কুমারী মেয়ে চোদার গল্প

পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

choti golpo net

পরের দিন আবার ডাইগনাস্টিক সেংটারে গেলাম. শিড্যূল অনুযায়ী প্রথমে আবডোমেন আল্ট্রা সোনোগ্রাফী হওয়ার কথা. কাল বেশ কয়েক বার রিসিপশনে যেতে যেতে ওখানকার মেয়ে গুলোর সঙ্গে আলাপ হয়ে গিয়েছে.

আজ রিসিপশনে যেতেই দেখি ওরা কেমন যেন চিন্তিত মুখে বসে আছে. ওদের এড্মিনিস্ট্রেটিভ বসের সঙ্গে ফোনে কথা বলছে.

টুকরো টুকরো কথা বার্তা থেকে যে টুকু বুঝলাম, উসজি সেক্সান এর টেক্নীশিযানের সঙ্গে গতকাল কোন কারণে ঝগড়া ঝাটি হয়েছে, আর টেক্নীশিযান আজ লীভ নিয়েছে. কাকতালিয়ো ভাবে কন্সার্ন্ড ডাক্তারও আজ অসুস্থো, তাই আসে নি. choti golpo net

আজ উসজি কী করে হবে সেই নিয়ে ওরা চিন্তিত. যাই হোক জানলাম যে আজ উসজি সেক্সানটা ইংটরিন হাউস স্টাফ দিয়ে কোনো রকমে চালু রাখবে. কাল অবস্যইও দেখেছিলাম অনেক ইয়াংগ হাউস স্টাফ গলাই স্থেতো ঝুলিয়ে ঘুরছে.

রিসেপ্ষন থেকে বলল আগে অন্য টেস্ট গুলো কংপ্লীট করে নিতে, তারপর উসজি হবে. সেই মতো প্রথমেই গ্যাস্ট্রোলজি সেক্সানে গিয়ে খালি পেটে এংডোস্কোপ করে নিলাম. তারপরের সেক্সানে গিয়ে দেখি এটা তো এক প্রকার জিমের মতো.

পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

বিভিন্ন স্পীডে কনভেযার চালিয়ে হার্ট বীট মাপছে. যাই হোক সেটাও নির্বিগ্নে শেষ হল. চেস্ট সেক্সান থেকে করোনরী আংজিযোগ্রামও করিয়ে এলাম. এই সব টেস্ট শেষ হতে হতে লাঞ্চ টাইম হয়ে গেল. বাকি রইলো আর দুটো মাত্রো টেস্ট, উসজি আর স্পার্ম কাউংটিংগ. পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

লাঞ্চ এর পর উসজি সেক্সানে গেলাম. আমি যেতেই একজন অটেংডেংট ঘর খুলে আমাকে বসতে বলল. ৫ মিনিট পরেই এক ইয়ংগ লেডী হাউস স্টাফ এলো. choti golpo net

মেয়েটা নিস্চই এই বছরই ডাক্তারি পাস করেছে, তার মানে আমার বয়েসেরই হবে. দেখলাম মেয়েটি দেখতে অপূর্ব সুন্দরী. যেমন গায়ের রং, তেমন সার্প আর সেক্সী চেহারা, সবসময় মুখে একটা হাসি লেগে আছে.

কিছু মেয়ে থাকে না, সামনে এলেই চোদের ইচ্ছে জাগে, ঠিক তেমনি এই ডাক্তার. পাতলা জরজেটের শাড়ির ওপর এপ্রণ পড়েছে.

যাই হোক ডঃ ঘরে ঢুকতে আমি উইশ করলাম, ‘হ্যালো ডাক্তার, আই আম দ্বীপেস সেন, ফাইনাল ইয়ার কংপ্যূটর ইংজিনিযরিং স্টুডেন্ট’. ডঃ হেসে বললেন, হাই দ্বীপেস, আমি কিন্তু বাঙ্গালী, ডঃ পল্লবী ঘোষ.

আমিও এই বছর মেডিকাল কলেজ থেকে ডাক্তারি কংপ্লীট করেছি. এখন এখানে ইন্টারিন করছি. তা আপনার এব্ডোমেনে কী কোনো প্রব্লেম আছে?’. পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

ডাক্তারকে আমার ভিসন ভালো লেগে গেল, তাই একটু বেশি উতসাহিত হয়ে বলে ফেললাম, ‘সীম্স উই আর অফ সেম এজ.

ড্যূরিংগ দিস শর্ট মীট, আমরা কী একে ওপর কে নাম ধরে ডাকতে পারি? আমি পেশেংট নই, আমেরিকাতে সার্ভিস জয়েন করব, তাই এই মেডিকাল চেক আপ’.

ডঃ পল্লবী আমাকে ডাইগ্নোসিস টেবিলে শুতে বলল, তারপর আমার শার্টের নীচের দিকের বোতাম খুলতে খুলতে বলল, ‘ওকে, আন্ডারস্টুড. তুমি আমাকে পল্লবী বলতে পার, নো প্রব্লেম.

family new choti sex kahini in bangla font

লেট্স বি ফ্রেংড্লী দ্বীপ. আমাদের এখানে প্রায় এক ঘন্টা কাটাতে হবে’. কাল আমার বুকের চুল কামিয়ে দেওয়াতে খুব লজ্জা করছিলো, পল্লবীকে জিজ্ঞেস করলাম, ‘আচ্ছা পল্লবী, উসজি তো পেটে করবে.

তাহলে শার্ট খুলছ কেন?’. পল্লবী হেঁসে উত্তর দিলো, ‘ডোন্ট ওরী ডিয়ার. আমি তোমার শার্ট আর ভেস্ট পেটের ওপর তুলে ছেড়ে দেবো, পুরো খুলতে হবে না. choti golpo net

আর তল পেটটা পরীক্ষা করার জন্যে ট্রাউজ়ারের হুক আর চেনটা খুলতে হবে কিন্তু. আশা করি নীচে নিস্চই আন্ডার প্যান্ট আছে’. পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

লজ্জাতে আমার মুখ লাল হয়ে উঠলো, কোনরকমে মাথা নারলামম. পল্লবী আমার শার্টের কয়েকটা বোতাম খুলে শার্ট আর গেঞ্জি গুটিয়ে বুকের কাছে জড়ো করলো.

তারপর ওর হাত নেমে এলো আমার প্যান্টের হুঁক খোলার জন্যে. আমি পল্লবীর হাত দুটো ধরে ফেলে মাথা নরতে লাগলাম. পল্লবী একটা মিস্টি হাসি দিয়ে ওর কাজ করে যেতে লাগলো.

কী নরম আর ফর্সা পল্লবীর হাত দুটো, ওই লম্বা লম্বা ঠান্ডা আঙ্গুল গুলোর ছোঁয়া আমার তল পেটে লাগতেই শরীরে এক অদ্ভূত উত্তেজনা অনুভব করতে থাকলাম. পল্লবী ট্রাউজ়ারের হুঁক খুলে চেন নামিয়ে দিলো.

ঠিক তখনই বিপত্তি ঘটলো. চেনটা খোলার সময় পল্লবীর হাত জাঙ্গিয়ার ওপর দিয়ে আমার বাঁড়া স্পর্ষ করে গেল, আর ধোন বাবাজি লাফিয়ে উঠে শক্ত হতে শুরু করলো.

প্রাণপণ চেস্টা করতে থাকলাম যাতে এখন ইরেক্ষান না হই, কিন্তু বাঁড়া পুরো তাঁতিয়ে উঠে বিরাট হয়ে গেল, জাঙ্গিয়ার ভেতর আটকে রাখাই মুস্কিল.

কী আর করব, চোখ বুজে থাকলাম, যাতে পল্লবীর মুখের এক্সপ্রেশন দেখতে না হয়. কিন্তু চোরের মন বোচকার দিকে, চোখ অল্প খুলে দেখি পল্লবী আমার ওই আখাম্বা ৯’’ বাড়ার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে,

নিশ্চয় অত বড় ধন আগে কখনো দেখেনি. আমার বাড়ার মাথাটা তখন জাঙ্গিয়া থেকে বাইরে বেরিয়ে পল্লবীর দিকে উঁকি মারছে. পল্লবী দেখলাম মজা পেয়ে মিছকি হাঁসলো. লজ্জা কমানোর জন্যে আমার মাইংডটা ডাইভার্ট করার চেস্টা করলো। পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

পল্লবী: ‘দ্বীপ, আমি প্রথমে একজন ডাক্তার, তারপর নারী. আমার সামনে লজ্জার কিছু নেই’

দ্বীপ: ‘কী করবো বলো? ন্যাচারাল ইন্স্টিংক্ট. ইরেক্ষান আটকে রাখতে পারছি না’

পল্লবী: দ্যাটস্ ন্যাচারাল. তবে আমার একটা রিকোয়েস্ট ছিল তোমার কাছে’ choti golpo net

দ্বীপ: ‘কী রিকোয়েস্ট বলো পল্লবী, প্লীজ় ডোন্ট হেজ়িটেট. উই আর ফ্রেংড্স নাউ’

পল্লবী: ‘ইট’স ইংট্রেস্টিংগ, বাট ইফ যূ এগ্রী. তোমার পেনিসটা মনে হই জায়ান্ট আন্ড থিক. আমার একবার দেখতে ইচ্ছে করছে.

ammu choda choti আম্মুর গরম দেহ মাকে চুদার ইচ্ছা পূরণ

দ্বীপ: ‘ডান, কিন্তু একটা কংডীশন, আই মীন শর্ত আছে

ঋতুঃ ‘বলে ফেলো দ্বীপ. কী তোমার সেই শর্ত?’

দ্বীপ: ‘তুমিও তোমার এপ্রনটা খুলে তোমার সফ্ট আন্ড স্পংজী ব্যূটিফুল ব্রেস্টটা দেখাবে. কথা দিচ্ছি, আই ওন্ট টাচ’

আমি জানি, আমার ফর্সা তল পেটে কালো বাল গুলো ভিসন কনট্রাস্টিংগ আর এট্রাক্টিভ. পল্লবী এগিয়ে গিয়ে ঘরের রেড লাইট অন করে দিলো. পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

তারপর দরজা লক করে নিজের এপ্রন খুলে চেয়ারের ওপর রাখলো. এবার আমার দিকে এগিয়ে এসে আমার লোহার মতো শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা জাঙ্গিয়ার ভেতর থেকে টেনে বের করলো. আমিও পল্লবীর শাড়ির আঞ্চলটা ঘার থেকে টেনে ফেলে দিলাম.

পল্লবী আমার বিশাল সাইজ়ের বাঁড়াটা হাতে ধরে নেড়ে চেড়ে ভালো করে দেখতে লাগলো, আর আমি পল্লবীর উঁচু বড় বড় কিন্তু টাইট মাইয়ের দিকে তাকিয়ে রইলাম. choti golpo net

ব্লাউসের ফাঁক দিয়ে পল্লবীর বুকের খাঁজটা স্পস্ট দেখতে পাচ্ছি, কী ভাবে ভেতেরে ঢুকে গিয়েছে. বড্য ইচ্ছে করছিলো পল্লবীর ব্লাউস ব্রা খুলে ওর উন্মুক্ত মাইয়ের ওপর ঝাপিয়ে পরি, কিন্তু নিজেকে সামলে নিলাম,এটা একটা মেডিকাল ইন্স্টিট্যূশান.

আমি আর পল্লবী দুজন একসঙ্গে বলে উঠলাম, ‘ওয়াও, এগ্জ়াইটিংগ’, তারপর দুজনেই হেঁসে উঠলাম. ‘এবার কাজ করা যাক’, এই বলে পল্লবী শাড়ির আঞ্চলটা নিজের ঘারে তুলে দিয়ে আমার পেটে জেল লাগাতে লাগলো. আমিও বাঁড়াটা জঙ্গিয়ার ভেতর চালান করে দিলাম. পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

পল্লবী এবার উসজি মেসিনের প্রোবটা আমার পেটের ওপর ধরে আল্ট্রা সোনগ্রাফী মেসিন অন করলো, কিন্তু মনিটার অন হলো না.

পল্লবী পাওয়ার লাইন চেক করলো, মেসিন এর নব ঘোরালো, কিন্তু মনিটার আর অন হচ্ছে না. মনিটার না চললে তো পেটের ভেতর কিছুই দেখা যাবে না.

এসী চালু থাকা সত্যেও, পল্লবীর কপালে দেখলাম বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করেছে, কী করবে ভেবে পারছে না.

আমি বললাম, ‘পল্লবী, ইংজিনিযরিংগ ল্যাবে আল্ট্রা সাউংড মেসিন আমি হ্যান্ডেল করেছি. প্রিন্সিপল একই, তুমি চাইলে আমি হেল্প করতে পারি’.

পল্লবী অসহায় মুখে মাথা নারল. আমি নেমে আল্ট্রা সোনোগ্রাফ্ মেসিনটা খুলে দেখি ওর একটা ডাইযোড খোলা আছে. বুঝলাম নিশ্চয় ওই টেক্নীশিয়ানের বদমায়সি.

ওর এব্সেন্সে যাতে কেউ মেসিন অপারেট করতে না পারে, তাই ডাইযোড খুলে রেখেছে. ড্রয়ার খুলতে, ডাইযোড চোখে পড়লো. choti golpo net

ডাইযোডটা প্রেস ফিট করে লাগাতেই মনিটার চালু হয়ে গেল. আমি এই সুযোগটা কাজে লাগাতে চাইলাম, পল্লবীকে বললাম, ‘মেসিন একবার চেক করা দরকার, কাজ করছে কিনা. প্রোব কানেক্ষন পাচ্ছে কিনা দেখতে হবে’.

পল্লবী বলল, ‘তুমি আমাকে বাঁচালে. আমি মেসিন চালু করতে না পারলে বসের কাছে আজ বকা খেতাম. তুমি তাহলে মেসিন একবার টেস্ট করে নাও, তারপর আমি তোমার উসজি করবো’.

আমি বললাম, ঠিক আছে, তুমি শুয়ে পরও, তোমার পেটে প্রোব লাগিয়ে আমি দেখে নিচ্ছি’. পল্লবী কোনো আপত্তি করলো না, বেডে চিত্ হয়ে শুয়ে পড়লো.

আমি পল্লবীর শাড়ির আঞ্চলটা গা থেকে খুলে দিতেই, দেখি ওর সুন্দর রসালো মাই দুটো যেন ব্লাউস ফেটে বেরিয়ে আসতে চাইছে.

আমি এবার পল্লবীর শাড়ির ক্নুছি ওর পেটিকোট থেকে টেনে বের করে দিলাম. তারপর ওর সায়ার দড়িটা খুলতে যাচ্ছি, পল্লবী আমার হাত ধরে ফেলল. আমি বললাম, ‘পেটটা পুরো ওপেন না করলে, প্রোব বসবো কোথায়?’.

পল্লবী ওর হাত সরিয়ে নিয়ে চোখ বন্ধ করে, নিজেকে আমার কাছে সঁপে দিলো. আমিও মহানন্দে পল্লবীর সায়ার দড়ির গীট এক টানে খুলে দিলাম.

তারপর সায়া আর শাড়ি গুটিয়ে হাটুর নীচে এনে ওর পা দিয়ে গলিয়ে দিলাম, ওর কোমরে এখন শুধু একটা নেভি ব্লূ প্যান্টি. পল্লবী অবাক হলেও কিছু বলল না. আমার সাহস বেড়ে গেল.

পল্লবীর বুকের কাছে এগিয়ে গিয়ে ওর ব্লাউসের হুক একটা একটা করে খুলে দিলাম, ওর সিল্কের ওপেন ফ্রন্ট ব্রা বেরিয়ে এলো. এখন পল্লবী আমার সামনে শুধু ব্রা আর প্যান্টি পরে শুয়ে আছে, আর ওর চোখ বন্ধ. পল্লবী এতক্ষন চুপ করে ছিলো, এবার ও বলে উঠলো, ‘এই ছেলে, কী হচ্ছেটা কী? পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

তুমি উসজি মেসিন টেস্ট করছ না আমার শরীর টেস্ট করছ? মাইংড ইট, একটা হলো টেস্ট, মানে পরীক্ষা করা, অর্থাত্ স্বাদ নেওয়া. choti golpo net

তা তুমি কোনটা করতে চাইছও?’. আমি যা বোঝার বুঝে নিলাম, পল্লবীর মুখ থেকে ইংডিকেশন পেয়ে গিয়েছি. পল্লবীর কানের কাছে মুখ এনে ফিস ফিস করে বললাম, ‘করবে?’.

পল্লবী কোনো ভণিতা না করে চোখ বুজেই উত্তর দিলো, ‘হ্যাঁ, এবার আমার শর্ত আছে. বাইরে ডিসচার্জ করতে হবে’. আমার মন আনন্দে নেচে উঠলো, জীবনে এই প্রথম একজন মেয়ে কে চুদবো, তাও ডাক্তার, কী মজা.

নিজের শার্ট, প্যান্ট, গেঞ্জি, জাঙ্গিয়া সব খুলে পল্লবীর ব্লাউস, ব্রা আর প্যান্টি খুলে দিলাম. আমরা দুজনেই এখন উদম লেঙ্গটো.

পল্লবীর মাই দুটো অসম্ভব রকম সুন্দর আর টাইট. আর ওর গুদে অল্প বাল আছে, হয়ত শেভ করে বলে মনে হলো. পল্লবীর পা দুটো একটু ফাঁক করে দেখলাম গুদের ভেতরটা পুরো গোলাপী, অনেক দূরে দেখা যাচ্ছে পল্লবীর ক্লিটোরিস.

গুদটা কামরসে ভিজে জ্যব জ্যব করছে, তার মনে পল্লবীও চোদানোর জন্যে উদ্গ্রীব. ভিসন ইচ্ছা করছে ব্লো জব করতে, মনে হচ্ছে পল্লবীর গুদে জীব ঢুকিয়ে ওর গুদের সমস্ত রস চো চো করে চুষে খায়.

কিন্তু টাইম খুব কম, তাড়াতাড়ি চোদা কংপ্লীট করতে হবে. টেবিলটা খুবই ছোটো, দুজন পাসাপাসি শোয়া যাবে না. আমি টেবিলে উঠে সোজা পল্লবীর ওপর উপুর হয়ে শুয়ে পড়লাম.

তারপর আমার আখাম্বা বাঁড়াটা গুদের মুখে রেখে এক ধাক্কাতে ভেতরে ঢুকিয়ে দিলাম. পল্লবীর মুখ থেকে হালকা ‘আআহহ’ আওয়াজ বেরিয়ে এলো. choti golpo net

আমি মনের সুখে পল্লবীকে ঠাপাতে লাগলাম, এবার একটু একটু করে ঠাপের স্পীড বাড়তে শুরু করলাম. পল্লবীও ওর পাছা তুলে তুলে ঠাপ নিতে থাকলো.

আমার নিশ্বাস খুব জোরে জোরে পড়ছে দেখে পল্লবী আমাকে গুদ থেকে বাঁড়া বের করতে বলল. এর মধ্যে ওর অর্গাজ়ম হয়ে গিয়েছে. আমি পল্লবীর কথা মতো বাঁড়া বাইরে বের করলাম, বাঁড়া তখন রেগে ফুসছে আর আমার পেটে দোল খাচ্ছে.

mom ass fuck মায়ের পাছার ছিদ্র চুষা ছেলে

পল্লবী উঠে বসে আমার বাঁড়া ওর মুখে ঢুকিয়ে চুষতে লাগলো. মাঝে মাঝে বাঁড়াটা মুখের ভেতর আপ ডাউন করতে থাকলো.

আমি পল্লবীর মুখ দু হাত দিয়ে আমার তল পেটে চেপে ধরলাম, আর সঙ্গে সঙ্গে ঝলকে ঝলকে বাড়ার রস বেরিয়ে পল্লবীর মুখ ভরে গেল.

পল্লবী এবার উঠে বেসিনে মুখ ধুয়ে কাপড় পরে নিলো, আমি টেবিলে শুয়েই থাকলাম. পল্লবী মহুর্তে ডাক্তার হয়ে গেল, আমি ওর পেশেংট.

দরজার লক আস্তে করে খুলে, মন দিয়ে উসজি করতে শুরু করলো, তখন ওর চোখ শুধুই মনিটারের দিকে. উসজি হয়ে গেলে পল্লবী রেড লাইট নিবিয়ে দিলো আর আমি ড্রেস পরে বেরিয়ে গেলাম.

ঘড়িতে দেখি বিকেল ৪টে বাজছে. রিসিপশনে যেতেই ওরা আমাকে তাড়াতাড়ি সেক্সোলজী সেক্সানে পাঠিয়ে দিলো. এখানে স্পার্ম কাউংটিংগ করা হবে. পর্ব ২ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: