gud ma choti

দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে দেব

দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে দেব

চটি গল্প নেট

একটু সময় শুয়ে থেকে উঠে বসলাম বেশ খিদে পেয়েছে। রান্না ঘরে গেলাম এখন যা হোক কিছু বানিয়ে খেতে হবে। দরজা খোলার শব্দ হতে রান্না ঘর থেকে উঁকি দিয়ে দেখি তিতিন ঢুকেছে। চটি গল্প নেট

আমাকে দেখে সোজা আমার কাছে এসে জিজ্ঞেস করল – কাকু মাকে চুদেছ তাই না ? আমি – তোর মা একটা খানকি সেক্স পাগলী আমাকে দিয়ে কায়দা করে চুদিয়ে নিল।

তিতিন – ঠিক করেছো এখন চলো মা তোমাকে ডাকছে আমাদের ঘরেই খেতে হবে আজকে। আমার গায়ের কাছে এসে আমাকে জড়িয়ে ধরে পাজামার উপর দিয়ে বাড়া চেপে ধরে বলল – এখনো বেশ শক্তই আছে একটু নাড়ালেই আবার গুদে ঢোকার জন্ন্যে তৈরী হয়ে যাবে। বাংলা চটি গল্প

আমি – এই না এখন আমার খুব খিদে পেয়েছে আগে খেতে হবে তারপর গুদ মারার কথা ভাবাজাবে। তিতিনের একটা মাই ওর জামার উপর দিয়ে টিপে বললাম – চল দেখি তোর মা মাগি কি বানিয়েছে , তোর মায়ের হাতের রান্না বেশ সুস্বাদু হয় রে। তিতিন – চল না খেতে চল। একটা টিশার্ট গলিয়ে তিতিনের সাথে ওদের ঘরে গেলাম।

অনিরুদ্ধ আমাকে দেখে বললেন অরে দাদা আসুন আমাদের সাথে খেয়ে নিন আপনি তো একা মানুষ আর রান্না করতে হবেনা। আমি – তা আজকে না হয় রান্না করতে হবে না কিন্তু কাল থেকে তো আমাকেই রান্না করে খেতে হবে তাইনা।

নয়না আমার কথা শেষ হবার আগেই চলে এলো আমাদের কাছে – বলল না দাদা সকালে আমি রান্না করে খাওয়াতে পারবোনা কিন্তু আজ থেকে রোজ রাতে আমাদের সাথেই খাবেন আপনি। আমি – তার দরকার হবে না আমি নিজেই করে নিতে পারব।

অনিরুদ্ধ বললেন – অরে দাদা রাজি হয়ে যান আমার স্ত্রী বেশ ভালো রান্না করে , একচুয়ালি আমাদের খাওয়া রাতেই হয় , সকালে আমাকে আর নয়নাকে বেরিয়ে যেতে হয় তাই শুধু ভাত ডাল হয় ডিম ভাজা বা অন্য কিছু দিয়ে খেয়ে নাকে মুখে গুঁজে বেরিয়ে যাই তাই যা করার ও রাতেই করে। মাগী চুদার গল্প

khanki magi ma choda chudi choti new story

আমি আর কিছু না বলে চুপ করে রইলাম। তিতিন আমার হাত ধরে খাবার টেবিলে নিয়ে গেল। সবাই খেতে বসলাম আমাকে কয়েকটা বাটি করে আলাদা আলাদা পদ দেওয়া হয়েছে দেখে বললাম – আমার এতো কিছু লাগবে না শুধু ভাত আর তার সাথেডাল ও তরকারি হলেই চলে যাবে। নয়না – তা বললে শুনছিনা যা যা দেওয়া হচ্ছে সব খেতে হবে আপনাকে।

আমি কোনো কথা না বলে খেয়ে নিলাম। সবার খাওয়া শেষে অনিরুদ্ধ আমাকে নিয়ে বসার ঘরে এসে বলল – আম্পনি তো সিগারেট খান তাইনা ? আমি মাথা নেড়ে ওর কথায় সায় দিলাম।

অনিরুদ্ধ – আমার এই অভ্যেসটা নেই তবে খাবার আগে দু-পেগ নি রোজ। আমি – আমার ড্রিংক করা হয়না একা একা ভালোও লাগেনা যখন আমার স্ত্রী বেঁচে ছিলেন তখন ও আমাকে সব কিছু জোগাড় করে দিয়ে আমার সাথে নিজেও দু-এক পেগ নিতো আমার স্ত্রী গত হবার পরে আর হয়নি বা ইচ্ছে করেনি। বাংলা গুদ মারার কাহিনী

আমাদের কথার মাঝে নয়না এসে বলল – আমি কিন্তু অনেক দেরি করে শুতে যাই অনি খুব তাড়াতাড়ি শুয়ে পরে আমি টিভি দেখি কিছুক্ষন ভালো কোনো প্রোগ্রাম থাকলে না হলে বই পড়ি। আমি – আমারো বই পড়ার অভ্যেস আছে আর আমার ভালো লাগে ভ্রমণের বই আর থ্রিলার।আমার কথা শেষ হতেই অনিরুদ্ধ উঠে পরে বলল – আমি শুতে চললাম তোমরা গল্প করো।

আমিও উঠে পড়লাম চলি এখন আবার কালকে দেখা হবে। শরীর বেশ ক্লান্ত ঘরে ফিরে টিশার্ট খুলে শুয়ে পড়লাম। খুব সকালে আমার ঘুম ভাঙল পেচ্ছাবের বেগে।

এমনিতে আমার ঘুম সকাল ছটা নাগাদ ভেঙে আজকে একটু আগেই উঠতে হলো। চা বানিয়ে খেয়ে একটা সিগারেট ধরিয়ে ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম।

দরজায় কেউ নক করল ঘড়ির দিকে চোখ গেল ৬:৩০টা এখন আবার কে এলো। দরজা খুলে দেখি অনিরুদ্ধ দাঁড়িয়ে আমাকে দেখে গুড মর্নিং দাদা আমি বেরোচ্ছি নয়নাও আজ একটু তাড়াতাড়ি বেরোবে। gud choti golpo

তিতিনের আজ স্কুল ছুটি তাই ও বাড়িতেই থাকবে। আসছি দাদা মেয়েটাকে একটু খেয়াল রাখবেন। আমি – ঠিক আছে আমি খোঁজ নেব।

ও চলে গেল , আমার বেগ এসেছে তাই বাথরুমে ঢুকে আরেকটা সিগারেট ধরিয়ে কমোডে বসলাম। কাজ সেরে একেবারে স্নান করে টাওয়েল জড়িয়ে বেরিয়ে এলাম। এর মধ্যেই ৮ টা বেজে গেছে।

ফ্রিজে দুধ আছে আর কালকের ব্রেড সেগুল বের করে নিয়ে রান্না ঘরে গিয়ে গরম করে খেয়ে নিলাম। আমার সিগারেট শেষ হয়ে গেছ তাই নিচে নেমে এক প্যাকেট সিগারেট কিনে আবার ঘরে ফিরলাম। আজকের খবরের কাগজ নিয়ে বসলাম। দরজা ঠেলে নয়না ঢুকল একেবারে অফিস বেরোনোর জন্য।

আমার কাছে এসে ঠোঁটে একটা চুমু দিয়ে বাড়া টিপে বলল। যাও দেখ চেষ্টা করে আমার মেয়েটাকে চুদেদিতে পারো কিনা। তবে রাতে কিন্তু আমাকেও চুদতে হবে।

আর ভালো কথা পেট না বাধার ওষুধ খাইয়ে তবে মেয়েটাকে চুদো , আর একটু সাবধানে তোমার যা বড় আর মোটা বাড়া , দেখো আবার ফেটে ফুটে না যায়। আমি – ওর একটা মাই টিপে বললাম সে তোমাকে ভাবতে হবেনা যে ভাবে করার সে আমি ঠিক ম্যানেজ করে নেব।

আবার আমাকে একটা চুমু দিয়ে নয়না বেরিয়ে গেল। আজ তিতিনের স্কুল ছুটি পরীক্ষার জন্য। কালকের কথা ভাবতেই আমার বাড়া বেশ শক্ত হয়ে গেল। আমি ঠিক করলাম আমি ওদের ঘরে যাবোনা দেখিনা তিতিন নিজেই আসে কিনা।

প্রায় ঘন্টা দুয়েক বাদে তিতিন আমাকে ফোন করল। ফোন ধরতে বলল – কাকু একটু আগেই আমার পিরিয়ড শুরু হয়েছে এখোন আর তুমি আমাকে চুদতে পারবে না টানা পাঁচদিন। bangla choti golpo

তবুও আমি আসছি তোমার কাছে। আমি – আয় তুই। ফোন রেখে দিয়ে আবার চা বসলাম জল একটু বেশিই নিলাম তিতিন আসছে যদি ও চা খায়।

চুলের মুঠি ধরে মুখটা চাইপা ধরলো ভোদায়

একটু বাদেই তিতিন এলো বলল – ও কাকু চা খায়াও না। আমি – আমি জানি তো আমার তিতিন সোনা এসেই চা চাইবে তাই আমি আগেই বসিয়ে দিয়েছি , দাঁড়া নিয়ে আসছি। রান্না ঘরে ঢুকে দু-কাপ চা নিয়ে এলাম।

তিতিন চা পেয়ে খুব খুশি আমাকে বলল – দেখো কাকু আজকে আমার ছুটি ছিল ভেবেছিলাম সারাদিন তোমার কাছে চোদা খাবো কিন্তু ধুর ভাল্লাগেনা শালা আজকেই হতে হলো।

চা খেতে লাগল তিতিন শেষ করে বলল – দাড়াও আমার এক ইন্টিমেট ফ্রেন্ড আছে এর ওপরের ফ্লোরে ওকে একটা কল করি যদি ও তোমার সাথে করতে চায়। নিজের ফোন বের করে কল করল।

ওপাশ থেকে ফোন ধরতেই বলল – এই দিশা আমাদের ফ্লোরে আয় আর আমাদের উল্টো দিকের ফ্ল্যাটে চলে আয় খুব মজা হবে। ফিসফিস করে কি কি যেন বলল আমি শুনতে পেলাম না. দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে দেব

ও ফোন রেখে দিয়ে বলল – দিশা আসছে দেখ যদি লাগাতে পারো ওকে। ও ভীষণ সুন্দরী আর আমার থেকো সেক্সী মাগি রোজ গুদে আঙ্গুল দিয়ে নাড়িয়ে রস খসায় না হলে নাকি ওর ঘুম আসেনা। দরজায় একটু বাদেই নক করল কেউ তিতিন উঠে গিয়ে খুলে দিল বলল- কিরে সকালেই গুদে আঙ্গুল দিছিলি বুঝি ?

দিশা – এই কি বলছিস তুই একটা যা তা। তিতিন – এদিকে গুদে চুলকুনি মুখে বললেই আমি খারাপ। আমার দিকে তাকিয়ে বলল – জানো কাকু যদি কোনো ক্লাস অফ থাকে ও ডেস্কে বসেই স্কার্টের নিচে হাত নিয়ে গুদে আঙ্গুল দেয়।

কথাটা শুনেই দিশা খেপে গিয়ে ওর দিকে ধেয়ে গেল আর দুজনে জোরাজোরি করতে লাগল শুধু আমিই আঙ্গুল দেয় না তুইও তো দিস সেটা বল কাকুকে। gud chodar golpo

তিতিন – দেয় তো তবে তোর মতো নয় যেমন তুই সুযোগ পেলেই আঙ্গুল ঢোকাস গুদে। আমি ওদের দেখছিলাম আর তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলাম এবার বললাম – তিতিন সোনা ওর গুদের চুলকুনিটা একটু বেশ তাই ও গুদে আঙ্গুল দেবার সুযোগ খোঁজে। দিশা – তুমিও এই ভাষায় কথা বলছ ভেবেছিলাম শুধু আমরাই বলি।

আমি – কেন ছেলেরা বলতে পারেনা বুঝি। আমার বৌকে চোদার সময় আমিতো অনেক খিস্তি দিতাম আর আমার বৌ ও দিতো এতে খারাপ কি আছে।

দিশা এবার একটু সহজ হয়ে জিজ্ঞেস করল – তোমার বৌ কোথায় গো ? আমি ওপরের দিকে আঙ্গুল তুলে দেখলাম তাতে দিশা বুঝতে না পেরে তিতিনের দিকে তাকাল। তিতিন ওকে বলে দিল সব।

দিশা – সরি কাকু আমি জানতামনা। আমি ঠিক আছে তোমরা কি কিছু খাবে এখন। দিশা সাথে সাথে বলে উঠলো – না না আমার খিদে নেই একটু আগেই ব্রেকফাস্ট করেছি।

তিতিনও একই কথা বলল। আরো বলল কাকু তুমি ওকে তোমার ললিপপটা খেতে দাও ওটা ও নিশ্চই খাবে। দিশার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল – কিরে খাবি কাকুর ললিপপ ?

আমি তো খাবো এখুনি তুই না খেতে চাইলে বসে বসে দেখ। তিতিন উঠে এসে সোজা আমার পাজামার উপর দিয়ে বাড়া ধরে বলল – কাকু বের করে দাওনা গো একটু চুসি।

আমি পাজামা খুলে বাড়া বের করতেই তিতিন চামড়া গুটিয়ে মুখে ঢুকিয়ে চুষতে লাগল আর দিশা হাঁ করে তিতিনের কান্ড দেখতে লাগল। আমি দিশাকে জিজ্ঞেস করলাম – কি হলো চুপ করে বসে আছো কেন এসে দেখো তোমার বান্ধবী কি ভাবে আমার বাড়া চুষছে।

দিশা আমাদের কাছে এসে দেখতে লাগল তিতিনের বাড়া চোষা। এবার ধীরে ধীরে একটা হাত নিয়ে আমার বিচির ওপর রাখল। তিতিন মুখ তুলে বলল – এবার তুই চুষে দেখ খুব ভালো লাগবে। bangla choti net

দিশা আমার মুখের দিকে তাকিয়ে আছে দেখে আমি বললাম – ইচ্ছে করলে তুমিও চুষে দেখতে পারো। দিশা এবার লজ্জ্যা কাটিয়ে বাড়া ধরে মুন্ডিতে আঙ্গুল দিয়ে ঘষে মুখে ঢোকাল আর জিভ ঘোরাতে লাগল মুন্ডিতে।

তিতিন বিচি চাটতে লাগল। মুখ তুলিয়ে বলল যাহ একটা চুল ঢুকেছে মুখে কাকু তুমি এই চুল গুলো পরিষ্কার করে রাখতে পারোনা।

আমি – কার জন্য করব বল আমার তো বৌ নেই। তিতিন – এখন থেকে আপাতত তোমার তিনটে বৌ আরো হবে তাই কমিয়ে ফেলবে এই চুল।

পাঁচদিন বাদে যখন আমাকে চুদবে তখন যেন তোমার এই বাল না দেখি। দিশা অবাক হয়ে ওকে জিজ্ঞেস করল – তুই এটা তোর গুদে নিয়েছিস পারলি নিতে ?

তিতিন – প্রথমে একটু লেগেছিল তারপর কাকু যা সুখ দিয়ে চুদেছে না কি বলব তুই গুদে না নিলে বুঝতে পারবিনা। দিশা – এখন নিবিনা ?

তিতিন – আমার সকাল থেকেই পিরিয়ড শুরু হয়েছে তাই। দিশা আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল – কাকু আমার গুদে ঢুকবে তোমার এই বাড়া ? আমি – দেখো সব গুদেই বাড়া ঢুকতে পারে তবে তোমার গুদ মাই কিছুই তো দেখিনি এখনো দেখলে বুঝতে পারতাম।

তিতিন – এই মাগি ল্যাংটো হয়ে যা কাকু তোর গুদে ঠিক সইয়ে সইয়ে ঢুকবে বেশি কষ্ট হবে না। দিশা এবার উঠে দাঁড়িয়ে টপটা খুলে মাথা গলিয়ে বের করে নিল ও ব্রা পড়েনি ওরমাই দুটো বেরিয়ে পরে দুলতে লাগল বেশ বড় বড় দুই মাই একবারে জোড়া লেগে রয়েছে। এবার ধীরে ধীরে স্কার্ট আর প্যান্টি খুলে জড়সড় হয়ে দাঁড়াল। choti golpo net

bangla choda chudi choti golpo hot story

আমি হাত বাড়িয়ে ওর একটা মাই টিপে ধরলাম একদম মাখনের দলা ভিতরের যে শক্ত ভাব সেটা নেই। দিশা গুদের উপরে হাত দিয়ে চেপে রেখেছিল আমি ওর হাত সরিয়ে গুদের চেরাতে আঙ্গুল দিয়ে টানতেই দিশা – আহ্হ্হঃ করে উঠল .ওকে আমার কোলে টেনে বসিয়ে ওর গুদে ভালো করে আঙ্গুল দিলাম দেখতে যে আমার বাড়া ওর গুদে ঢুকবে কিনা।

অনেক্ষন আঙ্গুলটা নাড়িয়ে বুঝলাম যে গুদ তৈরী অনেকদিনের অভিজ্ঞতায় বুঝলাম গুদের রাস্তা পরিষ্কার। আমার দিকে মুখে ঘুরিয়ে বসালাম ওকে বার ধরে চেরাতে দুএকবার বুলিয়ে নিয়ে বল্ল ওকে – এবার ঢোকাচ্ছি তোমার গুদে।

একটু থুতু আমার বাড়ার মুন্ডিতে লাগিয়ে পিচ্ছিল করে নিয়ে মুণ্ডটা ঠেলে দিলাম ওর গুদে। পুচ করে ঢুকে গেল – দিশা আবার ইসসসস করে উঠল।

জিজ্ঞেস করলাম – কি লাগল যদি বেশ লাগে তো আমি বের করে নিচ্ছি। দিশা – না না বের করতে হবেনা আমার খুব একটা লাগেনি তুমি পুরোটা ঢুকিয়ে আমাকে চুদে দাও আমি আর পারছিনা থাকতে। দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে দেব

আমি – দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে দেব। দিশা – আর মাই দুটো টিপবেন। আমি-তোর মাই তো অনেকের টেপা খেয়েছে তাই না।

দিশা – হ্যা আমার দাদা রোজ টেপে যখনি সুযোগ পায় তবে চুদতে দেয়নি তুমিই প্রথম যে আমার গুদে বাড়া ঢুকিয়েছ। তিতিন আমার কাছে এসে ওর জামা তুলে ওর মাই বের করে দিল কাকু তুমি ওকে চুদতে চুদতে আমার মাই টেপ চোস। new choti golpo

1 Comment

  1. Part 1 কচি গুদ ও ধোনের যৌন মিলন - bangla choti story

    July 6, 2023 at 6:36 pm

    […] দিচ্ছিরে মাগি তোর গুদ মেরে মেরে থেতলে … […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: