পরকীয়া সেক্স

পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

choti golpo net

আমরা দশ জন স্টুডেন্ট পরপর চেয়ারে বসে আচ্ছি. কেউ কারুর সঙ্গে কথা বলছি না. সকলেই চিন্তাই আছন্ন.

এই দশ জনের মধ্যে থেকে মাত্র পাঁচ জনকে সিলেক্ট করবে ম্যানেজমেন্ট ট্রেনী হিসাবে. ফাইনাল ইন্টারভিউ আর গ্রূপ ডিস্কাশন হয়ে গিয়েছে, এখন আমরা ওয়েট করছি ফাইনাল রিজ়াল্টের জন্য.

আমাদের এই দশ জনের গ্রূপে কেউ কৌকে আগে চিনত না. আমরা বিভিন্ন কলেজ থেকে ক্যাম্পাস ইন্টারভিউে সিলেক্টেড হয়ে এখানে এসেছি. এটা একটা গ্লোবাল কোম্পানী, ফরেন বেস্ড.

ইংডিয়াতে ওদের হিউম্যান রীসোর্স ডিপার্টমেংট এই ইন্টারভিউ এরেংজ করেছে. সিলেক্টেড হলে আমেরিকা যেতে হবে ট্রেনিংগ নিতে. আমি দ্বীপেস সেন.

কলকাতার একটা প্রাইভেট ইন্জিনিযারিংগ কলেজে কংপ্যূটার সাইন্স স্ট্রীমে ফাইনাল ইয়ার স্টুডেন্ট. ফাইনাল সেমেস্টার এগ্জ়্যাম হয়ে গিয়েছে, রিজ়ল্ট বেরই নি এখনো. পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

এক সময় ভেবেছিলাম ইংজিনিযরিংগ না পরে ডাক্তার হবো, প্রচুর ইনকাম. এখন দেখছি ইংজিনিয়রিং লাইনটাতেও চাকরী খারাপ নেই. এই কোম্পানী তে যদি চাকরীটা পেয়ে যাই, স্টার্টিংগ স্যালারী হবে অন্তত ৬০০০০ প্রতি মাসে.

পর্ব ১ ma group sex ২ ভাই মায়ের সাথে গ্রুপ চোদা দিল

পর্ব ২ ma group sex ২ ভাই মায়ের সাথে গ্রুপ চোদা দিল

মনটা অতীত কলেজ লাইফ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলো, হঠাত একটা গলার আওয়াজ পেয়ে বর্তমানে ফিরে এলাম.

দেখি রিসেপ্ষনিস্ট পরপর নাম ডাকছে আর বলছে কান্ফরেন্স রূম-এ যেতে. পাঁচ জন এর নাম ডকলো, তাতে আমার নাম নেই. মন তা খারাপ হয়ে গেল, এতো ভালো চাকরীটা হাত ছাড়া হলো তাহলে. choti golpo net

মিনিট ১০ পর ছেলে গুলো বেরিয়ে গেল, আর এইচ আর ম্যানেজর কিছু কাগজের বান্চ রিসেপ্ষনিস্টকে দিয়ে গেলেন. ওই পেপার হাতে পেয়ে দেখলাম, আমরা এই শেষ পাঁচ জন টেংপোররী অপাযংটমেংট লেটর হতে পেয়েছি. পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

এক সপ্তাহের মধ্যে মেডিকল চেক উপ করতে হবে. অপাযংটমেংট লেটর এর আননেকসুরে-এ ডাইগনাস্টিক সেংটর এর নাম দেওয়া আছে যেখান থেকে মেডিকাল চেক আপ করতে হবে.

বড় কোম্পানীর ব্যাপার, বাইপাসের কাছে কলকাতার বেস্ট ডাইগনাস্টিক সেন্টারে এপয়ন্টমেন্ট করে যেতে হবে.

পরদিন ফোন করে জানলাম এটা হলো ‘এগ্জ়িক্যুটিভ মেডিকাল চেক আপ’, সব থেকে কস্ট্লী. পুরো মেডিকল টেস্ট এক দিনে হবে না, পরপর দুদিন যেতে হবে.

রোজ প্রায় 8 ঘন্টা করে টাইম লাগবে. ফোনে মেডিকল টেস্টের লিস্ট শুনে আমার চোখ কপালে ওঠার জোগার. যতো রকম চেক আপ সম্ভব, choti golpo net

কোনো টেস্ট বাদ নেই. যূরিন টেস্ট, স্টূল টেস্ট, ব্লাড কাল্চার, লিপিড প্রোফাইল, চেস্ট এক্সরে, ইউ এস জি, ঈ ঈ জি, সিটি স্ক্যান, থ্রেড মিল টেস্ট, করোনারী আংজিযোগ্রাম, এংডোস্কোপ আর লাস্ট স্পার্ম টেস্ট.

এতো টেস্ট এর কথা শুনে ভয় পেয়ে গেলাম. যাই হোক, পরের দিন ফার্স্ট মিড স্ট্রীম যূরিন আর স্টূল বাড়ি থেকে কালেক্ট করে ডাইগনাস্টিক সেন্টারে গিয়ে হাজির হলাম. পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

প্যাথোলজী সেক্সানে গিয়ে যূরিন আর স্টূল এর স্যামপল সাবমিট করলাম, ওরা অনেক তা ব্লাড স্যামপল নিয়ে নিলো, অনেক গুলো টেস্ট হবে তো, তাই.

magi ma porn story দুই লোকের চুদা খায় আমার মাগী মা

একটা সেক্সানে পাঠিয়ে আমার হোল বডী সিটি স্ক্যান, আরও অনেক টেস্ট কংপ্লীট করলো.

একটা জিনিস লক্ষ্য করলাম, বেশির ভাগ ডিপার্টমেংটেই লেডী ডাক্তার আর নার্স গুলো সব কেরালীয়ান.

লাঞ্চের পর গেলাম ঈঈজি/ঈসিজি সেক্সানে. ডঃ সবিতা প্রথমে আমার মাথাতে এক গাদা তার লাগানো প্রোব লাগিয়ে টেস্ট করলো. ঈঈজি টেস্ট শেষ হলে আমার মেজাজ বিগড়ে গেল.

ওরা আমার মাথাতে প্রচুর ক্রীম লাগিয়ে চুল গুলো চট্ চেটে করে দিয়েছে. মাথাটা ভালো করে রুমাল দিয়ে মুছে টেবিলে গিয়ে শুলম. একজন নার্স এসে আমার শার্ট গেঞ্জি সব খুলে খালি গা করে দিলো. choti golpo net

ট্রাউজ়ারের বোতাম এবং চেন খুলে প্যান্ট তা আল্গা করে দিলো. তারপর আমার সারা বুকে ক্রীম লাগলো. এবার আবার সেই ডঃ সবিতা এসে আমার হাতে আর পায়ে ক্লিপ লাগিয়ে বুকে প্রোব প্রেস করতে লাগলো.

আমার বুকে প্রচুর লোম, যতবার প্রোব লাগাই, ততবার প্রোব জাম্প করে উঠে আসে. ডঃ এর কপালে বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু হলো, ফ্রাস্ট্রেটেড হয়ে নার্সকে আমার বুকের চুল শেভ করতে বলে চলে গেলো.

কেরালীয়ান নার্স যখন শেভিংগ ক্রীম লাগিয়ে নিচু হয়ে আমার বুক শেভ করছে তখন বার বার ওর বড় বড় মাই দুটো আমার হাতে এসে ঠেকছে. আর আমি তখন নার্সের ব্লাউসের ভেতরে ওর মাইয়ের খাজ দেখতে ব্যস্ত.

আমার তখন খালি গা, কিন্তু জাঙ্গিয়ার ভেতর বাঁড়া তাঁতিয়ে উঠতে শুরু করে ওখানে তাবু তৈরী করে ফেলেছে.

নার্স শেভ করতে করতে একবার আমার তল পেটের দিকে তাকিয়ে আর চোখ ফেরতে পারছে না. পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

আমিও ইচ্ছে করে হাত বাড়িয়ে বাঁড়াটা জঙ্গিয়া থেকে একবার বের করে আবার ঢুকিয়ে দিলাম. আমার বাঁড়া খাড়া হলে প্রায় ৮-৯’’ লম্বা আর ২-৩’’ মোটা হয়ে যাই. নার্স এবার চার দিক দেখে আস্তে করে দরজাটা ল্য্ক করে দিলো.

তারপর সোজা এগিয়ে এসে আমার বাঁড়াটা জাঙ্গিয়ার ভেতর থেকে বের করলো. বাঁড়া তখন পুরো…. খাড়া হয়ে বিষাল আকার ধারণ করেছে. choti golpo net

নার্স বাঁড়াটা হাতে নিয়ে ভালো করে দেখলো, তারপর বাড়ার মাথা থেকে চামড়া ছাড়িয়ে ওপর নীচ করতে লাগলো. একজন মেয়ে আমার বাঁড়া খিঁছে দিচ্ছে দেখে আমার উত্তেজনা বেড়ে গেল.

আমি ইসারাতে নার্সকে বাঁড়া মুখে ভরে চুষতে বললাম. নার্সও কোনো আপত্তি করলো না, আমার বাঁড়াটা মুখে ঢুকিয়ে চো চো করে চুষতে শুরু করলো. পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা

আমিও আরামে চোখ বন্ধ করে ওর ব্লাউসের মধ্যে হাত ঢুকিয়ে মাই দুটো জোরে জোরে টিপতে শুরু করলাম. নার্স আমার অত বড় বাঁড়াটা মুখের মধ্যে ঠিক মতো ম্যানেজ করতে পারছিল না.

virgin kochi mal chuda বড় দুধ আর কচি ভোদার ভাতার হলাম

মাঝে মাঝেই ওর মুখ থেকে গোঁগা আওয়াজ বের হতে থাকলো, আর আমিও ‘আআহহ উ’ করে গোঙ্গাতে লাগলাম. বেশ জোরে জোরে শব্দ হচ্ছে শুনে আমি ভয় পেলাম, বাইরে ডঃ সবিতা আছে, যদি কানে আওয়াজ যাই.

এদিকে আমার তো অবস্থা খারাপ করে ছেড়েছে নার্সটা. বাঁড়ার রস ধরে রাখাই কঠিন হয়ে দাড়ালো. ভাবলাম নার্সের মুখেই না ফ্যাদা ঢেলে ফেলি.

কিন্তু খানিক বাদে ডঃ দরজা ন্যক করতে নার্স আমার বাঁড়া ছেড়ে দিয়ে জাঙ্গিয়ার ভেতর ঢুকিয়ে দিলো, তারপর দরজা খুলে দিলো. ডঃ অবস্য কিছুই বুঝতে পারল না, পরীক্ষা করে আমাকে ছেড়ে দিলো. choti golpo net

1 Comment

  1. indian bangla new choti golpo 2024 - bangla choti story

    August 25, 2023 at 6:00 am

    […] পর্ব ১ sexy nurse fucking হট নার্স লুকিয়ে চোদা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: