বাংলাদেশি মেয়ের ধোন চোষার ফটো

ক্লাসমেট বান্ধবীকে জোর করে চুদলাম

ক্লাসমেট বান্ধবীকে জোর করে চুদলাম

আমি কলেজে পড়ার সময়ই চোদাচুদির হাফ সেঞ্চুরী করে ফেলেছিলাম, আজকের কাহিনীটা সে সময়ের, আর এটা আমার জীবনের প্রথম জোর করে চোদার বা আমার আমার জীবনের প্রথম ধর্ষণের কাহিনী যা আমি ইচ্ছে করে করিনি। যাইহোক শুরু করছি- আমি তখন সেইরকম চোদনবাজ, মহল্লার শতকরা ৮০ শতাংশ মেয়ের ভোদার খবর আমার সোনার আগায় আগায় থাকত। মেয়েরা নিজেদের মাঝে আমাকে নিয়ে তাদের ঘটনাগুলো একে অপরকে বলাবলি করত, আর তাতে করে আমার লাভও হত কেননা অনেক নতুন আর অচেনা মেয়ে নিজে থেকেই আমার বাগে চলে আসত। কলেজে পড়ার সময় আমার সুন্দর চেহাড়া, ভদ্র বেশ আর বুলির কারণে আমার বেশ কয়েক ডজন মেয়ে বান্ধবী জুটে যায়, যাদের সবাইকে আমি চুদেছি বিশেষ কোন কষ্ট করা ছাড়াই। শুধুমাত্র একজন ছাড়া, আর ওর নাম ছিল
লাবনী, সেইরকম ফিগার মেয়েটার। অনেক ছেলে ওর পেছনে ঘুরত কিন্তু কথা বলত শুধু আমার সাথে তাও পড়ালেখার কারণে। আমি চোদনবাজ হলেও লেখাপড়াটা বেশ ভালোভাবেই করতাম কেননা, মেয়ে পটাতে এই বিদ্যা খুবই কাজে লাগে। লাবনীকে কবে চুদব তার আশায় আছি, কিন্তু মেয়েটা ধরা দেয়না উল্টো আমাকে সাইজ করে রাখে। যেমন একদিন বলে বসল, “সায়েম, তোর নামে প্রায়ই অনেক আজে বাজে কথা শুনি, ঘটনাগুলো যদি সত্যি হয় তাহলে তোর চেহাড়াটা আমি দেখতে চাইনা।”
আমিঃ “তোর কি তাই মনে হয়?”
লাবনীঃ “নাহ, তাহলে কি তোর সাথে বন্ধুত্ব করতাম?”
আমরা দুজনেই হেসে উঠে বিষয়টা হালকা করে ফেলি, কিন্তু আমার মনে আরও জেদ চেপে বসে ওকে চোদার জন্য। আশায় আশায় থাকি কোনদিন স্বপ্নটা পূরন হয় কে জানে!

অবশেষে একদিন সেই সুযোগটা পেলাম, তখন আন্তঃজেলা কলেজ ভার্সাস কলেজ কম্পিটিশনের সময় চলছিল। আর কিছুদিন বাদেই আমাদের কলেজ স্পোর্টস, ডিবেট, গান সহ আরও নানা বিষয়ে কলেজ কম্পিটিশনে অংশ নেবে। আমি দাবা খেলার জন্য মনোনীত হলাম, লাবনী ডিবেটের জন্য মনোনীত হল। প্রতিদিনই ক্লাস শেষে কলেজের ২ নং ভবনের ৫ তলায় এক ক্লাসে লাবনী একা একা ডিবেট চর্চা করত, আর আমি তা খেয়াল করতাম। ফাইনাল রিহার্সেলের আগেরদিন আমার সুযোগটা হয়ে গেল, সেদিন কলেজের অফিস রুমে কয়েকজন ক্লার্ক ছাড়া আর কেহই ছিলনা, দপ্তরী সুলায়মান চাচা আমার কাছে এসে বললেন, “বাবা সায়েম, আমার আইজ তড়াতাড়ি বাড়িত যাওন লাগব, তা তুমি কিছুক্ষণ থাইক্কা ক্লাস গুলারে তালা দিয়া দিতে পারবা? তারপর যাওনের সময় গেটের দারোয়ানের কাছে চাবির গোছাটা দিয়া গেলই হইব…”
আমি দেখলাম এ সুযোগ আর পাব কিনা জানিনা, তাই তাই একটু দোনো মনো ভাব দেখিয়ে রাজি হয়ে গেলাম। দপ্তরী সুলায়মান চাচা আমাকে চাবির গোছা দিলেন আর বুঝিয়ে দিলেন কোন ভবনের কোড অনুযায়ী চাবি কোনটা। আমি খুব সহজেই লাবনী যে ক্লাস রুমে চর্চা করে তার চাবিটা বের করে ফেললাম। তারপর ২ নং ভবনের প্রতিটা তলার কেচিঁগেট তালা মারতে মারতে উপরে উঠে গেলাম, লাবনী যে ক্লাসরুমে চর্চা করছে তার কাছেই পৌঁছাতেই আমার শরীরে বিদ্যুৎ বয়ে গেল। আমি আস্তে করে ক্লাসে রুমে ঢুকলাম, কিন্তু লাবনী আমাকে দেখে ফেলল। দেখে স্বাভাবিক ভাবেই জিজ্ঞেস করল, “কি, আমার কি খবর তা জানতে এসেছিস?”
আমি বলরাম, “হ্যাঁ”
লাবনীঃ “তা তোর দাবার কি খবর?”
আমিঃ “ভালোই. আর তোর?”
লাবনীঃ “এইতো, তুই সাইড থেকে দেখ কেমন হল তা পরে জানাবি…”
আমিঃ “এভাবে ভালো হবে না, তুই ক্লাসে রুমের দরজা জানালা বন্ধ করে কর তাহলে হলরুমের মত গমগম করবে্”
লাবনীঃ “ঠিক বলেছিস”
বলেই লাবনী নিজেই সব বন্ধ করে দিল, তারপর ব্ল্যাকবোর্ডের সামনে এসে আমাকে দেখিয়ে দেখিয়ে প্রাকটিস করতে লাগল। ও একমনে বলে যাচ্ছে আর আমি জামার উপর দিয়ে ওর ফিগারটা মেপে নিচ্ছি। ভাবতে ভাবতে আমার বাড়াটা টাটিয়ে উঠল, আর সময় বেশি নস্ট করা যবেনা বলে আমি কাজে নেম পরলাম। আমি ওর কাছে গেলাম তারপর ওকে জরিয়ে ধরলাম, ও হতভম্ব হয়ে গেল আর একট চিৎকার দিল কিন্তু তা ক্লাস রুমেই রয়ে গেল। আমি ওর মুখ চেপে ধরে বললাম, “তুই এতদিন যা শুনেছিস তা সব সত্যি, এখন তোর প্রতি আমার কামণা আমি কমাতে পারছিলাম না বলে আজ তোর সাথে খেলতে এসেছি। তুই বাঁধা দিবিনা প্লীজ, তাহলে মজা পাবিনা, দুজেন মিলে করলে সব খুব মজার হবে।”
লাবনী কেঁদে ফেলল আর বলল, “আমাকে তুই ছেড়ে দে, আমাকে কিছু করিস না তুই…”
আমি বললাম, “তুই পাগল নাকি? আর কেউ কি এটা জানতে পারবে? এরকম মজা কখনো পাবিনা।”
লাবনী আমাকে খাঁমচাতে শুরু কলল, আমি বুঝেগেলাম শালী রাজি না, আর ওকে ছেড়েদিলে সমস্যা হতে পারে তাই তার থেকে ওকে বাগে আনটাই বেটার হবে। আমি লাবনীকে পাঁজকোলা করে তুলে মাটিতে শুইয়ে দিলাম, তারপর ও কিছু বোঝার আগেই ওর জামাটার পেছনের চেইনটা একটানে খুলে ফেললাম। এরপর জামাটা অনায়াসেই খুলে ছুঁড়ে ফেলে দিলাম। শালী কালো ব্রা পড়ে আছে, ব্রার উপর দিয়েই ওর স্তন দুটো চাপতে লাগলাম, শালী চিৎকার দিতে চাইল, আমি আমার ঠোঁট দিয়ে ওর ঠোঁট চেঁপে ধরলাম। তারপর ঠোঁট চুষতে চুষতে ব্রা টা খুলে ফেললাম, ওফ‍! এত সুন্দর আর ফর্সা দুধে আগে কখনো মুখ দেইনি আমি, আর দেরী না করে পালাক্রমে দুটো স্তনই চুসতে চুসতে লাল করে ফেললাম। ওর পাজামাটা খোলার সময় ও অনেক বাঁধা দিতে লাগলো, আমি ওর গালে কষিয়ে দুটো চড় দিলাম আর ফাক বুঝে পাজামাটা খুলে ওর দুটো পা বেঁধে ফেললাম তারপর জামাটা কুড়িয়ে এনে ওর হাত দুটোও বেঁধে ফেললাম। এখন আর কোন ঝামেলা নেই, যেভাবে খুশি সেভাবেই লাবনীর দেহের স্বাদ নেয়া যাবে। আমি আবার ওর স্তনের উপর রাক্ষসের মত ঝাপিয়ে পরলাম, কিছুক্ষণ পর ওর গুদে মুখ দিলাম, আমার ছোঁয়ায় ওর গুদ কেঁপে কেঁপে উঠতে লাগলো। লাবনীর গুদের নোনতা রসে আমার মুখ ভরে গেল, বুঝলাম শালীর যোনীটা রেডি হয়ে গেছে, আমি এই প্রথম আমার সোয়া আট ইঁঞ্চির বাড়াটা বের করলাম। দেখলাম লাবনীর ভয়ার্ত চোখ আমার বাড়ার দিকে তাকিয়ে আছে, আমি বাড়াটা ওর গুদে ছোঁয়াতেই ও সরে যেতে চাইলো কিন্তু হাত আর পা বাঁধা থাকায় কিছুই করতে পারলো না। আমি ওর দুই হাটু দুহাত দিয়ে চেগিয়ে হালকা বালে ঢাকা গোলাপী গুদটা উন্মুক্ত করলাম, তারপর আমার ক্ষুধার্ত বাড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিলাম ওর কোমল-নরম কুসুম গরম গুদের ঠিক মাঝখানে। লাবনী ককিয়ে উঠে অজ্ঞান হয়ে গেল, আমি তাড়াতাড়ি আমার ব্যাগ থেকে পানির বোতল বের করে এনে ওর মূখে ছিটিয়ে দিলাম, ওর জ্ঞান ফিরে এল। আমি আবার ঠাপ শুরু করলাম, ও প্রথমে কিছুক্ষণ কাঁদলো তারপর ফোঁপাতে লাগলো। আমি ওকে আদর দিতে শুরু করলাম, চুমো আর চাটাচাটিতে ওর ভালো লাগতে শুরু করলো, বাকিটা সময় আমি বুঝলাম শালীর এখন বেশ লাগছে। বেশ অনেক্ষণ ওকে প্রাণ ভরে চুদলাম, একফাকে ওর হাত আর পায়ের বাঁধন খুলে দিলাম, ও আর কোন বাঁধা দিলনা কিন্তু যখনই ওর গুদে মাল ঢাললাম শালীর শালী তখন আরামে আমাকে জরিয়ে ধরেছিল শক্ত করে। চোদনপর্ব শেষ করে, ওকে নিয়ে টয়লেটে নিয়ে পরিস্কার করলাম, কাপড় পরালাম তারপর বোঝালাম। ও বুঝে গেল, তারপর সেদিন যাবার সময় একটা ৭২ ঘন্টার জন্ম নিয়ন্ত্রনের পিল খাইয়ে দিলাম। কলেজ লাইফে লাবনীকে রেপ করে আমার খায়েস মিটিয়েছিলাম, পরেও ওর সাথে অনেক চোদাচুদি করেছি তবে তা ওর ইচ্ছার বিরুদ্ধে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: