bangla sex chuda chudi golpo

গুদের নরম ঠোট gud fatanor choti golpo

গুদের নরম ঠোট gud fatanor choti golpo

গুদের নরম ঠোট gud fatanor choti golpo

বাঙালী গরীব উদবাস্তু পরিবারের ছেলে ভজন, বয়স চোদ্দ বছর। পাতলা দোহরা, গায়ের রঙ ফর্সা – ভারী সুন্দর মিষ্টি দেখতে। বড় বরর ভাষা ভাষা দুটো চোখ। মুখে সবসময় মিষ্টি হাসি। খুব চটপট কাজ করে। বাড়িতেই থাকে দিন রাত। খালি গায়ে আন্ডার ওয়ার পড়ে যখন ভজন চটপট কাজ করে সুন্দর দেখায়। খুব বিশ্বাসী ছেলে, চার মাস কাজে লেগেছে বাড়িতে, একটাও পয়সা হারায় নি।
বাড়িতে লোকও কম – তেওয়ারির বৌ রাধা আর দুই মেয়ে সীতা আর নয়না। খুব অল্প বয়সী মেয়ে রাধাকে বিয়ে করে লছমন তেওয়ারি। ওর বাবাই বিয়ে দেয়। তখন তেওয়ারির বয়স ১৩ বছর আর বৌ রাধার বয়স এগারো বছর। বিয়ের রাতেই তেরো বছরের ছেলে তেওয়ারি এগারো বছরের বউয়ের চারবার গুদ মারে। বিয়ের মাসেই পেট বাঁধে রাধার। মেয়ে সীতার জন্ম হয় তখন তেওয়ারি চোদ্দ বছরের আর বৌ রাধা ১২ বছরের। তিন বছর পর দ্বিতীয় মেয়ের জন্ম হয় – নয়না।
এখন সীতা চোদ্দ বছরের কিশরী, দেখলে মনে হয় ভরা যৌবনের ষোড়শী – বুকের উপর ঠাঁসা ঠাঁসা দুটো মাই। ছোট বোন নয়না এগারো বছরের। বাড়ন্ত গরন নয়নার। ফ্রক ফুটো করে বুকের বড় বড় আপেলের মতো নিটোল মাই দুটো যেন বেড়িয়ে পড়তে চায়। দেখলে মনে হয় যেন ১৫ বছরের দুরন্ত যৌবনের মেয়ে। সীতা ব্রা পড়া ধরেছে, নয়না ব্রা পড়ে না। রাধা স্বামীকে বলে, নয়নাকে ব্রা কিনে দিতে হবে, নইলে ওর মাই দুটো ঝুলে পরবে। জা বড় বড় হয়েছে মাই দুটো।
লছমন তেওয়ারির নিজের বয়স ৩০। জোয়ান মরদ কিন্তু গায়ে চর্বি লেগেছে। ভুড়িও হয়েছে মস্ত। বৌ রাধা ২৮ বছরের ভরা যৌবনের তরুণী। রাধার বুকের ঠাঁসা ঠাঁসা চার নম্বরি ফুটবলের মতো মাই দুটো চেপে ধরে তেওয়ারি যখন তার খাঁড়া পাঁচ ইঞ্চি লম্বা তিন ইঞ্চি মোটা বাঁড়াটা গুদে ঢুকিয়ে ঠাপিয়ে চোদে – আর মাই দুটোর বোঁটা দুটো চুষে খায় তখন রাধা মধ্যে মধ্যে রাগ করে – তুমি আজকাল চুদতে পারো না। মাসে দু-তিন রাত চোদো তাও দু মিনিটেই বাঁড়ার ঘি বের করে দাও, আমার গুদের জলও খসে না। আজকাল মাই দুটোও চোসো না – গুদেও চুমু খাও না।
হাসে তেওয়ারি – বাঁড়ার আর কত জোর থাকবে রাধা। পনেরো বছর ধরে বাঁড়াটা তোমার গুদ মারছে, এখন ঝিমিয়ে পড়েছে। রাধা বলে, যা মোটা হয়েছ তুমি, এতো বড় ভুড়ি। দু মিনিট কোমর তুলে চুদেই হাঁপিয়ে পরও।
তেওয়ারি বলে – এবার তোমার গুদের বাল তলার জন্য হেয়ার রিমুভার ক্রীম কিনে আনব। যা কড়া ঘন থোকা থোকা বালের ঝাঁট গজিয়েছে গুদের চারধারে। ঝাঞ্জিয়ে ওঠে রাধা – না গুদের বাল ফেলতে দেব না, বিশ্রী দেখাবে গুদটা। তুমি নিজে বাল কামাও এখন। ধোনটা খাঁড়া হলে কি বিশ্রী দেখায়।
তেওয়ারি হাসে। তুমি বিয়ের পর বাঁড়ার মুন্ডি চুষে দিতে, এখন তো দাও না।
সিড়ির কাছের ছোট ঘরটায় থাকে ভজন। মস্ত বাড়ি। পাশাপাশি দুটো ঘরে দু বোন সীতা আর নয়না থাকে। তেওয়ারি আর তার বৌ থাকে ও পাশের ঘরে। দুই মেয়েকেই স্কুলে পড়ায় তেওয়ারি। বড় মেয়ে সীতার বিয়ে দেওয়ার জন্য ছেলে খুঁজছে। বাড়ির সবাই খুব ভালো বাংলা বলে।
সেদিন নয়না স্কুল থেকে এসে ড্রেস খুলে বাড়ির ফ্রক পড়তে গিয়ে ন্যাংটো হয়ে ঘরের বড় আয়নার সামনে গিয়ে দাড়ায়। নিজের নগ্ন দেহটা দেখে। কে বলবে এগারো বছরের মেয়ে! যেন পঞ্চাদশী যৌবন উদবেলিত তরুণী। বুকের উপর ইয়া বড় আপেলের মতো টসটসা দুটো মাই। বড় বড় গোলাকার স্তন্যবলয় দুটো ছড়িয়ে পড়েছে, মধ্যে মধ্যে বড় বড় লালচে দুটো মাইয়ের বোঁটা। তলপেটের নীচে মস্ত ঢেউ তোলা গুদের ফুলো ফুলো দুটো কোয়ার জোরের মধ্যে দিয়ে লাল চির চলে গিয়েছে। নরম থোকা থোকা কালো বালের আস্তরণে গুদের চারধার চেয়ে গিয়েছে। দশ বছর বয়সেই মাসিক শুরু হয়েছে নয়নার। হথাত ঘরে ঢোকে ভজন কি কাজে। ঘরে ঢুকেই হেঁসে ফেলে ভজন, ভীষণ লজ্জা পায় নয়না। তাড়াতাড়ি দু হাত দিয়ে বুকের মাই দুটো ঢাকার চেষ্টা করে।
হাঁসতে হাঁসতে ভজন বলে – মাই দুটো তো ঢাকছিস, তলপেটের নীচে মস্ত গুদটা তো খোলা আছে। কত চুল গজিয়েছে তোর গুদে।
নয়না বলে – লক্ষ্মী ভাইয়া ভজন যাও না, আমি কি জানি তুমি ঘরে আসবে? তোমার ধোনে চুল গজায়নি?
হাসে ভজন – কেন গজাবে না। দেখ না, ভজন পাজামা খুলে নামিয়ে দেয়। ধোনটা নগ্ন হয়ে পরে।খারা হয়ে পড়েছে ভজনের ধোনটা নয়নার ভরা যৌবনের নগ্ন দেহশ্রী দেখে শিহরণে আর কামনার আবেগে। থোকা থোকা কালো চকচকে ঘন কালো বালের ঝাটে খাঁড়া দাড়িয়ে আছে দুরন্ত ধোনটা – যেমন মোতা তেমনি লম্বা। লম্বায় ১০ ইঞ্চি আর মোটায় চার ইঞ্চি। ধোনের মুন্ডিটা ছাল ছাড়ানো খোলা, লাল টকটক করছে – রাজহাঁসের ডিমের মতো সাইজ। ঝাড়া ধোনের নীচে বড় টেনিস বলের মতো বিচির থলিটা দুলছে।
পাতলা দোহারা বাচ্চা ফুটফুটে ছেলেটার এতো বড় দুর্জয় বিরাট বাঁড়া নয়না কল্পনাই করতে পারে নি। বাবা মার চোদাচুদি দেখেছে নয়না বহুদিন রাতে। বাবার খাঁড়া ধোনটা লম্বায় ৫-৬ ইঞ্চি, মোটায় ৩ ইঞ্চি। বড় মামার ইয়া তাগড়ায় চেহারা, উঁচু ল্লম্বা মরদ বয়স হবে ২১ বছর। বড় মামাকে বিধবা মাসিকে চুদতে দেখেছে নয়না। মায়ের পেটের ভাই ভাই বোনের চোদাচুদিতে মাসির পেট বেঁধে যায়।
একটুও লজ্জা হতো না বড় মামার নিজের চেয়ে চার বছরের বড় বিধবা দিদিকে চুদতে। নার্সিং হোমে মাসির পেট খসানো হয়। বড় মামার ধোনটা খাঁড়া হলে লম্বায় হয় ৬ ইঞ্চি আর মোটায় ৪ ইঞ্চি। বড় মামা বাবার মতো বাল কামায় না। কি থোকা থোকা ঘন কড়া বালের ঝাঁট বড় মামার ধোনের চারধারে – আর মস্ত বিচির থলি – যেন একটা বড় পাকা বেল। মাসি প্রথমে বড় মামার বাঁড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষে দেয় – তারপর বড় মামা মাসির গুদে চুমু খায় – খাঁড়া ধোনটা মাসির গুদে ঠেসে ভরে দিয়ে চুদতে থাকে। মামা আর মাসির চোদাচুদি দেখে গা গরম হয়ে পড়ে নয়নার – গুদের ভেতরটা কুটকুট করতে থাকে।
ভজনের খাঁড়া বিরাট ধোনটা দেখে সেদিনের মতো গা গরম হয়ে পড়ল নয়নার – গুদের ভেতরটা কুটকুট করতে শুরু করে। নয়না বলে – কত বড় তোর ধোনটা, কি ঘন মোটা ঝাঁট।
হাসে ভজন – তোরও তো ঝাঁট গজিয়েছে। পাতলা বালের ঝান্টে সুন্দর দেখায় না গুদ। ব্লেড দিয়ে বাল কামিয়ে দেব, দেখিস কেমন সুন্দর মোটা বালের ঝাঁট গজাবে।
নয়না দরজার দিকে তাকায় – এই দরজা দিয়ে কেউ যদি ঢুকে পড়ে?
হাসে ভজন – দরজায় খিল দিয়ে দেয়। নয়নাকে জড়িয়ে ধরে চুমু খায় ঠোটে – নরম ঠাঁসা ঠাঁসা মাই দুটো দু হাতের মুঠোতে ধরে স্পঞ্জের বলের মতো টিপতে থাকে ভজন। দু হাতে ভজনকে জড়িয়ে ধরে নয়না – তারপর ডান হাতের মুঠোতে ভজনের খাঁড়া বিরাট বাঁড়াটা চেপে ধরে – কত বড় ধোনটা তোর। হাসে ভজন – তোর গুদটাও কত বড় আর সুন্দর। নয়নার গুদে হাত বুলিয়ে দেয় ভজন। তারপর গুদের নরম ঠোঁট দুটোর মধ্যে দিয়ে গুদের লাল টকটকে গর্তটায় একটা আঙুল ঢুকিয়ে নাড়াতে থাকে। হাসে নয়না – তুমি খুব দুষ্টু ছেলে ভজন ভাইয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: