঁড়া মায়ের পাছার খাঁজে চেপে দিলাম এবং দুধ দুটো পক পক করে টিপে দিলাম। মা বলল অত জোরে কেন ধরছিস আস্তে ধরনা লাগে তো। আমি ও আচ্ছা ভুল হয়ে গেছে।

মা একটু চুড়িদার ঠিক করে নিল তারপর এদিক ওদিক তাকাল এবং বলল এই দেখ কত বড় ঢেউ আসছে আয় কাছে আয় ধর।

আমি এক টানে প্যান্ট নামিয়ে বাঁড়া বের করে মাকে ধরলাম, ঢেউ আসতে মা আমার কোলে উঠে পড়ল আর বাঁড়া মায়ের পাছার নিচে খোঁচা দিতে লাগলো। ঢেউ যেতেই মা বলল তুই কি প্যান্ট খুলে দিয়েছিস নাকি। আমি কই না তো। মা বলল না আমার তাই মনে হল যা খোঁচা লাগলো। বাংলা চটি গল্প মা ছেলে

জলে নামা থেকেই খোঁচা লাগছে কিন্তু এবার খুব জোরে লাগলো বলে হাত দিল আর ধরে ফেললো । কই তুই তো খুলে দিয়েছিস। আমি ছাড় মা লোকে দেখে ফেলবে।

আমি মায়ের হাত সরিয়ে নিলাম। এর মধ্যে আবার ঢেউ আসল মা সামনে ছিল আমি পেছনে ছিলাম তাই মা কে ধরলাম এবং মায়ের গুদে হাত দিলাম। মা হাত সরানোর কোন চেষ্টা করলনা। আমি আঙ্গুল দিয়ে গুদের উপর দিয়ে ঘষা ঘষি করলাম।

মা শুধু আস্তে করে বলল কি করছিস লোকে দেখে ফেলবে তো। আমি বললাম ধারে কাছে লোক কই যে দেখবে। মা বললো ওই লোকটা আমাদের দেখছে।

ছাত্রীর পোদে স্যারের মাল আউট

আমি ওই দিকে তাকালাম দেখি লোকটা লোলুপ দৃষ্টিতে মা কে দেখছে। আমি বললাম সে তো শুধু দেখছে কিছু তো করছে না তোমার সাথে। মা বলল তবুও তুই ছাড় এইরকম খোলা জায়গায় কেউ করে ঘরে বসে হয় তা ঠিক আছে। আমি তবে কি ঘরে যাবে এবার। মা বলল হু যাবো তবে একটু পরে । বাংলা চটি গল্প মা ছেলে

বলতেই আবার ঢেউ দুজনেই পরে গেলাম। আমি মাকে তারাতারি তুললাম। মা বললো তুই আমাকে পিছন থেকে ধর । ঢেউ আসতেই আমি একটা হাত মায়ের প্যান্টের ভিতর ঢুকিয়ে গুদ তা ঘষতে লাগলাম।

মা পিছনে হাত দিয়ে আমার বাড়াটা ধরলো। ঢেউ তা চলে গেলো কিন্তু আমি মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘষছি আর মা আমার বাড়াটা ধরে উপরনিচ করছে। আমি মাকে বললাম সামনাসামনি আসো।

ঢেউ আসতেই মা আমার কোলে উঠল আমার বাঁড়া মায়ের গুদে খোঁচা দিল এবং মা কে জোরে চেপে ধরলাম ভেবেছিলাম ঢুকে যাবে কিন্তু ঢুকল না।

নিজ দিয়ে বেরিয়ে গেল। মা নিচে হাত দিয়ে বাঁড়াটা ঠিককরে গুদে লাগিয়ে চাপ দিতে বললো। আমি মায়ের কোমর ধরে ঠাপ দিতে লাগলাম আর বললাম তুমি আমার গলা ধরে থাক। আমি পক পক করে চুদছি মা কে। এই ভাবে ১০ মিনিট মাকে চুদে গুদের ভিতর মাল ফেললাম।

মা আমার কোল থেকে নামলো। মা বলল এবার চল বাকিটা রুমে গিয়ে করিস। দুজনে উঠে আস্তে আস্তে হোটেলে যাচ্ছিলাম । হটাৎ মা বললো ওই দেখ সেই লোকটা।

আমি কোন লোকটা ? ভিড়ের মধ্যে প্রথমে বুঝতে পারছিলাম না একটু পরে খেয়াল করলাম কিছু দুরে একটা লোক আমাদের দিকে বারবার দেখছে। মা বললো যে লোকটা সমুদ্রে আমাদের দেখছিল। আমি বাহ তোমার প্রেমিক এসে গেছে, তোমার পেছন পেছন। বাংলা চটি গল্প মা ছেলে

মা (হাসতে হাসতে) ধ্যাত তোর খালি ফাজলামি। তবে লোকটা কিন্তু দেখতে খারাপ না। আমি বললাম তোমার যা রসে টইটুম্বুর শরীর ওই জন্যই তোমাকে ঝাড়ি মারছে।

মা আমাকে আলতো চড় মেরে বলল “শয়তান” আমি বললাম দাড়াও লোকটা আমাদের কতটা দেখেছে জানবো। মা – তোর এত পাকামোর কি দরকার। আমি – অন্যকে দেখিয়ে তোমাকে করতে কিন্ত দারুন লেগেছে আমার সুযোগ পেলে আবার করবো।

মা – ( হেসে) তোর মাথাটা খারাপ হয়ে গেছে। আমি – সত্যি করে বলো তোমার ভালো লাগেনি? তুমিও তো জানতে লোকটা দেখছে তাহলে উঠে আসনি কেন। মা – সত্যি কথা বলতে আমারও একটু ভালোলেগেছে।

আমি – লোকটা আমাদের হোটেলেই উঠেছে,তোমাকে যে ভাবে দেখছে মনে হচ্ছে সুযোগ পেলে খেয়ে নেবে। মা – যাহঃ তোর খালি বাজে কথা। আমরা কথা বলতে বলতে হোটেলে চলে এলাম। বাইরের কল থেকে বালি ধুয়ে মা ও আমি রুম এ ঢুকলাম।

হোটেলের বয় এল এবং বলল আপনারা এত দেরি করলেন খাবার কি রুমে দিয়ে যাবো। মা বলল হ্যাঁ তাই দাও। একটু পরে হোটেল বয় খাবার নিয়ে এল।

আমি খাবার নিয়ে নিলাম। তারপর একসাথে বাথরুমে ঢুকলাম। সেই প্রথম মাকে পুরো নগ্ন দেখলাম। তা দেখে আমার বাড়া আবার দাঁড়িয়ে গেলো।

শাওয়ার এর নিচে আরেকবার মাকে চুদলাম। স্নান করে বেরিয়ে মা একটা নাইটি পড়লো আমি একটা হাফ প্যান্ট পরে খেয়ে নিলাম।

খেয়ে ওঠার পর মা বাবাকে ফোন করলো। কিছুক্ষন কথা বলে মা আমার পাশে এসে বিছানাতে শুলো। বাংলা চটি গল্প মা ছেলে

মা ও ছেলের যৌন এডভেঞ্চার – 1

আমাদের দুজন এর খুব ঘুম পাচ্ছিলো তাই জোরাজোরি করে শুয়ে পড়লাম। আমি মায়ের একটা দুধ চুষতে চুষতে ঘুমিয়ে পড়লাম। ৭ টায় ঘুম ভাঙল মায়ের ডাকে।

আমি উঠে বললাম এত রাত হয়ে গেছে, আগে ডাকলে পারতে। মা বলল আমিও তো ঘুমিয়ে ছিলাম রে এই তো ঘুম ভাঙ্গল. আমি বললাম তুমি বের হবে?

মা বলল হ্যাঁ একা রুম এ বসে কি করব। বীচে গেলাম বেশ ফুরফুরে হাওয়া। মা ও আমি বসলাম এবং কিছু খেলাম। বসে বসে গল্প করতে লাগলাম। দেখতে দেখতে রাত সারে ৯ টা বেজে গেল মা বলল এবার রুম এ চল।

আমরা উঠলাম এবং গুটি গুটি পায়ে রুম এ পৌঁছে গেলাম। বয় বলল খাবার দেব। আমি বললাম একটু পরে দাও ও বলল আচ্ছা। রুম এ ঢুকে আমি হাফ প্যান্ট পরে নিলাম। মা বলল কিরে অন্য কিছু খাবি নাকি।

আমি বললাম না অন্য আর কি খাবো । মা বলল তোরা তো আবার অনেক কিছু খাস বন্ধুরা মিলে এলে তাই জিজ্ঞেস করলাম। আমি বুঝতে পারলাম মা কি বলছে, আমি বললাম তুমি খাবে।

মা – না আমার ভালো লাগেনা তবে তুই খেলে আনতে পারিস আমার কোন আপত্তি নেই। মা ও ছেলের চোদন কাহিনী

আমি -আনব ? মা – যা নিয়ে আয় তারপর দেখা যাবে। আমি টাকা নিয়ে বেরিয়ে গেলাম। এবং একটা ৭৫০ রেড লেবেল নিয়ে এলাম সাথে স্প্রাইট নিয়ে এলাম।

আসতে আসতে দেখি খাবার দিয়ে গেছে। দরজা বন্ধ করে বসলাম। দুটো গ্লাস নিতে মা বলল আমি খাবনা তুই খা। আমি বললাম স্প্রাইট দিয়ে খেলে তুমি কোন কিছু বুঝতেই পারবানা।

মা বলল ঠিক আছে বানা দেখছি। আমি হালকা পেগ বানালাম। মাকে দিলাম ও আমি নিলাম। মা আমতা আমতা করছে। মা ও ছেলের চোদন কাহিনী

আমি বললাম মুখে দিয়ে দেখ কোন অসুবিধা হবেনা। মা এবার মুখে নিল এবং এক চুমুতে শেষ করে দিল। আমিও শেষ করে দিলাম। আমি মা কেমন লাগলো।

bangla incest choti golpo ইন্সেস্ট সেক্সের উৎসব

মা বলল না বেশ ভালইত কোন গন্ধ পেলাম না। আমি বললাম জানতে হবে কি করে খেতে হয়। মা বলল তবে মাথা কিন্তু ঝিম ঝিম করছে।

আমি কিছু খাবার নিলাম মা ও নিল। আবার একটা পেগ বানালাম। এবার মা নিজে থেকেই নিল। আমিও নিলাম। আবার কিছু খাবার খেলাম।

মা বলল তোর সাথে এসে যা মজা হচ্ছে সেটা তোর বাবার সাথে এসে কোনোদিন হয় নি। আমি বললাম এই মজা তো সবে শুরু আমরা আরো মজা করবো।

আমি মদের গ্লাসটা নিয়ে বারান্দায় গিয়ে চেয়ার বসলাম। মা আমার কোলে এসে বসলো। আমরা একে ওপরের দিকে তাকিয়ে ছিলাম। ঠোঁটে চুমু খেতে শুরু করলাম।

মাও পাগলের মতো আমাকে চুমু খেতে লাগল, আমার মুখে জিভ ঢুকিয়ে দিল , দুজনে দুজনের জিভ চুষতে লাগলাম। মা ও ছেলের চোদন কাহিনী

১০ ১৫ মিনিট পর মা উঠে নিজের নাইটি খুলে ছুড়ে ফেলল আর আমার প্যান্টটা খুলে ধোন টা মুখে পুরে নিল। ওরম চোষণ খেলে মাল ধরে রাখা মুশকিল।

এই প্রথম কেউ আমার ধোন চুষছে। আমি বেশিক্ষন ধরে রাখতে পারলাম না। মায়ের মুখে সব মাল ছেড়ে দিলাম। মা পুরো মালটা খেয়ে নিলো। বাংলা চটি গল্প মা ছেলে – মা ও ছেলের চোদন কাহিনী

এটা দেখে আমি অবাক হয়ে গেলাম। আমি – মা তুমি এতো ভালো বাড়া চুষতে পারো আমি তো জানতামই না। মা – তুই আমার বেপারে অনেক কিছুই জানিস না,আস্তে আস্তে সব জানতে পারবি। তারপর আবার আমার কোলে আসে বসলো।

আমি বললাম তুমি আরও খাবে? মা বলল হ্যাঁ খাবো তুই দে। আমি আরেক পেগ মা কে দিলাম, মা ও এক ঢোকে সব টা গিলে নিল, এবং বলল খুব নেশা হচ্ছে রে, মাথাটা কেমন ঝিম ঝিম করছে।

আমি বললাম আমারও, আমি তো তোমার থেকে দু পেগ বেশি নিয়েছি। মা বলল এত ফিরি ভাবে আমি কোনোদিন খাইনিরে।

তোর বাবার সাথে কয়েকদিন খেয়েছি কিন্তু এরকম নেশা হয়নি, আর হবেই বা কি করে আমাকে ছারত নাকি এতখনে একবার চুদে দিতো । মা ও ছেলের চোদন কাহিনী

আমি বললাম বাবা কি তোমাকে বেশ ভালোই চোদে ? মা বললো এখন তোর বাবা বেশিক্ষন ধরে করতে পারে না কিন্তু চুদিয়ে আরাম পাই আমি। আমি বললাম আমি তোমাকে আজ আরাম দিতে পেরেছি ?

মা – তুই আজ আমাকে খুব আরাম দিয়েছিস সোনা। তাই তো ল্যাংটো হয়ে তোর কোলে বসে আছি। তুই কথা দে এই ভাবে প্রতিদিন মাকে চুদে আরাম দিবি।

আমি – হ্যা মা আমি তোমাকে প্রতিদিন চুদবো। আমার তো ইচ্ছা করে সারাক্ষন তোমার গুদে বাঁড়া ঢুকিয়ে রাখি।

মা – ওও রে আমার নতুন ভাতার রে বোলে আমাকে জড়িয়ে ধরলো। আচ্ছা মা তুমি বাবা ছাড়া আর কার সাথে করেছ। মা বলল হ্যাঁ। আমি – কার সাথে করছ?

মা – তোর ছোট মামা। আমি – কখন করেছ? সেটা বাবা জানে? মা বলল জানে দুটোতে এক সাথে চুদেছে । আমি – বল কি? মা – হ্যাঁ রে তোর বাবার প্লান সব।

তোর বাবা তোর ছোট মামিকে অনেক চুদেছে আমাদের বাড়িতে বসে, তোর মামা আমাকে আর তোর বাবা তোর মামিকে। তোর বাবা তোর পিসিকেও চুদেছে । মা ও ছেলের চোদন কাহিনী

সব তোর বাবার ইচ্ছা। আমি – তারমানে বাবা হয়ত ঠাকুমাকেও চুদেছে । মা বলল না সেটা পারেনি বলেই আক্ষেপ। আমার সাথে করার সময় তোর বাবা আমাকে মা বলে ডাকত।

কিন্তু এখন একবারের জন্য ফিরেও তাকায় না সেটাই আমার দুঃখ। আমি – তাহলে বাবা যেটা পারলো না সেটা আমি পারলাম। মা – সেটা কি ?

আমি – নিজের মাকে চুদে দিলাম। দুজনে হেসে দিলাম। আমি – তোমায় এখন চুদব। মা – তবে দেরি করছিস কেন নে যা করার কর। আমি মাকে জরিয়ে ধরে খাটে নিয়ে গেলাম।

মা নেশার ঘোড়ে অচৈতন্য প্রায়। আমি মায়ের দুধ দুটো ধরে টিপতে ও চুষতে লাগলাম। বিশাল বড় দুধ আমার মায়ের পক পক করে টিপে যাচ্ছি ও কি নরম আমার মায়ের দুধ।

এবার মায়ের মুখে মুখ দিলাম ও চকাম চকাম করে মায়ের লিপ চুষতে লাগলাম। মা ও আমার লিপ চুষতে লাগল। মাকে বুকের মধ্যে জরিয়ে ধরে কিস করে গেলাম।

মা ও আমার কিসে সারা দিয়ে যাছে। আস্তে আস্তে মায়ের সারা শরীররে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। মায়ের বাল আছে গুদে। আমি মায়ের পা ফাঁকা করে গুদে জিভ দিয়ে চুষতে লাগলাম। মা ও ছেলের চোদন কাহিনী

মা এবার আহ উহ করে উঠল। আমি চোষা থামালাম না। চালিয়ে গেলাম। মা আমার মাথা চেপে ধরে আছে। আমি মায়ের গুদের রস চুষে খাচ্ছি। মা কাটা ছাগলের মতন করতে লাগলো।

মা আমার বাঁড়া ধরে খিঁচতে লাগলো, পুরো গরম হয়ে গেলাম। মায়ের কানে কানে বললাম মা এবার চোদা শুরু করি বলে মায়ের গুদে আঙ্গুল ধুকিয়ে দেখি রসে জব জব করছে। মা শুধু হাসল। আমি মাকে খ্যাঁটের পাশে শুয়ে নিয়ে বললাম মা আমার কোলে আস।

মা বলল যা এভাবে হয় নাকি। আমি মোবাইল টা সরিয়ে শুয়ে পড়লাম আর মা কে আমার উপর বসে ঢোকাতে বললাম।

মা আমার উপর উঠল আমি আমার খাঁড়া বাঁড়া মায়ের গুদে ধরে ঢুকিয়ে দিলাম মা আমার উপর বসে পড়ল, মায়ের গুদে আমার বাঁড়া আটকে এল।

আমি উঠে মাকে জাপটে ধরে আস্তে আস্তে চুদতে লাগলাম। মা ও কোমর নাড়িয়ে নাড়িয়ে চোদন দিতে লাগলো। মা চোখ বুজে আছে আমি মায়ের চোখ খুলতে বললাম। মা আমায় জরিয়ে ধরে চুমু দিয়ে কোমর ওঠা নামা করতে লাগলো। মা ও ছেলের চোদন কাহিনী

আমি – মা কেমন লাগছে এভাবে চোদাতে

মা – খুব ভালো লাগছেরে এর আগে কোনোদিন এভাবে করিনি ।

ইতি মধ্যে আমার ফোন বেজে উঠল দেখি বাবার ফোন। কি করব ভাবছি বলে ধরলাম। হ্যাল বাবা, বাবা বলল হ্যালো তোরা এখন কোথায় , আমি – রুমে।

বাবা – তোর মা কোথায়, আমি – এইত কাছেই। বাবা – হোটেলের রুম কেমন ভালো তো। আমি – হ্যাঁ বাবা। বাবা – তোর মাকে সাবধানে রাখিস।

একা রেখে কোথাও যাবি না। কেমন। সারাদিন কি খেলি। আমি – ভাত রুটি টিফিন ইত্যাদি । বাবা – তোর মার কাছে দে, আমি বললাম নাও মার সাথে কথা বল বলে মায়ের কানে দিলাম।

মা মোবাইল হাতে নিল আমি ওমনি কোমর ধরে দিলাম ঠাপ। মা বলল বল কেমন আছ তুমি। বাবা বলল ভাল। খাওয়া দাওয়া করেছ। বাবা বলল হ্যাঁ রুটি খেলাম।

লাউড স্পিকার আমি সব শুনতে পাচ্ছি। মা বলল সাবধানে থেকো দরজা ঠিক করে বন্ধ করে ঘুমিও।

বাবা – হ্যাঁ ঠিক আছে, বাবা বলল বাবু তোমাকে একা রেখে আবার কোথাও চলে জায়নাত। মা বলল না সব সময় আমার কাছেই থাকে, তবে আমার কথা শোনে না মাঝে মধ্যে। মা ও ছেলের চোদন কাহিনী

বাবা – কেন কি করেছে? মা – কি বার আমাকে শুধু জালায়। কি জ্বালায়, এই দেখনা তোমার সাথে কথা বলছি আমাকে শুধু ধাক্কিয়ে যাচ্ছে।

এই কথা শুনে মা কে জোরে জোরে চোদা দিতে লাগলাম। বাবা বলল নিজের খেয়াল রেখ ও যেন একা একা না বেরয় এক সাথে বেরবে ওর প্রতিও খেয়াল রেখ।

মা বলল তা তো রাখছি কাছ ছাড়া করছি না একদম তুমি কি বলছ আমার সঙ্গে মিশে গিয়ে শুনছে। বাবা বলল তারমানে তোমরা মা ছেলে বেশ আনন্দই করছ বল। মা বলল তা যা বলেছ খুব খুব আনন্দ করে যাচ্ছি।

বাবা বলল বেশ শুনে ভালই লাগলো। আমি মাকে ধরে জোরে একটা ঠাপ দিলাম, মা উহ করে উঠল। বাবা বলল কি হল? মা – বোঝোনা তোমার ছেলে জোরে গুঁতো দিল আমার কোমরে লেগে গেল।

বাবা বলল ওর কাছে দাও, মা বলল নাও বলে দাও আমাকে যেন না জ্বালায়। আমি ফোন ধরতে বাবা বলল এই শোন তোর মায়ের কোমরে আগেই ব্যাথা আছে ওভাবে ধাক্কা দিস না লেগে যাবে।

আমি বললাম না কই মা বলছিল কোমর ধরে একটু চেপে দে তাই দিছিলাম, মা তো তোমার কাছে বারিয়ে বলল। মা ও ছেলের চোদন কাহিনী

আসলে কিচুই হয় নি। এর আগে আরও জোরে জোরে দিয়েছি বলেছে ভালো লাগছে এখন একটু তোমার কাছে ভালো সাজল আর কি। বাবা বলল ঠিক আছে রাতের খাওয়া হয়েছে তো।

আমি – হ্যাঁ এইত খাচ্ছি আর কথা বলছি, মা কেও খাওয়াছি। বাবা – মানে? আমি বললাম মাকে আমি খাইয়ে দিচ্ছি। বাবা – ও তাই বল। আমি – মায়ের কোমরে ব্যাথা তো তাই কোলে বসিয়ে আস্তে আস্তে খাইয়ে দিচ্ছি আর মাসাজ করে দিচ্ছি।

বাবাবল্ল দে ভালো করে মাসাস করে দে। ভালো মাসাস করলে ঘুম ও ভালো হবে। আমি বললাম তাই তো চেষ্টা করছি।

মা শুধু শুধু তোমাকে নালিস করল। বাবা বলল সব মা তার ছেলের নামে এরকম একটু বলে আসলে তোকে খুব ভালবাসে তো তাই।

মায়ের হাতে দিয়ে দিলাম এবং জোরে জোরে মা কে চুদতে লাগলাম। মা বলল তুমি কোন চিন্তা করোনা আমারা ভালই আছি। আমি ঠাপ দিচ্ছি জোরে জোরে মা কাঁপছে আমার ঠাপের তালে তালে আর কথাও কেঁপে কেঁপে যাচ্ছে। মা ও ছেলের চোদন কাহিনী

বাবা বলল ওরকম আওয়াজ করছ কেন? মা বলল সব তোমার ছেলের জন্য আমাকে সুস্থ করতে গিয়ে আরও বেশি অসুস্থ করে ফেলছে বলে বলল উফ কি জোরে জোরে দিচ্ছিস লাগবে তো আমার এত ভারী শরীর আমি সামলাতে পারি।

বাবা বলল ঠিক আছে তোমরা যা করার কর আমি এবার ঘুমাব, সকালে দোকানে যেতে হবে। মা বলল শোন একদম চিন্তা করবেনা আমি সুস্থ অবস্থায় বাড়ি আসব, কেমন রাখি বলে মা ফোন কেটে দিল।

মা বলল হারামজাদা তোর বাবা হয়ত বুঝতে পেরে গেছে। আমি – কি বুঝতে পেরেগেছে আমি তোমায় এখন চুদছি সেটা? মা বলল হ্যাঁ বলল না তোমরা যা করার কর।

আমি বললাম বাবা যদি বুঝতে পারে তবে আবার ফোন করবে দেখবা। এইসব বাদ দিয়ে আমরা মা ছেলে ভালো করে একটু চোদাচুদি করি।

মা বলল বার বার শুধু চোদাচুদি করার কথা বলছিস চোদ তোর মাকে জত পারিস চুদে যা। আজ সারারাত তোর সাথে চোদাচুদি করব। মা ও ছেলের চোদন কাহিনী

আমি – সত্যি মা। মা বলল হ্যাঁ দেখি কত চুদতে পারিস তোর মা কে। আমি – ও মা আমার সোনা মা সেক্সি মা তোমার ছেলের বাঁড়ায় তোমার সুখ হচ্ছে মা।

মা বলল হ্যাঁ তোর বাবার থেকে তো বড় তোর মামার থেকেও তোর টা বড়, আমার গুদ ভরে গেছে পুরো। চুদে যা আহ উহ আমার সোনা চোদ সোনা তোর মায়ের গুদে খুব আরাম হচ্ছে আমার সোনা বাপ চোদ বাব চোদ।

আমি – এই তো মা দিচ্ছি তোমার গুদ আজ ফ্যাদা দিয়ে ভরে দেব চরম উত্তেজনা আমাদের মা ও ছেলের মধ্যে, ইতিমধ্যে আবার বাবর ফোন।

আমি – কি করব মা ধরব? মা বলল ধর। আমি ধরলাম হ্যালো বাবা আবার কি হল আমি হাফাচ্ছি আর বলছি। বাবা – তোরা শুয়ে পড়েছিস ?

আমি – না মা আরও দিতে বলছে তাই দিচ্ছি। বাবা – কি দিছিস ? আমি – মাকে মাসাজ করে। মায়ের কাছে শুনে দেখ। মা নিয়ে বলল সত্যি ও জাদু জানে খুব আরাম পাচ্ছি গো, তুমি ফোন না করলে দু তিন মিনিটের মধ্যে হয়ে যেত। মা আমাকে ইসারায় বলল তুই চোদ বলে ঠাপ দিল। মা ও ছেলের চোদন কাহিনী

আমিও চোদার গতি বারিয়ে দিলাম। মা কে একনাগারে চুদে চলছি। মা কথা বলছে বাবার সাথে। মা বলল তুমি এখনও ঘুমাওনি। প্রায় ১২ টা বাজে।

বাবা বলল তোমার শরীর কেমন তাই ভেবে ঘুম আসছেনা। মা বলল তুমি কি আমার কথা ভেবে শরীর খারাপ করবে যাও শুয়ে পর ছেলে অর মায়ের খেয়াল রাখছে তোমার ভাবতে হবেনা, আমার মুখে একটা চুমু দিল।

ছেলেটা আমার অর মায়ের জন্য ও সব পারে তুমি আমাকে যা করে রেখেছ তার থেকে অনেক ভালো রাখবে আমাকে।

মোবাইল টা সরিয়ে আমার কানে গিয়ে বলল চোদ জোরে জোরে চোদ আমার হবে সোনা হবে রে দে দে ভরে দে আমার গুদ ভরে দে আহ উহ দে দে বাবা আমার তোর মায়ের গুদ ভরে দে তোর মাল দিয়ে।

বলে মা নেতিয়ে গেল এবং ফোন ধরল। মায়ের ধমকানিতে বাবা ফোনটা রেখেই দিয়েছিল। আমি চোদা চালিয়ে যাচ্ছি আমার তখনও পরে নাই। আমি মাকে জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে মাল মায়ের গুদে ঢেলে দিলাম। মা ও ছেলের চোদন কাহিনী

কিছুক্ষণ মা আমার কোলের উপর বসে রইল তারপর বলল তোর বাবা ফোন কেটে দিয়েছে আমার ধমক শুনে। একটা ফোন করব। আমি বললাম করে দেখ বুঝে তো গেছে।

মা বলল না সে বোধ তোর বাবার নেই তাও দেখি বলে রিং করল। বাবা সাথে সাথে ধরল। মা বলল ঘুমিয়ে পরেছিলে ? বাবা বলল না তোমাদের কথা ভাবছিলাম। মা – কেন কি হয়েছে। অত ভাবনার কি আছে। আমরা ভালো আছি বলেছিলাম তোমাকে আসতে আসলে নাতো এখন আবার চিন্তা করছ।

আমার কোমরের ব্যাথা নেই বললেই চলে বাবু খুব সুন্দর মাসাজ করে দিয়েছে এবার ঘুমাব তুমিও ঘুমিয়ে পর, সকালে আমি ফোন করব তোমাকে ডেকে দেওয়ার জন্য আর যদি তুমি ওঠ তো তুমি ডেকে দিও কেমন। বাবা বলল আচ্ছা তবে এবার রাখ। মা বলল একদম চিন্তা করবেনা কেমন।

বাবা ঠিক আছে বাবা এবার রাখ ওকে বাই। বলে বাবা কেটে দিল। মা আমার কোল থেকে নামল আমার বাঁড়া ছোট হয়ে গেছে তবে মালে চক চক করছে ভেজা। মা সোজা বাথরুমে গেল আমিও উঠে মায়ের পেছন পেছন গেলাম দুজনেই ধুয়ে এলাম। তারপর শুয়ে পড়লাম।

আমি – মা বাবা কি বুঝতে পেরেছে?

মা – কি জানি মনে হয় না তোর সাথে করছি সেটা কি ভাবতে পারে। মা ও ছেলের চোদন কাহিনী

আমি – আমার মনে হয় বুঝতে পেরেছে না হলে আবার ফোন করল কেন?

মা – তা ঠিক বুঝলে বুঝুক গিয়ে আমি পরোয়া করিনা। এবার ঘুমা কাল দেখা যাবে।

আমি – মা কাল কি করবে বের হবে না স্নান আর চোদাচূদি করবে।

মা – তুই কি করবি তাই বল।

আমি – কাল স্নান করার সময় একবার চুদব।

মা – ঠিক আছে। খোলা আকাশের নিচে চুদিয়ে আমার খুব ভালো লেগেছে।

আমি – সত্যি মা ? ওই লোকটা যদি থাকে ?

মা – থাকলে থাকবে। ওর সামনে তোকে দিয়ে চোদাবো।

আমি – সে ও যদি তোমাকে চুদতে চায় ?

মা – কেন নিজের মাকে অন্ন কারুর সাথে ভাগ করতে চাষ না? মা ও ছেলের চোদন কাহিনী

আমি – আমি কোনো আপত্তি নেই। ভালোই হবে আমার একটা ফ্যান্টাসি পূর্ণ হবে।

মা – আমার ছেলের কি ফ্যান্টাসি শুনি।

আমি – threesome করার তোমাকে নিয়ে।

মা – বাবু তুই তো আমার মনের কথা বলে দিলি। আমার সব থেকে বেশি সেক্স বাড়ে যখন দুটো বাড়া আমাকে চোদে। দেখ ভাবতেই আমার গুদ ভিজে গেছে।

আমি দেখি সত্যি মায়ের গুদ রসে ভোরে গেছে।

মা- ঠিক আছে তাই হবে। তবে এবার ঘুমাই আর কথা বলিস না ঘুমিয়ে পর।

আমি- ঠিক আছে গুড নাইট। বলে দুজনে ঘুমিয়ে পড়লাম। কোন কথা বললাম না।

ভোর ৫ টায় মা ডাকল আর বলল সূর্য উদয় দেখতে যাবি চল। আমি উঠে পড়লাম দুজানে বেরিয়ে পড়লাম। লাল টকটকে সূর্য উদয় দেখলাম তারপর বললাম চল ব্রাশ করে আবার আসব। দুজনে গিয়ে ব্রাশ করে নিয়ে চা খেলাম ৬ টা বাজে। আমি বললাম মা একবার হবে। মা ও ছেলের চোদন কাহিনী

মা- এখন করবি সকালে

আমি- হ্যাঁ মা। আসনা।

মা- দেখবি তোর বাবা ফোন করবে

আমি- করে করুক

মা- আয় তবে

আমি- উলঙ্গ হয়ে মাকে বললাম আস।

মা- নাইটি খুলে আমার কাছে এসে বসল।

আমি মায়ের দুধ মুখে নিয়ে চুষতে ও টিপতে টিপে মায়ের গুদে হাত দিলাম কয়কবার আঙ্গুল মায়ের গুদে ঢোকাতে মা গুদ রসে জব জব করে ভরে গেল। আমি সরে বললাম এস কোলে এস।

মা আমার কোলে উঠল আমি বাঁড়া ধরে মায়ের গুদে ভরে দিলাম। মা ও ছেলের চোদন কাহিনী

মা- তোর এইভাবে করতে ভালো লাগে।

আমি- হ্যাঁ তোমাকে পুরো ধরে করতে পারি।আর দেখ পুরটা ঢুকে গেছে।

মা- ঠিক বলেছিস দুজনেই করা যায়।

আমি- মা সত্যি করে বল আমার চোদায় আরাম পাও। তোমার সুখ হয়।

মা- সত্যি বলছি সোনা কাল যে কি সুখ পেয়েছি তুই আমায় সুখ দিবি। কি দিবি তো?

আমি- দেব মা তোমায় দেব না তো কাকে দেব তুমি আমার মা তোমায় সুখী আমি করব।

মা- তুই পূজা দেওয়ার সময় কি ঠাকুরের কাছে কি ছেয়েছিলি?

আমি- তোমাকে যেন চুদতে পারি এতাই ছেয়েছিলাম। তুমি কি ছেয়েছিলে

মা- আমিও ছেয়েছিলাম কালীঘাটে তোর ওটা দেখার পর।

আমি- কি ওটা সেটা বল। মা ও ছেলের চোদন কাহিনী

মা- তোর বাঁড়াখানা হল তো।

আমি- তোমায় স্নান করার সময় দেখে ঠিক করেছি তোমায় চুদব। সেটা সফল হল। বলে মায়ের কোমর ধরে ঠাপ দিতে লাগলাম, মা ও আমায় ধরে কোমর দুলিয়ে দুলিএ চোদাতে লাগল।

মা- মোবাইল কই

আমি – বললাম এইত,

মা-আর হেড ফোন ?

মা হেড ফোন মোবাইল এ লাগিয়ে বাবাকে ফোন লাগাল, বাবা ধরল, মা হ্যালো উঠেছ

বাবার উত্তর হ্যাঁ উঠেছি তোমরা কখন উঠেছ

মা- এই তো এক ঘণ্টা হবে বীচ থেকে ঘুরে এলাম। মা ও ছেলের চোদন কাহিনী

বাবা- বাবু উঠেছে

মা- হ্যাঁ উঠেছে

বাবা- সকালে বিচে গেলে ঠাণ্ডা লাগেনি তো।

মা- না তবে শরীরটা ম্যাজ ম্যাজ করছে কেমন ব্যাথা ব্যাথা করছে থাইগুলোও কামড়াচ্ছে

বাবা- কোন ওষুধ নিয়েছ।

মা- না তো

বাবা- কালকের মতন বাবুকে দিয়ে একটু মাসাজ করিয়ে নাও দেখবে ঠিক হয়ে যাবে।

মা- তোমার ছেলে কি করে দেবে

বাবা- কই ওকে দাও আমি বলে দিচ্ছি কেন করবেনা।

আমি- হ্যালো বাবা কি বল।

বাবা- তোর মাকে একটু মাসাজ করে দে

আমি- দিচ্ছি তো প্রায় ১০ মিনিট হল করছি, মা বলছে ভালো লাগছে আরও করতে বলছে আর আমিও করছি । মা ও ছেলের চোদন কাহিনী

আমি- মায়ের কোমর ধরে হ্যাচকা তান মেরে গদাম গদাম করে তল ঠাপ দিতে লাগলাম আমার ঠাপে মা কেঁপে কেঁপে উথল।মা আহ ইয়হ করে উঠল আর বলল এইত এইভাবে না দিলে হয় দে তো

মা- বাবাকে বলল তোমার কথা এইবার শুনল বুঝলে

আমি- নাগো বাবা আগে থেকেই দিচ্ছি

বাবা- ভালো করে দে বাবা তোর মায়ের যেন কোন কষ্ট না হয়।

আমি- বাবাকে বললাম দিচ্ছি তুমি লাইনে থাক বলে মাকে আবার ঠাপাতে লাগলাম মা ওঃ কোমর তুলে তুলে ঠাপাতে লাগলো মায়ের দধ দুটো লাফাতে লাফাতে আমার বুকের উপর বাড়ি খাচ্ছে তাতে শব্দ হচ্ছে, অনেখন ধরে চুদছি তো মায়ের গুদে সাদা ফেনা বের হয়ে গেছে

মা- উহ আঃ আরও জোরে জোরে দে আঃ ওঃ কি সুখ লাগছে রে সোনা আমার তোর মধ্যে জাদু আছে খুব ভালো লাগছে দে দে আঃ উঃ মাগো দে দে সোনা আরও দে বলে মা ও ঠাপ ডীটে লাগলো আমার কাণেড় কাছে মূখ ণীয়ে বলল আমার হবে রে শোনা। মা ও ছেলের চোদন কাহিনী

আমি- মাকে আরও জোরে জোরে চূদতে লাগলাম পকাত পকাত করে বাঁড়া ঢোকাচ্ছি বের করছি ওঃ বাবার সাথে কথা বলছি আর মা কে চুদছি সে যে কি আরাম যে মা কে চুদতে পারবে সেই এই আরাম বুঝবে অন্য কেউ বুঝবে না।

আমি মনে মনে ভাবছি যদি কোনো দিন বাবা আর আমি একসাথে মাকে চুদতে পারতাম। এটা কল্পনা করে আমার সেক্স দ্বিগুন বেড়ে গেলো।

আমার মাল এসেগেছে বুঝতে পেরে কথা না বলে মা কে জাপটে ধরে চুদে চলেছি কয়েকটা ঠাপ দিতেই আমার বীর্য মায়ের গুদে ঢালতে লাগলাম চিরিক চিরিক করে মায়ের গুদের ভেতর পরেগেল।

আমি- বাবা সত্যি বলছি খুব কষ্ট হয়েছে।

বাবা- ঠিক আছে এবার বাদ দে

আমি- হ্যাঁ আর পারবনা এখন।

notun choti golpo ধোনের মাল খাওয়া এই মাগীর নেশা

মা- শুনছ কি বলছে আর পারবেনা আমার ব্যাথা হলে কি করব।

বাবা- ভালো করে বললে আবার দেবে এবার রাখি দোকানে যেতে হবে।

মা- বলল আচ্ছা রাখ বলে লাইন কেটে দিল। মা ও ছেলের চোদন কাহিনী

আমি মায়ের বুকের উপর বাঁড়া গুদে ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম। মা আমাকে কয়েকটা চুমু দিল আর বলল শান্তি তো। আমি হ্যাঁ মা।

কিছুক্ষণ পর মা বলল এবার ওঠ খাবার না খেলে পরে আবার ইচ্ছা থাকলে ও পারবিনা নে। আমি উঠে বাথরুমে গিয়ে ফ্রেসস হলাম মা ওঃ হল তারপর আমরা বের হলাম এবং গরম গরম কচুরি খেলাম ও ঘুরে ফিরে ১০ টায় রুমে এলাম। বাংলা চটি গল্প মা ছেলে – মা ও ছেলের চোদন কাহিনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: