মা ছেলের চুদার কাহিনী

মা ছেলের চুদার কাহিনী – মায়ের গ্রুপ চুদার সত্যি গল্প

মা ছেলের চুদার কাহিনী মায়ের সবচেয়ে আপন মানুষ হচ্ছে তার ছেলে। স্বামী আপন হলেও অন্য মায়ের পুরুষ। মা তার ছেলেকে নিয়ে সব সময় গর্ববোধ করে। বলতে পারে He is my Man. একজন মায়ের সবকিছুই থাকে ছেলেকে নিয়ে।

কিন্তুু স্বামী এতটা কাছে আসতে পারে না। এখন এই কারণে ডিভোর্স আর সিঙ্গেল মাদার এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। অনেকে মা কে গা* লি দেয় কিন্তুু তা ঠিক নয়। মায়ের ভালোবাসা অসীম।

মা-ছেলের ভালোবাসা পবিত্র । এই কারনে এখনকার মেয়েরা সিঙ্গেল মাদার হচ্ছে, ডিভোর্স হচ্ছে। স্বামীকে ডিভোর্স দিলেই পর-পুরুষ হয়ে যায়, কিন্তুু ছেলে সব সময় নিজের পুরুষ। অগাধ ভালোবাসা মন থেকে আসে। সহবাস হচ্ছে দৈহিক ভাবে প্রকাশের মাধ্যম। প্রত্যেক নর- নারীর প্রকৃতিগত যৌ*ন ক্ষুধা আছে।

এই ক্ষুধা পূরণ করতে একজন আপন মানুষের প্রয়োজন হয়। আর সবচেয়ে আপন মানুষ হচ্ছে ছেলে। মা-ছেলে তাদেরও চাহিদা আছে। তারা নিজেরাই সে চাহিদা পূরণ করতে সক্ষম। মা ছেলের চুদার কাহিনী

এতে দোষের কিছু দেখি না। ছেলে তো মায়ের ভিতরেই ছিলো। মা তার নিজের সবচেয়ে গোপন জায়গাতে রেখেছে। বুক উন্মুক্ত করে ছেলেকে খাইয়েছে। premika mami sex golpo প্রেমিকা মামির সাথে সেক্সের আদর

আবার তাদের নিজেদের প্রয়োজনেই একে অন্যের বুকে নিয়ে আদর করবে। মা কে সুখ দেওয়া ছেলের স্বাভাবিক দায়িত্ব। কারণ মা-ছেলে একে অন্যকে ভালোবাসে। ভালোবাসার কারণেই তারা মিলিত হয়।

এটা খুবই নরমাল বিষয়। মায়ের বুক, জন্মস্থান এমনকি পুরো শরীরই ছেলের জন্য আবার ছেলের লৌহদন্ড সহ পুরো শরীর মায়ের দেহের অংশ। মা হচ্ছে নারী। স্বভাবতই একজন নারীর স্তন, যোনী থাকে। ছেলে হচ্ছে পুরুষ।

স্বভাবতই তার লৌহ দন্ড আছে । মায়ের নিজস্ব পুরুষ একমাত্র তারই ছেলে। এজন্য মা চাইলে তার নিজস্ব পুরুষকে ভালোবাসবে, আদর করবে, নিজের দেহে প্রবেশ করাবে। এটা একদম স্বাভাবিক বিষয়।

তুমি কি কখনো মায়ের কথা ভেবে, মা ছেলের চুদার কাহিনী
হারিয়ে যাও চিন্তার দেশে?
তুমি কি মায়ের সৌন্দর্য নিয়ে ভাবো?
তুমি কি মায়ের বুকের সফেদ গম্বুজ নিয়ে ভাবো?
গম্বুজের ভিতরের জলের তরঙ্গ নিয়ে ভাবো?
তুমি কি মায়ের চোখ নিয়ে ভাবো?
মায়ের চোখের কামনায়,
প্রেম স্বপ্নের খেলা দেখে
যৌবনের জলন্ত অগ্নিপিন্ড আঁকো?
তুমি কি মায়ের সৌউচ্চ নিতম্বের সৌন্দর্য দেখো?
তুমি কি মায়ের সফেদ উরুদ্বয় নিয়ে ভাবো?
যেখানে লুকিয়ে রয়েছে রসের গুপ্তধন।
কোঁকড়ানো লোমের নিচে প্রবাহিত gud ma choti মায়ের গুদ উলঙ্গ দেখে আমার মন মাকে চুদতে লাগলো
রসের ঝর্নার সৌন্দর্য অবলোকন করতে পারো? মা ছেলের চুদার কাহিনী

সাধনার দ্বারা বীর্যকে নিজের নিয়ন্ত্রণে এনে নিযের যৌনশক্তকে বৃদ্ধি করা এবং দীর্ষক্ষণ মার সাথে সঙ্গম করা ও বীর্য সংরক্ষনের মাধ্যমে নিজের মনকে বশে এনে কামভাব দূর করে আধ্যাত্মিক উন্নতি অর্জন করা এবং দেহ মনকে পবিত্র ও সবল করা ও নিজ দেহকে চৈতন্যরূপে মাকে সঙ্গমের মাধ্যমে সুখাস্বাদ্দন করাকে মায়ের দেহ সাধনা বলে।

আম্মুর সৌন্দর্য কয়েকশগুণ বেড়ে যায়, যখন নগ্ন লৌহদন্ডের উপর উঠে নিজের কোমর দোলায়। আম্মুর রূপ লাবণ্য আর কামনা একত্রিত হয়ে অপরূপ সুন্দরী হয়ে উঠে।

নিজের ভারী দেহ থেকে বস্ত্র খুলে ফোলা পম পম বের করে ভারী আর ভরাট নিতম্বকে ধীরলয়ে দুলিয়ে এক অসাধারণ দক্ষতায় সৌন্দর্যময় এবং চক্ষুর প্রশান্তি এনে দেয়।

বুকের এবং নিতম্বের অতিরিক্ত মেদ তাকে আবেদনময়ী যৌবনা করে তোলে বেশ কিছুদিন ধরে এক ছেলে সেক্স এর ঔষধের নাম জিঙ্ঘেস করছে।

কারণ জানতে চাইলে এরিয়ে চলে তাই আর এটা নিয়ে তেমন কথা হয়নি। হঠৎ করে তার মা মানে ভাবি বলতেছে, গত কয়েকদিন ধরে তার শরীর ভিষন খারাপ। রাতে উল্টা পাল্টা স্বপ্ন দেখে। তার এখনই প্রয়োজন। কিন্তুু ভাই ৩ মাস হলো গত হয়েছে।

সবকিছু শুনে বুঝতে আর বাকি নাই এটা তার ছেলের কাজ। একটি ছোট রুমে ২ মেয়ে আর ১ ছেলে নিয়ে সংসার করছে। মানে আগে থেকেই নজর ছিল ছেলের কিন্তুু সুবিধা করতে পারেনি। মা ছেলের চুদার কাহিনী

বাবা না থাকায় এখন পুরোপুরি সুযোগ চলে এসেছে ছেলের। ৩৬ সাইজের পম পম আর ৪০ এর নিতম্ব যুক্ত মমতাময়ী বিধবা মাকে ভালোবাসার তীব্র ইচ্ছা সন্তানের।

ভাবীর যৌবনের রস যখন লৌহদন্ডকে স্নান করাচ্ছে, তখন তাকে জানালাম, তার ঘুমন্ত কামনা জাগ্রতকারী হচ্ছে তারই পেটের ছেলে। মুহুর্তে হা হয়ে তাকিয়ে রইল আমার দিকে।

তার চোখে মুখে বিস্ময়ের ছাপ। তাকে শান্ত করে বললাম, ভাবী আপনার স্বামী গত হয়েছে, মেয়েও বিয়ের উপযুক্ত। এখন আপনার ছেলেই সব। তাকে ভালোবাসা দিয়ে নিজের কাছে রাখাই উত্তম। didi panu choti ল্যাংটা দিদি স্নান করে

না হলে পরে অন্য কোন রমনীর গলায় ঝুলে পড়বে আর আপনাকে একা করে চলে যাবে। এক দীর্ঘশ্বাস ছেড়ে কাপড় গোপননাঙ্গ মুছে বিছানা ছেড়ে চলে গেল নিজ ঘরে। মা ছেলের চুদার কাহিনী

একজন মায়ের মাতৃত্বের পূর্ণতা পায় তখনই, যখন তার গর্ভের সন্তান জন্মস্থানে বীজ ফেলে। মায়ের মাতৃদুগ্ধ পান করে পৌরুষত্ব পাওয়া ছেলের আদর সোহাগ পাওয়া মায়ের অধিকার।

সমাজের অন্ধত্ববাদের কারনে অনেক মা ছেলের ভালোবাসা থেকে বঞ্চিত হয়। যারা এই গেরো ভাঙতে পারে, তারাই এই সুখ উপলব্ধ করতে পারে। নিজের ব্যক্তিগত পুরুষের ভালোবাসার সাথে কোনো কিছুর তুলনা হয় না।

মা-ছেলের ভালোবাসা যখন তীব্র থেকে তীব্রতর হয়। যখন দু’টি মনের অজস্র ভালোবাসা মিলিত হয় জন্মস্থানের ডাকে । তখন কোন কিছু আর অজানা নয় কারো কাছে।

ভালোবাসার ডাকে দু’টি দেহ একত্রিত হয় জন্মভূমিতে। তখন সবকিছুই একটু বেশি আহ্লাদী হয়ে যায়। দেখানোর কিছু বাকি নেই, পাওয়ারও কিছু বাকি নেই। মা ছেলের চুদার কাহিনী

আম্মুর উপর উপর মোটামুটি অনেকই পাগল। আর হবেই না কেনো, মাঝ বয়সি নারীর যদি ৪৪ সাইজের ডাব থাকে তাহলে তো হবেই। তবে আম্মু আরো বেশী কামুকি রূপ আসে যখন সে ব্লাউজ, পেটিকোট পড়ে।

জন্মলগ্ন থেকেই দেখে আসছি, রাতের খাবার পর শাড়ি খুলে ফেলে। শুধু ব্লাউজ, পেটিকোট থাকে গায়ে। তার নাকি গরম লাগে, তাই সে দিনের বেলায় বাসায় কেউ না থাকলেও একই কাজ করে।

তার স্ত ন যুগল ব্লাউজ ফেটে পড়ার উপক্রম । যৌথ পরিবারে থাকার কারণে কোন না ভাবে বাড়ির অন্য পুরুষ সদস্য চোখে পড়বেই। যেটা কাল হয়ে দাড়ায় তারই আপন ভাসুরের কারনে। দিনের পর দিন সেটা তার লালসায় রূপ নেয়। আব্বু বাহিরে থাকার কারণে সুযোগটাও সহজে ধরা দেয়।

ভাসুরের মেয়ের বিয়ের সময় প্রায় মাস খানেকের জন্য থাকতে হয়। সে সময় ও আম্মুর গতানুগতিক অভ্যাসের কারণে ব্লাউজ, পেটিকোট রাতে ঘুমায়। কিন্তুু সে রাত অন্যান্য রাতের মতো ছিলো না। মা ছেলের চুদার কাহিনী

যৌন লালসায় কামাতুর ভাসুর লুঙ্গি পড়ে ঘরে প্রবেশ করে। খুব সন্তর্পণে ঘুমন্ত আম্মুর পেটকোট উপরে তুলে। ভাসুর লুঙ্গি খুলে তাহার কালচে লৌহদণ্ড আম্মুর উন্মুক্ত উপোষী জন্মভূমিতে দেওয়ার চেষ্টা করে।

আম্মুর ঘুম ভেঙে যায়। তবে কোনো কিছু বুঝে উঠার আগেই তার কামাতুর লৌহদণ্ড পবিত্র জন্মভূমিতে প্রবেশ করে।ছোটবেলা থেকেই আম্মুর সাথে থাকি। আমাকে রাজপুত্রের মতোই ভালোবাসে ।

গোসল করানো থেকে আমার সবকিছু করে দিতো। আমিও আম্মুকে পাগলের মতোই ভালোবাসি। যখন গোসল করাতো তখন হা করে তাকিয়ে থাকতাম। মনে হতো পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী আমার সামনে।

তখন বুঝতাম না, কিন্তুু অদ্ভূত অনুভূতি হতো আমার মাঝে। অন্তর্বাসহীন ব্লাউজ,পেটিকোট পরে গোসল করাতো। কখনও শুধু পেটিকোট দিয়ে দেহকে আবৃত রাখতো।

আমাকে নিয়ে গোসল খানায় যেত। নিজের কাপর ধুইত। আমাকে গোসল করাতো তারপর নিজে গোসল করতো। আম্মুর বড়,মোটা স্তন এবং মোটা, ভরাট নিতম্ব ঢেকে রাখার জন্য যথেষ্ট ছিলো না। মা ছেলের চুদার কাহিনী

তাই অনেক কামুকী দেখাতো, যা আমার কাছে আম্মুকে আরো সুন্দরী করে তুলতো।প্রতিদিন রাতে যখন ঘুমাতে যেত তখন আম্মু লাইট অফ করে শাড়ী এবং অন্তর্বাস খুলে ফেলতো। তার গরম লাগে তাই শুধু ব্লাউজ পেটিকোট পরেই শুতো এবং আমাকে জড়িয়ে গল্প শুনাতে শুনাতে ঘুমিয়ে দিতো।

মাঝ রাতে আম্মুর হাতের চুড়ি কিংবা বিছানার খসখসে শব্দে ঘুম ভেঙে যেত। চোখ খুলে দেখতাম আমার পাশে আম্মু শুয়ে আছে, আব্বু আম্মুর উপরে উঠে কোমর দিয়ে ঠেলছে।

আম্মু সম্পূর্ণ নগ্ন। আবার কোনদিন দেখতাম আম্মু উপরে উঠে কোমড় দুলাচ্ছে। তার বিশাল মোটা, ফোলা স্তন নিশ্বাসের সাথে উঠানামা করছে। তার কামাতুর চেহারা আরোও সুন্দরী করে তুলছে। মা ছেলের চুদার কাহিনী

আমার অজানা কারনে খুব ভালো লাগতো। যখন আম্মু আব্বু চুমু দিতো খুব হিংসা লাগতো। বলতাম তুমি আমাকে একটুও ভালোবাসো না, শুধু আব্বুকেই ভালোবাসো। বাংলা চোদার গল্প

তখন আম্মু আব্বু হেসে দিতো। আম্মু আব্বুর উপর থেকে নেমে আমাকে জরিয়ে চুমু খেতো। আদর করতো। মাঝে মাঝে আম্মু আমার উপরে উঠে আমাকে পাগলের মতো চুমু খেত নিতম্ব উঁচু করে। আব্বু পিছন থেকে আম্মুকে ঠেলতো।

আম্মুর চোখে মুখে থাকতো স্বর্গের কামাতুর সুখ। তার বড় বড়, ফোলা স্তন ঝুলতো আর আব্বুর ঠেলা দেওয়ার তালে তালে দুলতো। কি অদ্ভূত সুন্দরই না লাগতো।মা ছেলের চুদার কাহিনী

যখন তাদের সহবাস শেষ হতো, তারপর আব্বু ঘুমিয়ে যেত আর আম্মু আমাকে জড়িয়ে ঘুমাতো। আমি তখন আবিষ্কার করি আম্মু নগ্ন দেহ থেকে এক ভিন্ন আষঁটে গন্ধ বের হতো, যা অন্য কোন সময় পাওয়া যেত না। শুধু মাত্র সহবাসের পরই কেবল মাত্র পাওয়া যায়।

error: