mayer jouno golpo

আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

আমি একাই বসে টিভি দেখছিলাম হঠাৎ অরুণা মানে রুনা এসে হাজির ওর মুখের দিকে তাকাতেই মনে হলো কোনো কারণে ওর মেজাজ ঠিক নেই।

ওকে জিজ্ঞেস করলাম কিরে রুনা কি হয়েছে রে শুনে আমার দিকে তাকিয়ে কোনো জবাব না দিয়ে নুখ ঘুরিয়ে টিভি দেখতে লাগল।

আমি আবার জিজ্ঞেস করাতে বেশ অভিমানী স্বরে বলল যায় তোমার সাথে আমি আর কথা বলবোনা, তুমি আমাকে একটুও ভালোবাসোনা। জিজ্ঞেস করলাম ওরে সেটা তুই কি ভাবে জানলি যে আমি তোকে ভালোবাসিনা।

একটু আগে তুমি দিদি ভাইকে যা যা করেছো সব আমি নিজে চোখে দেখেছি কত আদর করলে আর তোমার বাড়া দিয়ে ওকে চুদেও দিলে। এরপর আর তোমাকে আমার শরীর ছুঁতেও দেবোনা।

আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৪

আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৩

আমি ওর হাত ধরে আমার কোলে বসিয়ে বললাম তুই যে সপুর মতো আদর খেতে চাষ তো আমাকে বললিনা কেন তখন চলে গেলি ভাবলাম তোর এরথেকে বেশি কিছু চাইনা।

শুনে আমার দিকে মুখ ফেরালো বলল যে সব কিছু কি আমি বলে দেব তুমি নিজে থেকে কিছুই করবেন সে কবে থেকে আমি তোমার বাড়া গোসেছি আমার গুদে দিয়ে ভাবলাম আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

যে তুমি হতো তোমার বাড়া আমার গুদে ঢুকিয়ে চুদবে কিন্তু তুমি চুদলেন আমাকে আর দিদিভাই কি কোনোদিন তোমার কোলে বসে গুদ দিয়ে তোমার বাড়া ঘষেছে , ঘঁসেনিতো তবুও তুমি ওকেই আগে চুদে দিলে।

এবার আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে মুখ ডুবিয়ে চুমু খেলাম আর হাত দিয়ে ওর দুটো মাই চটকাতে লাগলাম। রুনা আমার থেকে জোরকরে ঠোঁট ছাড়িয়ে নিয়ে বলল এখন আর অতো আদর করতে হবেনা বাড়ির সবাই ফিরে এসেছে।

আমি ওকে ছেড়ে দিলাম কিছুক্ষন চুপ করে আমার কোলে বসে থাকলো একটু পরে কোল থেকে উঠে আমার কানের কাছে মুখ এনে বলল আমাদের পাশের বাড়িতে আমাদের দুটো ঘর দিয়েছে।

রাতে আমি সময় ঠিক সময় তোমাকে ডেকে নিয়ে যাব তখন কিন্তু আবার মেজদিভাইকে মেজদি ভাইকে লাগাতে যেওনা। ওতো জানেনা যে ওর মেজদিভাইয়ের গুদ আমি অনেক আগেই মেরে দিয়েছি।

মুখে বললাম অরে না না তুই ঘাবড়াস না তোকে বাদ দিয়ে আমি আর কাউকেই কিছু করবোনা।

শুনে রুনা একটু হাসি হাসি মুখে আমার ঠোঁটে ছোট্ট চুমু দিয়ে দিলো বলল যায় বড়দিভাইকে নিয়ে ওষুধ কিনতে যাবে যে, আগে ওষুধ কিনে ওকে খাইয়ে দাও নয়তো পেতে বাচ্ছা এসেগেলে সেটা ভীষণ লজ্জার হবে।

রুনার বুদ্ধি আর সব দিকে এতো খেয়াল রাখে দেখে আমার খুব ভালো লাগলো। রুনা ঘর থেকে যাবার আগে আমাকে বলে দিলো যে সে সপুকে পাঠাচ্ছে।

মিনিট দশেক পরে সপু এলো প্রাণে সুন্দর চুড়িদার হালকা গোলাপির ভেতরে হালকা নীল সুতোর কাজ করা ওকে বেশ মানিয়েছে , একটু সেজেছে। ও আমাকে দেখে জিজ্ঞেস করল জেঠুমনি তুমি বল আমাকে কেমন লাগছে।

হাতের ঈসারাতে কাছে ডাকলাম আর ও একদম আমার মুখের কাছে ওর বড় মাই দুটো নিয়ে দাঁড়ালো।

আমি ওর মাথায় হাত দিয়ে নামিয়ে এনে কানে কানে বললাম তোকে ভীষণ সুন্দর লাগছে আর খুব সেক্সী লাগছে আর যে তোকে দেখবে তারই বাড়া খাড়া হয়ে যাবে।

শুনে একটু লজ্জা পেয়ে বলল তুমি না ভীষণ অসভ্য

paribarik ma choti স্বামী স্ত্রীর মত মা ছেলের সেক্স

বললাম যেটা সত্যি সেটাই বললাম বলে ওর ঠোঁটে একটা চুমু দিয়ে বললাম কিরে ব্রা পড়েছিস তাইনা আর প্যান্টি সেটাও মনে হয় পড়েছিস। আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

আমি জানিনা প্রয়োজন হলে তুমি নিজে দেখে নাও।

এবার আমি ওর একটা মাই ধরলাম আর অবাক হলাম, ও ব্রা পড়েনি আর গুদের কাছে হাত নিয়ে দেখলাম ল্যাংটো গুদ , কোনো প্যান্টি নেই। বললাম সেকিরে সপু তুইতো ওপরে নিচে ভেতরে কিছুই পরিসনি।

বলল আমার ব্রা -প্যান্টি পড়তে ভালো লাগেনা আর তাছাড়া আমরা তো বেশি দূরে কোথাও যাচ্ছিনা কাছেই যাচ্ছি তাই না পড়লে কিছু হবেনা। অবশ্য আমার পাজামার নিচেও কিছু নেই।

সপু একটা চাদর গায়ে জড়িয়ে নিলো আর আমাকেও একটা দিলো। বাড়ির সবাইকে বলে বেরোতে যাবো তখনি দীপেন বাবু বললেন আর মশাই কোথায় চললেন ভাবলাম যে একটু আড্ডা দুজনে।

বললাম সপুর কিছু কেনাকাটা করবে কাউকে না পেয়ে আমাকে ধরে বসল কি করি বলুন ওকে তো আর একাএকা ছাড়া যায় না তাই।

শুনে দীপেন বাবু বললেন ঠিক আছে তাড়াতাড়ি ঘুরে আসুন। ছাড়া পেয়ে আমি আর না দাঁড়িয়ে বেরিয়ে পড়লাম।

ওদের বাড়ি থেকে বেরিয়ে একটু হেটে যেতে হয় ওখানে রিকশা অটো দুটোই পাওয়াযায়। সপু আমাকে বলল জেঠুমনি রিকশা নাও। ওর কথমতো আমরা রিকশাতে গিয়ে বসলাম ভীষণ ভাবে চেপেচুপে বসতে হলো।

একটু এগোনোর পর রাস্তা ভীষণ খারাপ আর অন্ধকার রিকশাওয়ালা বলল বাবু ভালো করে ধরে বসুন।

শুনে সপু আমার চাদরের ভিতরে হাত নিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো আর ডান হাত আমার ডান থাইয়ের উপর – বেশি ঝকানি হলে ও আমার থাই খামচে ধরছে আর তখনি থাইয়ের লোমে টান পড়ছে তাই বেশ ব্যাথা লাগছে।

আমি ওকে বললাম তুই অভাবে খামচে ধরছিস তাতে করে আমার ভীষণ লাগছে। শুনে বলল ঠিক আছে এবার আর তোমার থাই খামচে ধরবো না।

আবার একটা গর্তে পড়তেই ওর হাত সোজা আমার বাড়া মুঠো করে ধরল আমি ওর কানে কানে বললাম বেশ ভালো হ্যান্ডেল পেয়েছিস বল।

একটু পরে আমার বাড়া সোজা খাড়া হয়ে দাঁড়িয়ে গেল আর ও বিকেলের শেখানো কায়দাতে আমার বাড়া খেচে যাচ্ছিলো।

আমিও আমার ডান হাত কাজে লাগলাম ওর মাই টেপাতে কিছুক্ষন মাই টিপে ওর গুদের কাছে হাত নিতেই ও ওর থাই দুটো ফাক করে আমাকে জায়গা দিলো।

আমি ওর পাজামার ভিতরে হাত দিয়ে বেশ করে ওর গুদ ঘাটতে লাগলাম। বাজারের কাছা কাছি আসতেই আমরা দুজন আবার যে যার হাত গুটিয়ে নিলাম। আমি ওষুধের দোকানে ঢুকে কয়েকটা গর্ভনিরোধক ট্যাবলেট নিয়ে বেরিয়ে এলাম।

সপু বলল জেঠুমনি আমার ভীষণ খিদে পেয়েছে।

আমিও বললাম আমার বেশ খিদে পেয়েছে।

শুনে বলল চল সামনে একটা ভালো রেস্টুরেন্ট আছে ওখানকার খাবার খুব টেস্টি। ওকে অনুসরণ করে রেস্টুরেন্টে গেলাম দেখলাম বেশ ভিড় বসার জায়গা নেই।

কাউন্টারের ছেলেটি বলল কাকু আপনারা ওপরে যান ওখানে জায়গা পেতে পারেন।

আমরা ওপরে উঠে দেখলাম টেবিল সবই ভর্তি একজন ওয়েটার এগিয়ে এসে বলল কাকু একদম শেষের কেবিনটা খালি আছে আপানি আপনার মেয়েকে নিয়ে ওখানেই যান।

ওর কথা অনুযায়ী ওই কেবিনে গিয়ে বসলাম। কেবিন মানে একটা বেঞ্চ পাতা, আর চারিদিকে ঘেরা আর একটা টেবিল ল্যাম্প জ্বলছে।

ছেলেটিকে দুটো কবিরাজি আর কফির অর্ডার দিতে সে বলল কাকু একটু দেরি হবে কিন্তু , আমি আপনাদের জন্যে কোল্ড ড্রিংস পাঠাচ্ছি – বলে পর্দা টেনে বেরিয়ে গেল। আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

আমি যেখানে বসেছি সেখান থেকে পর্দার ফাক দিয়ে বাইরেটা ভালোই দেখা যাচ্ছে। হঠাৎ সপু আমার বাড়া ধরে খেঁচতে লাগলো আর আমার হাতে ওর একটা মাই ধরিয়ে দিলো।

বললাম এটা ঠিক হচ্ছেনা রে যদি কেউ দেখে ফেলে তো অপমানের একশেষ।

বলল শুনলে না ও বলল যে দেরি হবে।

বললাম তুই এটা শুনতে পেলিনা যে কোল্ড ড্রিঙ্কস দিতে আসবে এখুনি। আমার্ চোখ পর্দার ফাঁকে ছিল দেখলাম ছেলেটি আসছে ক্লোড ড্রিঙ্কস নিয়ে সপুকে সাবধান করলাম। ও ওর মোবাইল নিয়ে ঘাটতে লাগল।

ছেলেটি আমাদের গ্লাসে ক্লোড ড্রিঙ্কস ঢেলে দেবার পর আমি বললাম ভাই একটু তাড়াতাড়ি করবেন। ও ঘার নেড়ে বেরিয়ে গেল..

সপু ঢকঢক করে ওর গ্লাস খালি করে দিলো বলল এবার আমি ললিপপ খাবো বলে আমার পাজামার দড়ি খুলে আমার বের করে মুখে ঢুকিয়ে দিলো আর বেশ জোরে জোরে চুষতে লাগল।

আমার মনে হলো আমার বীর্য বেরিয়ে যাবে বললাম আমার কিন্তু বেরিয়ে যাবে রে।

ও একটু মুখ থেকে বাড়া বের করে বলল নো প্রব্লেম জেঠু সোনা আমিতো তোমার ক্ষীর খেতেই চাইছি বলে বিচি হাতাচ্ছে আর বাড়া চুষে চলেছে।

আমি বেশিক্ষন ধরে রাখতে পারলাম না কোনো রকমে ওকে বললাম নে আমার বের হচ্ছে বলতে বলতে আমার বীর্য ওর মুখের ভিতর পড়তে লাগলো।

সপু প্রথমে একটা ওয়াক তুলল কিন্তু তারপর সামলে নিয়ে আমার সম্পূর্ণ বীর্য খেয়ে নিলো আর আমার বাড়া চেটে পরিষ্কার করে পাজামার ভিতরে ঢুকিয়ে দিয়ে বলল তুমি ফিতেটা বেঁধে নাও।

আমার ফিতে বাধা শেষ হতে না হতেই ছেলেটি আমাদের খাবার নিয়ে ঢুকলো বলল সরি কাকু একটু দেরি হয়ে গেল, আপনারা খান আমি কফি নিয়ে আসছি।

ছেলেটা বেরিয়ে যেতে সপু বলল কোনো সরি বলার দরকার নেই ভাই তুমি দেরি না করলে আমার জেঠুমনির ক্ষীর খাওয়া হতো না।

আমি ওর দিকে তাকিয়ে বললাম তুই কিন্তু বেশ ফাজিল দেব কানটা মুলে। আমার কান নয় মাই মুলে দাও। ওর কথা শুনে কি আর বলব ওকে হেসে বললাম এবার তাড়াতাড়ি খাওয়া সেরে ফেল।

আমরা খাওয়া সেরে বেরিয়ে এলাম, রিকশাওয়ালাকে দাঁড়াতে বলেছিলাম, একটু এগিয়ে যেতেই রিকশাওয়ালাকে দেখতে পেলাম, আমরা রিকশাতে বসলাম আর আধঘন্টার মধ্যে বাড়ি পৌঁছে গেলাম।

বাড়ি পৌঁছে সবার সাথে মিশে গেলাম তাই কাউকেই কৈফিয়ত দিতে হলোনা আমরা সাতটার সময় বেরিয়ে ছিলাম যখন বাড়ি ঢুকলাম তখন রাট সাড়ে নটা বাজে। এর ওর সাথে কথা বলতে বলতে রাত দশটা বাজলো।

দীপেন বাবু আমাকে দেখে বললেন চলুন মশাই একটা কাজ খুঁজে পেয়েছি করে আসি।

বললাম কোথায় ?

বলল ওই পাশের বাড়ি, অমলদের বাড়ি ওদের দু-তিনটে ঘর ফাঁকাই পরে থাকে, বেশ বড় বাড়ি ওর ঠাকুরদার বানান,চলুন বলে আমার হাত ধরে এগিয়ে চললেন।

পিসির বাড়ি গিয়ে বেল বাজাতেই দরজা খুলে এক বছর ২৫-২৬ এর মহিলা আমাদের বললেন আসুন কাকাবাবু।

আমরা ভেতরে ঢুকলাম মহিলা আমাদের তিনটি ঘড়ি দেখালেন বললেন আমি সব কিছু গুছিয়ে দিয়েছি আপনাকে কিছুই করতে হবেনা।

বললাম সুমিতা অমল কোথায় শুনে বলল কাল থেকে ও দুদিন ছুটি নেবে তাই ওর আজ নাইট ডিউটি এই একটু আগেই বেরোলো। আর আমার শাশুড়ি মা তো আপনাদের বাড়ি আমিও একটু পরেই যাবো বলে তৈরী হচ্ছিলাম।

তুমিতো আমার সব কাজী ই সেরে ফেলেছো তো আমি যাই বলে দীপেন বাবু আমার দিকে তাকালেন।

বললাম আপনি এগোন আমি একটু রেস্ট নিয়ে যাচ্ছি, বলে আমি সুন্দর করে পাতা বিছানাতে গা এলিয়ে দিলাম।

সুমিতা বলল আপনি একটু রেস্ট নিন আমি আর কাকু ও বাড়িতে যাচ্ছি , আমিকি বাইরে থেকে তালা দিয়ে যাবো না কি আপনি দরজা বন্ধ করে দেবেন ?

বললাম না না তুমি তালা দিয়ে যাও যদি ঘুমিয়ে পড়ি আমি খাবার সময় হলে রুনাকে বলো আমাকে যেন ডেকে নেয়। আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

ওরা বেরিয়ে গেল আর আমি বিকেল থেকে ঘটে যাওয়া ঘটনা গুলো নিয়ে ভাবছিলাম আর আমার অবাক লাগছিলো এই ভেবে যে এসব সত্যি নাকি স্বপ্ন। এসব ভাবতে ভাবতে কখন চক্ষের পাতা বুজে ফেলেছি জানিনা।

আমার ঘুম ভাঙলো রুনার ডাকে – ও জেঠুমনি ওঠোনা আমি ওর ডাকে ধড়ফড় করে উঠে বসলাম।

ও বলল বাবা কি ঘুম গো তোমার আমিতো দশ মিনিট ধরে তোমাকে ডাকছি।

বললাম খেতে ডাকছে তো।

বলল না খাবার রেডি হতে এখনো আধ ঘন্টা লাগবে শুনেই আমি আবার শুয়ে পড়লাম আর আমার উপর রুনাও শুয়ে পড়লো আর আমার মুখটা দুহাতে ধরে চুমু দিতে থাকলো আর ওর বড় বড় মাইদুটে আমার বুকে ঘষতে লাগল।

এবার ঠোঁটে ঠোঁট রেখে বাঁ হাত দিয়ে পাজামার উপর দিয়েই আমার বাড়া ধরে চটকাতে লাগলো।

দেখতে দেখতে আমার বাড়া আবার জেগে উঠলো। রুনা এবার আমার বুক থেকে উঠে পাজামার দড়ি খুলে বাড়াটা বের করে সোজা মুখে ঢুকিয়ে চুষতে লাগল।

ঘরে লাইট জ্বলছে আমি চারিদিকে তাকিয়ে দেখে নিলাম যে জানালা গুলো বন্ধ কিনা , দেখলাম বন্ধ আছে। এবার আমি ওকে জিজ্ঞেস করলাম হরে সদর দরজা বন্ধ করেছিস তো।

রুনা বলল আমি সব বন্ধ করেছি। ওসব নিয়ে তোমাকে ভাবতে হবেনা।

এবার আমি উঠে বসে পাঞ্জাবিটা খুলে পশে রাখলাম আর পা দলীয় পাজামাটা খুলে ফেললাম। দেখে রুনা খুব খুশি।

আমি রুনাকে কাছে ডেকে ওর টপ আর স্কার্ট দুটোই খুলে দিলাম দেখলাম নিচে কোনো প্যান্টি নেই , তারমানে আমাকে দিয়ে গুদ মারবার জন্ন্যে একবারে তৈরী হয়েই এসেছে।

ওর মাই দুটো ভীষণ সুন্দর সেপ একদম খাড়া সামনেটা সুচালো , আমি আর থাকতে না পেরে ওর দুটো মাই দুহাতে টিপতে লাগলাম ওকে ওর মাই ধরেই টেনে বিছানাতে উঠিয়ে নিলাম।

চিৎ করে শুইয়ে দিয়ে মাই চুষতে লাগলাম আর রুনা আমার বাড়া ধরে খেচে দিতে লাগল। এবার মাই ছেড়ে ওর দুপা টেনে ফাক করে ওর গুদের দিকে তাকালাম।

হালকা কচি কচি বালে ভরা খুব বেশি নয় আবার খুব কমও নয়। গুদের ঠোঁট দুটো বেশ ফোলা ফোলা ক্লিটটা একটু বেরিয়ে আছে। আমি মুখ নামিয়ে ক্লিটে জিভ ছোয়াতেই রুনা একটু কেঁপে উঠলো ।

এবার ক্লিটটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম আর হাত ওপরে তুলে দু মাই টিপতে আর নিপিল দুটোকে মাঝে মাঝে রগড়ে দিতে লাগলাম।

রুনা কাটা পাঠার মত ছটফট করতে লাগল বলল তুমি কি করছো আমার কেমন জানি করছে আমি হয়ত মরেই যাবো, তুমি কি এইভাবে আমাকে মেরে ফেলবে।

আমি কিছূক্ষন পর ওকে জিজ্ঞেস করলাম কিরে এবার আমার বাড়া গুদে দেবতো।

শুনে বলল দেবেনাতো কি আমিকি শুধু তোমার বাড়া দেখতে এসেছি ওটা গুদে নিয়ে গুদ ফাটাতে এসেছি।

আমি ওকে বললাম দেখ প্রথম বার ভীষণ যন্ত্রনা হয়, নিতে পারবি তো ?

শুনে মাথা নেড়ে বলল পারব। bangla sex story

আমি ওর গুদে আঙ্গুল চালিয়ে দেখলাম রসে ভোরে আছে ওর গুদের ফুটো আমার বাড়া ঢোকাতে বিশেষ অসুবিধা হবেনা।

তাই ওর গুদে ছেড়ে কয়েকবার উপর নিচে ঘষে ফুটো তাক করে দিলাম একঠাপ আর তারপরেই রুনা জেঠুমনি আমি মোর গেলাম, নিশ্চই আমার গুদ ফেটে গেছে।

শুনে আমি বললাম মেয়েদের গুদ তো ফাটারই আরও কি করে ফাটবে রে।

রুনা বলল আমার গুদের ভিতরে খুব জ্বালা করছে।

বললাম তাহলে আমি আমার বাড়া বের করে নিচ্ছি , তোর আর গুদ চুদিয়ে কাজ নেই।

রেগে গিয়ে বলল একদম না ঢুকিয়েছি যখন না চুদিয়ে তোমাকে ছাড়বোনা। তুমি একটু না নড়ে চুপ করে থাকো, আমি বললে তবে কোমর নাড়াবে।

আমি ওর কথা মতো ওর গুদে বাড়া ঢোকানো অবস্থায় ওর মাই চুষতে আর একটা টিপতে থাকলাম। একটু পরে রুনা আমাকে বলল জেঠুমনি এবার তুমি চোদ আমার এখন একটু ভালো লাগছে।

আমিও আর দেরি না করে ঠাপ দিতে লাগলাম আর গতি বাড়াতে লাগলাম। আমার ঠাপের সাথে ওর গলা দিয়ে না না রকম আওয়াজ বের হতে লাগল।

একসময় আমাকে বলল তোমার কোমরে কি আর জোর নেই এত আস্তে আস্তে চুদছো কেন আরো জোরে জোরে ঠাপ দাও আর আমার মাইদুটো ভালো করে টিপে দাও।

বলতে বলতে জেঠুমনি গো আমার কি যেন বের হচ্ছে ওঃ ওঃ আমি আর সহ্য করতে পারছিনা। বুঝলাম জীবনে প্রথম রাগরস বের করছে তাও সেটাও গুদ চুদিয়ে।

ওর রাগ মোচন হবার বেশ কিছু পরে আমি আবার ঠাপ দিতে লাগলাম আর ওর গুদের পেশী আমার বাড়াকে যেন কামড়ে ধরে আছে এভাবে আর বেশিক্ষন ঠাপাতে পারবোনা। আমার ও বীর্য ঢালার সময় হয়ে গেছে।

রুনার গুদে আমার বাড়া ঠেসে ধরে বীর্য ঢেলে দিলাম আমার সাথে সাথে ও আবার রাগ রস ছেড়েদিলো। ওর বুকের উপর একটু শুয়ে বিশ্রাম করছিলাম।

রুনা আমাকে ঠেলে নামিয়ে দিলো বলল বাবা এতো বড় একটা শরীর নিয়ে আমার উপরে শুয়ে আছো আমার লাগেনা বুঝি।

এখন তো বলবি যখন গুদ চোদাচ্ছিলি তখন তো এই শরীরটাই ছিলো তোর শরীরের উপরের এখন তোর আমার শরীর ভারী লাগছে তাইনা।

আমার কথা শুনে ফিক করে একটু হেসে উঠে পড়ল আর আমাকে জোরেই ধরে তুমি আমার সোনা জেঠুমনি আমার গুদের মালিক তুমিই হলে আমার এই গুদ আর কাউকে দিতে পারবোনা।

শাশুড়ি চটি গল্প – শাশুড়ির ম্যাচিং ব্রা প্যান্টি

বললাম যখন বিয়ে হবে তখন তো তোর বর ওর বাড়া দিয়ে আচ্ছা করে চুদবে তখন কি করবি।

বলল সে তখন দেখা যাবে আমার বিয়ে তো এখনই হচ্ছেনা। আমার পাঞ্জাবির পকেট থেকে রুমাল বের করে আমার বাড়া আর ওর গুদ মুছে দিলাম জামা-কাপড় পড়ে ও বাড়ি ফির গেলাম।

গিয়ে দেখলাম তখন বাচ্ছারা খাচ্ছে রুনার মা দীপা দেবী বললেন দাদা এর পরে আপনারা বসে পড়বেন।

রাতের খাওয়া সারতে সারতে একটা বেজে গেল আমি আর দীপেন বাবু পাশের বাড়িতে নির্দিষ্ট ঘরে গিয়ে শুয়ে পড়লাম আর বিছানাতে পরা মাত্রই গভীর ঘুমে তলিয়ে গেলাম।

এরপর আবার নতুন অভিজ্ঞতার কথা নিয়ে ফিরে আসবো। আমার মেয়ের শ্বশুর বাড়ি ভোদার ফ্যাক্টরি পর্ব ৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: