bangla new choti golpo kahini

প্রেমিকার বিয়ে তাই ওর মাকে জোর করে গুদ আর পোদ চুদলাম

প্রেমিকার বিয়ে তাই ওর মাকে জোর করে গুদ আর পোদ চুদলাম

আজ আমার বান্ধবী রিনার বিয়ে, না আমার সঙ্গে নয়, আজ তিনটি বছর আমার সাথে গাঁড় মারানর পর এক পয়সাওয়ালা সরকারি চাকরি কাকুর সাথে বিয়ে করে নিচ্ছে। jor kore chodar choti golpo

দুঃখে আমার কান্না পেয়ে যাচ্ছে ইচ্ছা করছে মরে যাই। আমার ভীষণ রাগ হচ্ছে মাগিঃ আমাকে এতো বড় ধোকা দিল।

আমি বড় একটা মদের বোতল খেয়ে শেষ করে ফেললাম। এর শাস্তির জন্য আমাকে একটা কিছু করতে হবে।

রিয়া আর রিয়ার মা ছাড়া রিয়ার পরিবারে কেউ নেই খুব অল্পসংখ্যক লোকজন নিয়ে রিয়ার বিয়ে সম্পন্ন হচ্ছে।

পয়সা আলা মায়ের মেয়ে ভালই খরচ পাতি করছে আমি বিয়ের আসরে প্রবেশ করে গেলাম।

bangla choti maa chhele মা আমার কন্যা সন্তানের মা

রাত অনেক হয়েছে পাড়ার লোকেরা সব খেয়েদেয়ে বাড়ি চলে গিয়েছে বরযাত্রী আর দুই একজন ছাড়া আর বিয়ে বাড়িতে কেউ নেই আমিও চুপচাপ একটু দূরে দাঁড়িয়ে সবকিছু নজর রাখতে শুরু করলাম।

রিনা আজ কনের সাজে আমি তো ওকে এই বেশে দেখতে চেয়েছিলাম। বিয়ে শুরু হয়ে গেল। অনের মাকে মেয়ের বিয়ে দেখতে নেই তাই রিনার মা ঘরের ভিতরে একাই থেকে গেল। premikar ma ke chudlam

এটাই সুযোগ যদি রিনাকে না পাই রিনার মা কে মেয়ের শাস্তি নিতে হবে।

আমি সবার অলক্ষে ঘরের ভিতরে ঢুকে গেলাম ঘরের ভিতরে রিনার মা মাগি একা মন খারাপ করে বসে আছে।খুব সুন্দর করে সেজেছে আজ বেনারসি শাড়ি মাথার চুলে ফুল গায়ে গয়না।

বয়স বেশি নয় এখনও যৌবন যে পারেনি। আমি ঘরে ঢুকেই দরজায় ছিটকিনি দিয়ে দিলাম মাগীর এখন চিৎকার করলেও বাইরের কেউ শুনবে না বাইরে তারস্বরে সানাই বাজছে।ঘরে ঢুকতেই রিনার মা দাড়িয়ে বলল তুমি এখানে কি করছ। প্রেমিকার বিয়ে তাই ওর মাকে জোর করে গুদ আর পোদ চুদলাম

আমি বললাম তোর মেয়ে আমার জীবন নষ্ট করে বিয়ের পিঁড়িতে বসেছেতোর মেয়ে আমাকে ধোঁকা দিয়ে ফুর্তি করবে আর আমি কাঁচকলা চুষবো, এত হবে না।

আমি কিন্তু এবার চিৎকার করব. চিত্কার করতেই পারিস তবে কেউ শুনতে আসবে না। jor kore chuda

আর চিৎকার শুনে যদি কেউ চলে আসে তাহলে তোর মেয়ে আমার সাথে জঙ্গলে যে চুদাচুদি্ করেছে সেই ভিডিও আমি সবাইকে দেখিয়ে দেবো এই দেখ। আমি রিনার মাকে আমার আর রিনার চোদাচুদির ভিডিও মোবাইলে খুলে দেখালাম।

রিনার হাসি মুখ থেকে দুধের বোঁটা গুদের ঘন জঙ্গল, গোলাপী গুদের ভিতর, চুমটান পোদের ফুটো সব বের করে ভিডিও করছে।

পোদ চোদা pod choda golpo পোদের রানী আমার দিদি

দেখো মাগী এইগুলো আমি তোর হবু সম্বন্ধী কে দেখালে তোর মেয়ের বিয়ে তোর পোদের মধ্যে ঢুকে যাবে। মুখ তো দেখাতে পারবি না পাড়া ছাড়া হতে হবে।

রিনার মা আমার পায়ে এসে বললো এরকম করো না বাবা আমরা মরে যাব। একদিকে রিনার বিয়ে সানাই বাজছে আরেকদিকে রিনার মা আমার পায়ের তলায় কান্নাকাটি করছে।

তোমার কত টাকা চাই বল আমি ঠিক ব্যবস্থা করে দেবো। আমার টাকা চাই না। আমি রিনার মাকে উঠে দার করালাম। bangla choti golpo

তোরা মা মেয়ে আমার সাথে যা করেছিস তোদের পোঁদ না মারলে আমার মনের আগুন শান্ত হবে না। উল্টা দিকে ঘুরে দাড়া।

শোনো বাবা শোনো আমি তোমার মায়ের বয়সী ,তুমি যা চাও দেব আমাকে ছেড়ে দাও। ছেরে দেওয়ার কোন প্রশ্নই নেই, বিয়ে করে তোর মেয়ে সুখে গুদমারা বে আর আমি বাঁড়া হাতে করে কান্নাকাটি করবো এমন বোকাচোদা আমি নই।

পিছন ফিরে ঘর না হলে আমি ভিডিও সবাইকে সেন্ড করে দিচ্ছি। কাঁদতে কাঁদতে রিনার মা ঘুরে দাঁড়ালো, কোমর বেঁকিয়ে দাড়া মাগী। দুই পা ফাক কর।

আমি শাড়ি পাছার উপরে তুলে দিলাম। মাগী গোলাপী সায়া গোলাপি প্যান্টি পড়ে রয়েছে ভিতরে। ফর্সা গোল গোল নরম নরম পা।

প্যান্টিও নিচে নামিয়ে দিলাম ধবধবে সাদা পাছা মেয়েএর থেকেও বেশি ফর্সা। গুদের বাল ফর্সা করে কামিয়ে রেখেছে। যেন ওর বিয়ে হয়ে গেছে ওকে ফুলশয্যার চোদাদিয়ে যাবে। new choti kahini

আমি পাছার দাবনা দুটো ফাঁকা করে ছড়িয়ে ধরলাম মেয়ে আর মায়ের পোদে খুব বেশি পার্থক্য নেই। সুন্দর পাছা দেখে আমার বারা গান সেলুট দেওয়ার জন্য দাঁড়িয়ে দাঁড়িয়ে ফুসতে লাগল।

৫ টা লোক জোর করে আমার গুদ মেরে দিল

আমার বারা খাঁচায় না রেখে মাংসের মুখে বের করে আনলাম।বাড়া পাছার ফুটোয় রেখে কোমরে একটা মোক্ষম চাপ দিলাম।

বারা হালকা করে একটু পোদের মধ্যে ঢুকলো, কিন্তু রিনার মা হাউ হাউ করে কেঁদে উঠলো এবার অপমানে নয় শরীরের ব্যথায়। প্রেমিকার বিয়ে তাই ওর মাকে জোর করে গুদ আর পোদ চুদলাম

চোখ দিয়ে টপটপ করে জল পড়ছে আমিও ওই ফর্সা পাছা য় চটাস করে একটা চড় কষিয়ে দিলাম। ফর্সা পাছায় হাতের পাঁচ আঙ্গুলের ছাপ লাল টকটক করে ফুটে উঠল।

আমি কোমর দিয়ে আরো ভিতরে ঢুকিয়ে দিলাম। আচোদা পাছায় ধোন ঢুকতে চাইছিল না তার উপর কোন লুব্রিকেন্ট নেই।

চারদিকে চোখ বুলিয়ে দেখলাম আছে আছে গায়ে মাখার বডি লোশন তাই ফেলে দিলাম ধনের উপর এবার কিছুটা নরম হয়েছে । গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিল ম পুটকির গভীর অন্তরালে।

আআআআআআআআআআআআআআআআআহ মরে গেলেম মরে গেল ম কে কোথায় আছো। শালা মাগির কেউ আসবে না তোকে বাঁচাতে।

আমি ঠাপানোর তাল বহুগুণ বাড়িয়ে দিলাম মদের নেশায় খেয়ালও থাকলো না মাগী কতটা কষ্ট পাচ্ছে।

হর হর করে পোদের মধ্যে বীর্য ঢেলে দিলাম কিন্তু আমার কামাগ্নি এখনো শান্ত হয়নি এখনো মজবুত হয় মাগির পোদের ফুটোয় ঢুকিয়ে বসে রয়েছে বীর্য পড়ায় পোদের ফুটো আরও পিছল হয়ে গেছে। আর আমিও ঠাপিয়ে চলেছি মাগির চিৎকার এবার একটু কমেছে। bangla sex kahini

মিনিট পাঁচেক ঠাপানোর পর আমি আবার বীর্য ত্যাগ করলাম। বাইরে কাজের জন্য পায়ের শব্দ পাচ্ছি আমি মাগীকে ছুড়ে খাটের মধ্যে ফেলে দিলাম ।

vai bon choti বৃষ্টিতে ভিজে কচি মামাতো বোনের দেহ ভোগ

ফিনকি দিয়ে পোদের থেকেআমার সাদা বীর্য ছিটকে পড়লো। আর অপেক্ষা না করে বেরিয়ে পরলাম না পালিয়ে যাব না বাইরে অপেক্ষা করি দেখি মাগী কি করে। বিয়ে হয়ে গেছে এখন মেয়ের মার খোঁজ পরেছে।

এইজন্য মা বাইরে বেরিয়ে এসেছে দূর থেকে বোঝা যাচ্ছে ভালই ঝড়ঝাপটা গেছে, লোকজন মনে করছে মেয়ের বিয়ের শোকে মা কাতর। বাংলা চটি গল্প

আর সেই মেয়ের কারনে কারণে মা খুরিয়ে খুরিয়ে হাঁটছে । রিনার মা ও মেয়ের মতো কত বড় পাকা অভিনেত্রী দু’চোখ ভরে দেখছি আর হাসছি। প্রেমিকার বিয়ে তাই ওর মাকে জোর করে গুদ আর পোদ চুদলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: